1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
 দশমিনা শিক্ষার্থীদের মাঝে নতুন বই বিতরন অনুষ্ঠান-২০২১ - dailynewsbangla
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:৫০ পূর্বাহ্ন
শিরোনাম:

 দশমিনা শিক্ষার্থীদের মাঝে নতুন বই বিতরন অনুষ্ঠান-২০২১

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ১৩ জানুয়ারী, ২০২১
দশমিনা সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে বর্তমান মহামারি করো ভাইরাস পরিস্হিথিতে সল্প পরিসরে শিক্ষার্থীদের মাঝে নতুন বই তুলে দেয়া হয়।

মো.বেল্লাল হোসেন, দশমিনা(পটুয়াখালী)প্রতিনিধি: পটুয়াখালী দশমিনা উপজেলায় ২০২১ সনে শিক্ষার্থীদের মাঝে নতুন বই বিতর করা হয়। দশমিনা সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে বর্তমান মহামারি করো ভাইরাস পরিস্হিথিতে সল্প পরিসরে শিক্ষার্থীদের মাঝে নতুন বই তুলে দেয়া হয়। বই বিতরন অনুষ্ঠানে উপস্হিথ ছিলেন দশমিনা উপজেলা নির্বাহী অফিসার ও সভাপতি দশমিনা সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয় মোসাঃতানিয়া ফেরদৌস।

নতুন বই বিতরন উৎসবেে আরো উপস্হিথ ছিলেন,দশমিনা উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পদাক ও দশমিনা সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, এ্যাড. ইকবাল মাহমুদ লিটন, জেলা পরিষদ সদস্য পটুয়াখালী,জাকির হোসেন ভূট্রু, দশমিনা সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক,মোঃসালাহ উদ্দিন সৈকত,সহকারি প্রধান শিক্ষিকা,কেয়া বেগম সহ বিদ্যালয়ের সহকারি শিক্ষক-শিক্ষিকা ও অভিভাবক বৃন্দ। বই বিতরন অনুষ্ঠানে বিদ্যালয়ের সভাপতি ও নির্বাহী অফিসার বলেন,বাংলাদেশ সহ বিশ্ব আজ মহামারি করোনা ভাইরাসে স্হবির এই পরিস্হিথিতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের শিক্ষা ব্যবস্হাকে গুরুত্ব দিয়ে বছরের শুরুতে শিক্ষার্থীদের হাতে তুলে দিয়েছেন নতুন বই এটা বাংলাদেশের জন্য এক যুগান্তকারী পদক্ষেপ। তিনি শিক্ষার্থীদের বলেন কোভিট-১৯ মোকাবেলায় সকলে সরকার প্রদেয় স্বাস্হ বিধি মেনে চলবো।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ