1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
সৈয়দপুরে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন ধানের শীষের প্রার্থী ওবায়দুর রহমান - dailynewsbangla
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:২৩ পূর্বাহ্ন
শিরোনাম:
রাজশাহীতে কর্মজীবী দাবা টুর্নামেন্টে চ্যাম্পিয়ন “রয়েল সরকার” সরকারি প্রজ্ঞাপনকে চুড়ান্ত সমাধান হিসেবে মনে করছে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন আত্মসমর্পণের জন্য জড়ো হয়েছেন জেল থেকে পালানো কয়েদি ইন্টারনেট সেবা কখন চালু হবে কোটা নিয়ে হাই কোর্টের রায় আপিল বিভাগে বাতিল। রাজশাহীতে শিক্ষার্থীদের হামলায় দুই পুলিশ সদস্য আহত ভেড়ামারার রাজপথ ৩ ঘন্টা দখলে  কোটা আন্দোলন কারী শিক্ষার্থীরা বগুড়াআদমদীঘিতে আওয়ামীলীগের গায়েবানা জানাজা  বগুড়া সান্তাহারে কোটাবিরোধী আন্দোলনকারীদের ট্রেন অবরোধ ইউ,এন,ওর অনুরোধে চলে গেল আন্দোলনকারীরা বগুড়া জেলা পুলিশের আয়োজনে মাসিক অপরাধ  সভা অনুষ্ঠিত

সৈয়দপুরে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন ধানের শীষের প্রার্থী ওবায়দুর রহমান

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৯ ডিসেম্বর, ২০২০
নীলফামারীর সৈয়দপুর পৌর নির্বাচনে মেয়র পদে প্রতিদ্বন্ধিতা থেকে সরে দাঁড়ালেন বিএনপি প্রার্থী এ্যাড. ওবায়দুর রহমান।

রেজা মাহমুদ, নীলফামারী জেলা প্রতিনিধি: নীলফামারীর সৈয়দপুর পৌর নির্বাচনে মেয়র পদে প্রতিদ্বন্ধিতা থেকে সরে দাঁড়ালেন বিএনপি প্রার্থী এ্যাড. ওবায়দুর রহমান। এছাড়া দু’জন কাউন্সিলর প্রার্থীও তাদের মনোনয়ন পত্র প্রত্যাহার করেছেন। মঙ্গলবার (২৯ ডিসেম্বর) দুপুরে সহকারি রির্টানিং কর্মকর্তার কাছে তাদের প্রত্যাহারপত্র জমা দেন। জানা যায়, দ্বিতীয় ধাপে এ পৌরসভার নির্বাচনে বর্তমান মেয়র ও সৈয়দপুর জেলা বিএনপি’র আহবায়ক সদস্য আমজাদ হোসেন সরকার এবং সৈয়দপুর জেলা বিএনপি’র সিনিয়র যুগ্ন আহবায়ক এ্যাড. এসএম ওবায়দুর রহমান দলের কাছে ধানের শীষ প্রতীক চেয়ে আবেদন করেন।

কিন্তু বিএনপি’র মনোনয়ন বোর্ড দলীয় প্রতীক দেন ওবায়দুর রহমান কে। অন্যদিকে দলীয় প্রতীক না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয় পত্র জমা দিয়েছেন আমজাদ হোসেন সরকার। অসুস্থ্যতার কারন দেখিয়ে শেষ দিনে ধানের শীষ প্রতীকের প্রার্র্থী সহকারি রিটার্ণিং কর্মকর্তা রবিউল ইসলাম বরাবর মনোনয়ন প্রত্যাহারের আবেদন করেন। একই দিনে এ পৌরসভার ৬ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী আলাউদ্দিন হোসেন এবং ১৩নং ওয়ার্ডের শাহজাদা আলম তাদের মনোনয়ন পত্র প্রত্যাহর করেছেন।

এদিকে, জাতীয় পার্টির মেয়র প্রার্থীর প্রার্থীতা প্রত্যাহারের গুঞ্জন শোনা গেলেও এরিপোর্ট লেখা পর্যন্ত তিনি মনোনয়ন পত্র প্রত্যাহারের আবেদন করেননি বলে জানায় নির্বাচন অফিস। জাতীয় পার্টির প্রার্থী সিদ্দিকুল আলম সিদ্দিক মুঠোফোনে জানান, এখন পর্যন্ত প্রত্যাহারের ব্যাপারে দলীয় কোন সিদ্ধান্ত হয়নি। আমি মনোনয়ন পত্র জমা দিয়েছি নির্বাচন করার জন্য। তবে দল যে সিদ্ধান্ত নিবে তা মেনে নেব। প্রসঙ্গত, আগামী ১৬ জানুয়ারী প্রথমবারের মত ইভিএম পদ্ধতিতে এ পৌরসভায় নির্বাচন অনুষ্ঠিত হবে। সেখানে মেযর পদে ৬জন, সাধারণ কাউন্সিলর পদে ৯৩ জন এবং সংরক্ষিত নারী আসনে ২২ জন প্রার্থী তাদের মনোনয়ন পত্র জমা দেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ