1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
কুষ্টিয়ায় ৪র্থ বার কাউন্সিলর নির্বাচিত হলেন রিনা নাসরিন - dailynewsbangla
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:১৮ অপরাহ্ন
শিরোনাম:
নওগাঁয় আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস উপলক্ষে  আলোচনা সভা অনুষ্ঠিত  বগুড়া আদমদীঘিতে উপজেলা নির্বাচনে ১০ প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা বাঘা উপজেলার কাদিরপুর উচ্চ বিদ‍্যালয় মাঠে বৃষ্টির জন্য ইস্তেস্কার নামাজ আদায় বগুড়ায় ফেন্সিডিলসহ ২ জন  গ্রেফতার   ফরিদপুরের বোয়ালমারীতে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়  তীব্র তাপদাহে নগরীর ১০ টি পয়েন্টে স্যালাইনপানি বিতরণ করবে রাসিক দৌলতপুরে পূর্ব শত্রুতার জেরে  প্রতিপক্ষের উপর হামলা, আহত ৩ বগুড়ায় শ্রমিক কল্যাণ ফেডারেশনের উদ্যোগে পথচারীদের বিশুদ্ধপানি ও খাবার স্যালাইন বিতরণ বোয়ালমারীতে ২০টি মাদক মামলার আসামি মাদকসহ গ্রেপ্তার বদলগাছীতে ধর্ষণের অভিযোগে মাদ্রাসা শিক্ষকের ১০ বছর  কারাদণ্ড

কুষ্টিয়ায় ৪র্থ বার কাউন্সিলর নির্বাচিত হলেন রিনা নাসরিন

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ১৭ জানুয়ারী, ২০২১

কুষ্টিয়া প্রতিবেদক: কুষ্টিয়া পৌরসভার সংরক্ষিত মহিলা আসনের ১০,১১,১২ নং ওয়ার্ডে টানা ৪র্থ বারের মত বিপুল ভোটে কাউন্সিলর নির্বাচিত হয়েছেন মোছা: রিনা নাসরিন। গতকাল শনিবার ২য় ধাপে অনুষ্ঠিত নির্বাচনে অটোরিক্সা প্রতীকে ৪৭৮৮ ভোট পেয়ে কাউন্সিলর নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধি আনারস প্রতীক নিয়ে পেয়েছেন ৩১৩৪ ভোট। উল্লেখ্য, মোছা: রিনা নাসরিন ১০,১১,১২ নং ওয়ার্ডের আর্থসামাজিক উন্নয়নে দীর্ঘদিন থেকে নিজেকে নিয়োজিত রেখেছেন।

এরই প্রতিদান হিসেবে ১০,১১,১২ নং ওয়ার্ডের মানুষ টানা ৪র্থ বারের মত মোছা: রিনা নাসরিন কে নিজেদের প্রতিনিধি হিসেবে নির্বাচিত করলেন। এবিষয়ে কাউন্সিলর রিনা নাসরিনের সাথে কথা বললে তিনি জানান, আমি ১৭ বছর যাবত ১০,১১,১২ নং ওয়ার্ডে কাউন্সিলর হিসেবে দায়িত্ব পালন করে আসছি। আমার নির্বাচনী এলাকার সাধারন মানুষের সেবা জন্য এবারের নির্বাচনেও তারা আমাকে তাদের মূল্যবান ভোট দিয়ে পুনরায় নির্বাচিত করায় আমি তাদের কাছে চিরকৃতজ্ঞ। সেই সাথে আমি দীর্ঘ ১৭ বছর আমার ১০,১১,১২ নং ওয়ার্ডবাসীর পাশে দিন – রাত ছিলাম, আছি মৃত্যুর আগ পর্যন্ত আমার এলাকার মানুষের সেবা করে যাবো ইনশাআল্লাহ।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ