1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
সিরাজগঞ্জের সলঙ্গায় র‌্যাবের অভিযানে ১৭ কেজি গাঁজা সহ গ্রেফতার ০৩ - dailynewsbangla
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ১২:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম:
নওগাঁয় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত উপজেলা প্রশাসনের উদ্যেগে মহান একুশে ফেব্রæয়ারি ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদয্াপন পুঠিয়ায় চুরির অপবাদ দেওয়ায় নৈশ্য প্রহরীর আত্মহত্যা  দৌলতপুরে পি,এস,এস মাঃ বিদ্যালয়ে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত রাজশাহীর গোদাগাড়ীতে তদন্ত ছাড়াই মামলা নিয়ে বিপাকে পুলিশ দৌলতপুরে শরীফ বিশ্বাস সহ ৩ সাংবাদিকের উপর হামলার প্রতিবাদে সাংবাদিকদের মানববন্ধন বোয়ালমারীতে মাদকসহ গ্রেপ্তার দুই র‌্যাব-৫ এর হাতে ডলফিন এনজিও‘র মালিক আব্দুর রাজ্জাকসহ ৬ জন আটক দশমিনায় এসআইয়ের বিরুদ্ধে ঘুষ দাবির অভিযোগ সাংবাদিকের স্ত্রীর দুর্নীতি রোধে ভুমি অফিসে আইডি কার্ড বিতরণ

সিরাজগঞ্জের সলঙ্গায় র‌্যাবের অভিযানে ১৭ কেজি গাঁজা সহ গ্রেফতার ০৩

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ১৯ ডিসেম্বর, ২০২০

শুক্রবার(১৮ ডিসেম্বর ২০২০ খ্রীঃ) রাত ০৮.৫০ ঘটিকায় গোপন সাংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর উপ- অধিনায়ক মেজর মোঃ মশিউর রহমান, পিএসসি ও সদর কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার, (এ্যাডজুটেন্ট ও অপ্স অফিসার) সিনিয়র সহকারী পুলিশ সুপার প্রণব কুমার সরকার এর নেতৃত্বে র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানাধীন ভূইয়াগাতী বাজারস্থ মোঃ শহিদুল ইসলাম র্খাঁন, পিতা- মোঃ আব্দুল মান্নান খাঁন এর মনোহরী দোকানের সামনে বগুড়া টু ঢাকাগামী হাইওয়ে পাকাঁ রাস্তার উপর অস্থায়ী চেকপোস্ট বসিয়ে মাইক্রোবাস ( ঢাকা মেট্রো-চ-৫১-৩০৬০) তল্লাশী করে ১৭ কেজি গাঁজা সহ ০৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। এছাড়া ও তাহাদের নিকট থেকে মাইক্রোবাস সহ মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ০৪ টি মোবাইল ও ০৪ টি সীম জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামী ১। মোঃ এনামুল মন্ডল(৩০), পিতা-মোঃ মাহবুব মন্ডল, সাং-শরিফ সুন্দর উত্তর পাড়া, থানা-পীরগাছা,জেলা-রংপুর ,২। মোঃ ফারুক মিয়া(৩২),পিতা-মোঃ আজিজার রহমান,সাং ও থানা-শিমুলবাড়ী, ৩। মোঃ ফরহাদ আলী(২৩),পিতা- মোঃ খলিলুর রহমান, সাং- বানিয়াপাড়া, থানা-কুড়িগ্রাম,উভয় জেলা-কুড়িগ্রাম।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানায় ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর সরণীর ১৯(গ) ধারায় মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ তাদেরকে উক্ত থানায় হস্তান্তর করা হয়েছে।

এ ধরণের মাদক বিরোধী অভিযান সচল রেখে মাদকমুক্ত সোনার বাংলা গঠনে র‌্যাব-১২ বদ্ধপরিকর। র‌্যাব-১২ কে তথ্য দিন – মাদক , অস্ত্রধারী ও জঙ্গিমুক্ত বাংলাদেশ গঠনে অংশ নিন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ