1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দৌলতপুরে র‌্যাবের অভিযানে গাঁজা সহ হত্যা মামলার আসামী শাহীন আটক - dailynewsbangla
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম:
বগুড়ায় শ্রমিক কল্যাণ ফেডারেশনের উদ্যোগে পথচারীদের বিশুদ্ধপানি ও খাবার স্যালাইন বিতরণ বোয়ালমারীতে ২০টি মাদক মামলার আসামি মাদকসহ গ্রেপ্তার বদলগাছীতে ধর্ষণের অভিযোগে মাদ্রাসা শিক্ষকের ১০ বছর  কারাদণ্ড বোয়ালমারীতে  সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ণ সংক্রান্ত আলোচনা বগুড়া সান্তাহারে  নারী মাদক  ব্যবসায়ী গ্রেপ্তার দশমিনা উপজেলা পরিষদ নির্বাচনে ৮ জনের মধ্যে ১ জন প্রর্থীর মনোনায়ন অবৈধ ঘোষনা।  ঐতিহাসিক পাহারপুর বৌদ্ধ বিহারে পর্যটকদের সুযোগ সুবিধা নিয়ে আলোচনা সভা  বোয়ালমারীতে  অবৈধ জাল জব্দ পুড়িয়ে ধ্বংস  বগুড়া জেলা পুলিশ আবারো রাজশাহী রেঞ্জে পর্যালোচনায় আবারও শ্রেষ্ঠ  বগুড়া আদমদীঘিতে তাপদাহে বেড়েছে রোগের প্রাদুর্ভাব

দৌলতপুরে র‌্যাবের অভিযানে গাঁজা সহ হত্যা মামলার আসামী শাহীন আটক

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৫ জানুয়ারী, ২০২১
র‌্যাবের অভিযানে গাঁজা সহ হত্যা মামলার আসামী আটক শাহীন।

কুষ্টিয়া র‌্যাব ক্যাম্পের একটি চৌকষ আভিযানিক দল অদ্য ০৫ জানুয়ারি ২০২১ ইং তারিখ বিকেল ১৬.৩০ ঘটিকার সময় ‘‘কুষ্টিয়া জেলার দৌলতপুর থানাধীন ব্যাংগাড়ী ঘোনা মোড় যাত্রী ছাউনীর সামনে পাঁকা রাস্তার উপর’’ একটি মাদক অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে গাঁজা-১ কেজি ৯৬০ গ্রাম, মোবাইল ফোন-০১টি, সীমকার্ড-০১টি সহ ০১ জন আসামী মোঃ শাহীন আলম (৩৪), পিতা-মোঃ কামাল হোসেন সাং-কাজীপুর (বর্ডার পাড়া), থানা-গাংনী, জেলা-মেহেরপুর’কে গ্রেফতার করা হয়।

পরবর্তীতে উদ্ধারকৃত আলামতসহ ধৃত আসামীর বিরুদ্ধে কুষ্টিয়া জেলার দৌলতপুর থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়েছে এবং গ্রেফতারকৃত আসামী’কে কুষ্টিয়া জেলার দৌলতপুর থানায় সোপর্দ করা হয়েছে। উল্লেখ্য যে, সিডিএমএস পর্যালোচনা করে দেখা যায় যে, আসামী মোঃ মোঃ শাহীন আলম (৩৪) এর বিরুদ্ধে ডিএমপি এর মিরপুর মডেল থানার মামলা নং-২৩, তারিখ ০৯ মে ২০১৯, ধারা-নাঃ ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধনী ২০০৩) এর ১১ (ক) এই মামলায় এজাহারভ‚ ক্ত আসামী। উল্লেখ্য যে, এই ধরণের মাদক বিরোধী অভিযান সচল রেখে মাদকমুক্ত সোনার বাংলা গঠনে র‌্যাব-১২, সিপিসি-১, কুষ্টিয়া বদ্ধপরিকর। র‌্যাব-১২, সিপিসি-১, কুষ্টিয়া’কে তথ্য দিন মাদক, অস্ত্রধারী ও জঙ্গীমুক্ত বাংলাদেশ গঠনে অংশ নিন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ