1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
গোয়ালন্দ ঘাট থানার ওসি'র দায়িত্ব পেলেন আব্দুলাহ আল তায়াবীর - dailynewsbangla
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৯:৫৮ অপরাহ্ন
শিরোনাম:

গোয়ালন্দ ঘাট থানার ওসি’র দায়িত্ব পেলেন আব্দুলাহ আল তায়াবীর

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ২৮ ডিসেম্বর, ২০২০
রাজবাড়ীর গোয়ালন্দ ঘাট থানার (ভারপ্রাপ্ত) কর্মকর্তা (ওসি) হিসেবে পূর্ণাঙ্গ দায়িত্ব পেলেন মোহাম্মদ আব্দুল্লাহ আল তায়াবীর।

গোয়ালন্দ(রাজবাড়ী) প্রতিনিধি: রাজবাড়ীর গোয়ালন্দ ঘাট থানার (ভারপ্রাপ্ত) কর্মকর্তা (ওসি) হিসেবে পূর্ণাঙ্গ দায়িত্ব পেলেন মোহাম্মদ আব্দুল্লাহ আল তায়াবীর। ২৭ ডিসেম্বর (রবিবার) সন্ধ্যায় জেলা পুলিশ সুপার মো. মিজানুর রহমান পিপিএম (বার) স্বাক্ষরিত পত্রে এ আদেশ জারি করেন। এ আদেশ জারির পর ওই সন্ধ্যায় পূর্ণাঙ্গ রুপে দায়িত্বপ্রাপ্ত ওসি মোহাম্মদ আব্দুল্লাহ আল তায়াবীরকে ফুলেল শুভেচ্ছা জানান থানার সকল কর্মকর্তাগন। শুভেচ্ছা শেষে সকল কে মিষ্টিমুখ করান তিনি।

উল্লেখ্য আব্দুল্লাহ আল তায়াবীর ২০১৯ সালের ৩১ আগষ্ট গোয়ালন্দ ঘাট থানায় (তদন্ত) পুলিশ কর্মকর্তা হিসাবে যোগদান করেন। ওই সময় গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিসেবে দায়িত্ব পালন করছিলেন মো. রবিউল ইসলাম। ওসি রবিউল ইসলামকে ওই বছর ২২ নভেম্বর ঢাকা রেঞ্জ কার্যালয়ে বদলি করা হলে, তখন ওসির দায়িত্ব পালন করেন আব্দুল্লাহ্ আল তায়াবীর। ২মাস ১৫দিন পর ১১ জানুয়ারী থানায় (ওসি) কর্মকর্তা হিসেবে নতুন যোগদান করেন আশিকুর রহমান পিপিএম।

দীর্ঘ ৭ মাস সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে গত ৯ সেপ্টেম্বর তাঁকেও ঢাকা রেঞ্জ কার্যালয়ে বদলি করা হয়। এরপর থেকে ২৭ ডিসেম্বর পর্যন্ত (ভারপ্রাপ্ত) কর্মকর্তা (ওসি) হিসেবে অস্থায়ীভাবে দায়িত্ব পালন করছিলেন আব্দুল্লাহ্ আল তায়াবীর। তিনি গোয়ালন্দ ঘাট থানার (তদন্ত) পুলিশ কর্মকর্তা হিসেবে সততা,সুনামের সাথে দায়িত্ব পালন করছিলেন।

পুলিশ সুপার মো. মিজানুর রহমান পিপিএম (বার) এর দিক নির্দেশনায় গত তিন মাসে দৌলতদিয়া ঘাট থেকে দুই শতাধিক দালাল, ছিনতাইকারীসহ বিভিন্ন ধরনের অপরাধীদের কে গ্রেপ্তার করে। এসব কাজের ফলশ্রুতিতে বিবেচনা করে পুলিশের ঢাকা রেঞ্জ (ডিআইজি) হাবিবুর রহমান বিপিএম (বার), পিপিএম (বার) এর নির্দেশক্রমে পুলিশ সুপার মো. মিজানুর রহমান পিপিএম (বার) ২৭ ডিসেম্বর ( রবিবার) সন্ধ্যায় স্বাক্ষরিত পত্রে (তদন্ত) পুলিশ কর্মকর্তা থেকে গোয়ালন্দ ঘাট থানা অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে মোহাম্মদ আব্দুল্লাহ আল তায়াবীরকে পূর্ণাঙ্গ দায়িত্বে আদেশ জারি করেন।

গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আব্দুল্লাহ আল তায়াবীর এ আদেশ জারির পর ঢাকা রেঞ্জ (ডিআইজি) হাবিবুর রহমান বিপিএম (বার), পিপিএম (বার) ও পুলিশ সুপার মো. মিজানুর রহমান পিপিএম (বার) সহ সকলের প্রতি কৃতজ্ঞতা করেছেন এবং শ্রদ্ধা জানিয়েছেন। তিনি আরো বলেন, আমার এখন কাজের প্রতি দায়িত্ব আরো অনেক বেড়ে গেলো। ইনশাআল্লাহ্ আমি যেন আমার সকল দায়িত্ব কর্তব্য সততা ও সুনামের সাথে পালন করতে পারি সেজন্য সকলের ভালোবাসা ও সহযোগীতা কামনা করছি।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ