1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
ফেন্সিডিলসহ আটক অ্যাডভোকেট মিজানুর রহমান বিপ্পব - dailynewsbangla
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম:
রাজশাহীতে কর্মজীবী দাবা টুর্নামেন্টে চ্যাম্পিয়ন “রয়েল সরকার” সরকারি প্রজ্ঞাপনকে চুড়ান্ত সমাধান হিসেবে মনে করছে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন আত্মসমর্পণের জন্য জড়ো হয়েছেন জেল থেকে পালানো কয়েদি ইন্টারনেট সেবা কখন চালু হবে কোটা নিয়ে হাই কোর্টের রায় আপিল বিভাগে বাতিল। রাজশাহীতে শিক্ষার্থীদের হামলায় দুই পুলিশ সদস্য আহত ভেড়ামারার রাজপথ ৩ ঘন্টা দখলে  কোটা আন্দোলন কারী শিক্ষার্থীরা বগুড়াআদমদীঘিতে আওয়ামীলীগের গায়েবানা জানাজা  বগুড়া সান্তাহারে কোটাবিরোধী আন্দোলনকারীদের ট্রেন অবরোধ ইউ,এন,ওর অনুরোধে চলে গেল আন্দোলনকারীরা বগুড়া জেলা পুলিশের আয়োজনে মাসিক অপরাধ  সভা অনুষ্ঠিত

ফেন্সিডিলসহ আটক অ্যাডভোকেট মিজানুর রহমান বিপ্পব

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৫ জানুয়ারী, ২০২১
যশোরের শার্শায় ২২ বোতল ফেন্সিডিলসহ আটক অ্যাডভোকেট মিজানুর রহমান বিপ্পব।

যশোর প্রতিবেদক: যশোরের শার্শায় মিজানুর রহমান বিপ্পব (৪৬) নামে এক অ্যাডভোকেটকে ২২ বোতল ফেন্সিডিল ও একটি মোটর সাইকেলসহ আটক করেছে। মঙ্গলবার বিকালে উপজেলার টেংরা মোড় এলাকা থেকে তাকে আটক করা হয়। সে যশোর কোতয়ালী থানার আব্দুল হালিম রোডে ষ্টেডিয়াম পাড়ার লুৎফর রহমানের ছেলে ও যশোর কোর্টের অ্যাডভোকেট বলে পুলিশ নিশ্চিত করেছেন।

শার্শা বাগআঁচড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ উত্তম কুমার বিশ্বাস জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি একজন অ্যাডভোকেট ফেন্সিডিল নিয়ে মটরসাইকেল যোগে যশোরের দিকে যাবে। এ ধরনের সংবাদে তার নেতৃত্বে সঙ্গীয় ফোর্স নিয়ে সেখানে অভিযান চালিয়ে ২২ বোতল ফেন্সিডিল ও একটি ভেসপা মোটর সাইকেলসহ তাকে আটক করা হয়। তার বিরুদ্ধে মামলা দিয়ে যশোর কোর্টে সোপর্দ করা হবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ