1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
ফেন্সিডিলসহ আটক অ্যাডভোকেট মিজানুর রহমান বিপ্পব - dailynewsbangla
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ১০:১৬ পূর্বাহ্ন
শিরোনাম:
রাজশাহীতে কুখ্যাত নারী প্রতারকসহ আটক-৩ রাজশাহীর গোদাগাড়িতে পুলিশের হাতে সাংবাদিক লাঞ্ছিত মহাদেবপুরে মফস্বল সাংবাদিক ফোরামের উদ্যোগে শীতার্তদের  মাঝে শীতবস্ত্র বিতরণ মান্দায় আম বাগান থেকে ১৮ টি ককটেল উদ্ধার ভ্রাম্যমাণ আদালতের জেল, জরিমানা ও মুচলেকা বোয়ালমারীতে প্রধান শিক্ষক সভাপতির দ্বন্দ্বে বিপাকে শিক্ষার্থী শিক্ষক উত্তরবঙ্গে কোন জঙ্গি নাই : রাজশাহীতে কম্বল বিতরণ অনুষ্ঠানে র‍্যাব মহাপরিচালক ফের বিতর্কিত শিক্ষক ড. মোয়াজ্জেমকে নিয়ে সমস্যায় শিক্ষাবোর্ড মডেল স্কুল রাজশাহীতে দৈনিক গনমুক্তি পত্রিকার ৫০ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ভ্রাম্যমান আদালত বোয়ালমারীতে তিন ক্লিনিককে ৬০ হাজার টাকা জরিমানা

ফেন্সিডিলসহ আটক অ্যাডভোকেট মিজানুর রহমান বিপ্পব

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৫ জানুয়ারী, ২০২১
যশোরের শার্শায় ২২ বোতল ফেন্সিডিলসহ আটক অ্যাডভোকেট মিজানুর রহমান বিপ্পব।

যশোর প্রতিবেদক: যশোরের শার্শায় মিজানুর রহমান বিপ্পব (৪৬) নামে এক অ্যাডভোকেটকে ২২ বোতল ফেন্সিডিল ও একটি মোটর সাইকেলসহ আটক করেছে। মঙ্গলবার বিকালে উপজেলার টেংরা মোড় এলাকা থেকে তাকে আটক করা হয়। সে যশোর কোতয়ালী থানার আব্দুল হালিম রোডে ষ্টেডিয়াম পাড়ার লুৎফর রহমানের ছেলে ও যশোর কোর্টের অ্যাডভোকেট বলে পুলিশ নিশ্চিত করেছেন।

শার্শা বাগআঁচড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ উত্তম কুমার বিশ্বাস জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি একজন অ্যাডভোকেট ফেন্সিডিল নিয়ে মটরসাইকেল যোগে যশোরের দিকে যাবে। এ ধরনের সংবাদে তার নেতৃত্বে সঙ্গীয় ফোর্স নিয়ে সেখানে অভিযান চালিয়ে ২২ বোতল ফেন্সিডিল ও একটি ভেসপা মোটর সাইকেলসহ তাকে আটক করা হয়। তার বিরুদ্ধে মামলা দিয়ে যশোর কোর্টে সোপর্দ করা হবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ