1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
ময়মনসিংহে প্রতিবন্ধী শিশুর লাশ বাড়ির পাশের জঙ্গল থেকে উদ্ধার - dailynewsbangla
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১১:০৯ পূর্বাহ্ন
শিরোনাম:

ময়মনসিংহে প্রতিবন্ধী শিশুর লাশ বাড়ির পাশের জঙ্গল থেকে উদ্ধার

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ১৫ জানুয়ারী, ২০২১

গোলাম কিবরিয়া পলাশ, ময়মনসিংহ: ময়মনসিংহের তারাকান্দা উপজেলায় নিখোঁজের ৩ দিন পর গ্রাম অঞ্চলের জঙ্গল থেকে প্রতিবন্ধী শিশু (৮) সানজিদার লাশ আজ ১৫ জানুয়ারী শুক্রবার সকালে শিশুটির লাশ উদ্ধার করেছে তারাকান্দা থানা পুলিশ। জানা গেছে, তারাকান্দা উপজেলার সদর ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামের মোঃ শাহজাহান আকন্দের বাকপ্রতিবন্ধী কামারিয়া বিশেষ শিক্ষা বিদ্যালয়ের ১ম শ্রেনীর শিক্ষার্থী সানজিদা গত মঙ্গলবার থেকে নিখোঁজ ছিল।

অনেক খোঁজাখুঁজির পরও শিশুটির সন্ধান পায়নি অভিবাবকরা। এব্যাপারে তারাকান্দা থানায় সাধারণ ডায়েরী করার পর শুক্রবার ১৫ জানুয়ারী সকালে বাড়ীর পাশের জঙ্গলে শিশুটির লাশ পড়ে থাকতে দেখে এলাকাবাসী। এই ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। এলাকাবাসী ও আত্নীয়দের কথায় জানা যায়, নিখোঁজের পর একটি চিরকুটে মোবাইল নাম্বার পায় তারা। শিশুটির খোঁজ দিয়ে মোবাইলে টাকা দাবি করেছে অজ্ঞাত ব্যক্তি।

বারবার টাকা দাবির বিষয়টি সবার কাছে ধুম্রজাল সৃষ্টি করেছে। ঘটনাস্থল পরিদর্শন করেছেন ময়মনসিংহের পুলিশ সুপার আহমারুজ্জামান ও ময়মনসিংহের গোয়েন্দা পুলিশের (ডিবি) অফিসার ইনচার্জ শাহ কামাল আকন্দ। তারাকান্দা থানা অফিসার ইনচার্জ আবুল খায়ের জানান, উদ্বারকৃত শিশুর মরদেহটি হাসপাতালের মর্গে পাঠানো হবে এবং মামলা প্রক্রিয়াধীন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ