1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
নিরাপদ খাদ্য নিশ্চিত করতে সরকার কাজ করে যাচ্ছে- খাদ্যমন্ত্রী - dailynewsbangla
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৬:৫৫ অপরাহ্ন
শিরোনাম:
নাগরপুরে ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী নিহত ঐতিহাসিক বাঘার মেলায় জুয়া খেলা ও পরিচালনার দায়ে সাবেক কাউন্সিলসহ আটক-১০  পুন্ড্র সাহিত্য সংসদ বসালো দুই বাংলার কবি লেখকদের মিলন মেলা বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষের ইবিএ প্রকল্পে ব্যাপক অনিয়ম বগুড়ায় চাঞ্চল্যকর শাহিনুর হত্যা মামলার প্রধান ২ আসামী গ্রেফতার করেছে র‌্যাব-১২ বাংলা‌দেশ দ‌লিত‌্যস হিউম‌্যান রাইটসের ক‌মি‌টি প‌রি‌চি‌তি সভা দশমিনায় ফুটবল ও জার্সি বিতরণ দশমিনায় বর্ষবরণ অনুষ্ঠিত দশমিনা মাধ্যমিক বিদ্যালয়েন ৬৮ ব্যাচের ঈদ পূনর্মিলনী ও মিলন মেলা কুষ্টিয়ায় পৃথক স্থানে সংঘর্ষে দুই পক্ষের অন্তত ১২জন আহত

নিরাপদ খাদ্য নিশ্চিত করতে সরকার কাজ করে যাচ্ছে- খাদ্যমন্ত্রী

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ১১ জানুয়ারী, ২০২১
সোমবার বেলা সাড়ে ১০টার দিকে সাপাহার উপজেলা খাদ্যের নিরাপদতা শীর্ষক অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সে খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার।

আবু বক্কার, সাপাহার,নওগাঁ প্রতিনিধি: নিরাপদ খাদ্য নিশ্চিত করতে সরকার সকল ধরণের কাজ করে যাচ্ছে বলে মন্তব্য করেছেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার। এ সময় মন্ত্রী বলেন, আমাদেরকে খাদ্যনিরাপদতা থাকতে হবে, খাদ্য মজুদ কেউ করতে পারবে না, খাদ্যে কেউ ভেজাল দিতে পারবে না। এই জন্য আমাদের সচেতন থাকতে হব।

সোমবার বেলা সাড়ে ১০টার দিকে সাপাহার উপজেলা খাদ্যের নিরাপদতা শীর্ষক অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সে যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। মন্ত্রী আরো বলেন, সরকারি কর্মকর্তা, ডাক্তার জনপ্রতিনিধি সহ সবাই মিলে আমরা নিরাপদ খাদ্য নিশ্চিতে কাজ করে যাবো। তার সাথে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে নিরাপদ খাদ্য সরবরাহ, পুষ্টি সরবরাহ প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন সেটা আমরা গ্রহণ করবো।

অনুষ্ঠিত ওই অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা কল্যাণ চৌধুরী, এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের চেয়ারম্যান আব্দুল কাইয়ুম সরকার। অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার ভূমি সোহরাব হোসেন, উপজেলা স্বাস্থ্য ও প.প কর্মকর্তা ডাঃ রুহুল আমিন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস সরকার, থানার অফিসার ইনচার্জ তারেকুর রহমান সরকার হোটেল ব্যাবসায়ীরা। আলোচনা সভা শেষে জনসচেতনতা মূলক রোড শো এর জন্য ক্যারাভান গাড়ীর শুভ উদ্বোধন করা হয়।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ