1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
সৈয়দপুরে পাঁচ শতাধিক মানুষ পেলেন সেনাবাহিনীর ফ্রি চিকিৎসা সেবা - dailynewsbangla
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৯:৫৩ অপরাহ্ন
শিরোনাম:
ক্যানসারে আক্রান্ত হতদরিদ্র কৃষক আবুল কালাম বাঁচতে চায় মান্দা থানার বার্ষিক পরিদর্শনে পুলিশ সুপার  মুহাম্মদ রাশিদুল হকের দিকনির্দেশনা  দশমিনায় তিন জেলেকে পাঁচ দিনের কারাদন্ড বগুড়া সান্তাহারে ৭২ হাজার টাকার জাল নোটসহ একজন গ্রেপ্তার বগুড়া  আদমদীঘিতে ট্রাকের ধাক্কায় একজন নিহত ছেলেকে হত্যার জন্য লোক ভাড়া করার অভিযোগ সৎ মার বিরুদ্ধে ১২০ টাকায় পুলিশে চাকুরী খবর পেয়ে ফুল নিয়ে শুভেচ্ছা জানাতে বাড়িতে হাজির পুলিশ অফিসার বাংলা মায়ের বদন মলিন হতে দেবনা : জেলা ও দায়রা জজ বগুড়ায় যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে শহিদ উদযাপন বাঘায় স্বাধীনতা ও জাতীয় দিবস পালন

সৈয়দপুরে পাঁচ শতাধিক মানুষ পেলেন সেনাবাহিনীর ফ্রি চিকিৎসা সেবা

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ৩ জানুয়ারী, ২০২১

রেজা মাহমুদ, নীলফামারী জেলা প্রতিনিধি: মুজিব জন্ম শতবর্ষ উপলক্ষে নীলফামারীর সৈয়দপুরে বাংলাদেশ সেনাবাহিনীর উদ্যোগে পাঁচ শতাধিক মানুষকে বিনামূল্যে চিকিৎসা সহায়তা প্রদান করা হয়েছে। রবিবার (৩ জানুযারি) সকাল থেকে বাংলাদেশ সেনাবাহিনীর ২২২, পদাতিক ব্রিগেডের আয়োজনে উপজেলার বাঙ্গালীপুর ইউনিয়নের বাঙ্গালীপুর উচ্চ বিদ্যালয় মাঠে স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব মেনে ওই চিকিৎসা সহায়তা কার্যক্রম পরিচালিত হয়।

দিনব্যাপী চিকিৎসা সহায়তা কার্যক্রমের সার্বিক ব্যবস্থাপনায় ছিল বাংলাদেশ সেনাবাহিনীর ২২২, পদাতিক ব্রিগেডের অধীনস্থ ৪, ইস্ট বেংগল রেজিমেন্ট। সেখানে সৈয়দপুর সম্মিলিত সামরিক হাসপাতালের (সিএমএইচ) ইএনটি বিশেষজ্ঞ মেজর মোহাম্মদ বখতিয়ার হাওলাদার, চক্ষু বিশেষজ্ঞ মেজর এ, কে, এম মঞ্জুর মোর্শেদ,ডিও, সার্জারী বিশেষজ্ঞ লে. কর্ণেল শেখ সাব্বির আহেমদ,এফসিপিএস এবং মেডিক্যাল অফিসার ক্যাপ্টেন নুরানী হানিফা চিকিৎসা সেবা দেন।

দিনব্যাপী চিকিৎসা সহায়তা কার্যক্রমে ওই ইউনিয়নের বিভিন্ন এলাকার নানা বয়সী পাঁচ শতাধিক মানুষকে বিনামূল্যে ব্যবস্থাপত্র ও ওষুধ প্রদান করা হয়েছে। সেনাবাহিনীর ২২২ পদাতিক ব্রিগেডের অধীনস্থ ৪, ইস্ট বেংগল রেজিমেন্টের কমান্ডিং অফিসার লে. কর্ণেল জে. এ. এম. বখতিয়ার উদ্দিন, পিএসসি উপস্থিত হয়ে সার্বিক চিকিৎসা সহায়তা কার্যক্রম পরিদর্শন করেন।

এ সময় তিনি চিকিৎসা সহায়তা কার্যক্রমে সার্বিক বিষয়ে খোঁজখবর নেন এবং চিকিৎসা সেবা নিতে আসা মানুষের সঙ্গে কথা বলেন। এ সময় তার সাথে ছিলেন সেনাবাহিনীর ২২২ পদাতিক ব্রিগেডের অধীনস্থ ৪, ইস্ট বেংগল রেজিমেন্টের স্টাফ অফিসার ক্যাপ্টেন মো. নাঈম পারভেজ, বাঙ্গালীপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শ্রী প্রণোবেশ চন্দ্র বাগচী, ইউপি সদস্য মো. রেজাউল করিম রেজু, বাঙ্গালীপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. নাজমুল হক খোকন, বাঙ্গালীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. সুলতান উদ্দিন প্রমূখ । দুপুরের দিকে উপজেলা নির্বাহী অফিসার মো. নাসিম আহমেদও বাংলাদেশ সেনাাবাহিনী কর্তৃক আয়োজিত চিকিৎসা সহায়তা কার্যক্রম পরিদর্শন করেছেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ