1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
কুষ্টিয়ায় ৪র্থ বার কাউন্সিলর নির্বাচিত হলেন রিনা নাসরিন - dailynewsbangla
বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম:
মহাদেবপুরে মফস্বল সাংবাদিক ফোরামের উদ্যোগে শীতার্তদের  মাঝে শীতবস্ত্র বিতরণ মান্দায় আম বাগান থেকে ১৮ টি ককটেল উদ্ধার ভ্রাম্যমাণ আদালতের জেল, জরিমানা ও মুচলেকা বোয়ালমারীতে প্রধান শিক্ষক সভাপতির দ্বন্দ্বে বিপাকে শিক্ষার্থী শিক্ষক উত্তরবঙ্গে কোন জঙ্গি নাই : রাজশাহীতে কম্বল বিতরণ অনুষ্ঠানে র‍্যাব মহাপরিচালক ফের বিতর্কিত শিক্ষক ড. মোয়াজ্জেমকে নিয়ে সমস্যায় শিক্ষাবোর্ড মডেল স্কুল রাজশাহীতে দৈনিক গনমুক্তি পত্রিকার ৫০ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ভ্রাম্যমান আদালত বোয়ালমারীতে তিন ক্লিনিককে ৬০ হাজার টাকা জরিমানা বোয়ালমারীতে গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্টের চ্যাম্পিয়ন পৌরসভা একাদশ দৌলতপুরে ইজিবাইক চাপায় শিশু নিহত

কুষ্টিয়ায় ৪র্থ বার কাউন্সিলর নির্বাচিত হলেন রিনা নাসরিন

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ১৭ জানুয়ারী, ২০২১

কুষ্টিয়া প্রতিবেদক: কুষ্টিয়া পৌরসভার সংরক্ষিত মহিলা আসনের ১০,১১,১২ নং ওয়ার্ডে টানা ৪র্থ বারের মত বিপুল ভোটে কাউন্সিলর নির্বাচিত হয়েছেন মোছা: রিনা নাসরিন। গতকাল শনিবার ২য় ধাপে অনুষ্ঠিত নির্বাচনে অটোরিক্সা প্রতীকে ৪৭৮৮ ভোট পেয়ে কাউন্সিলর নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধি আনারস প্রতীক নিয়ে পেয়েছেন ৩১৩৪ ভোট। উল্লেখ্য, মোছা: রিনা নাসরিন ১০,১১,১২ নং ওয়ার্ডের আর্থসামাজিক উন্নয়নে দীর্ঘদিন থেকে নিজেকে নিয়োজিত রেখেছেন।

এরই প্রতিদান হিসেবে ১০,১১,১২ নং ওয়ার্ডের মানুষ টানা ৪র্থ বারের মত মোছা: রিনা নাসরিন কে নিজেদের প্রতিনিধি হিসেবে নির্বাচিত করলেন। এবিষয়ে কাউন্সিলর রিনা নাসরিনের সাথে কথা বললে তিনি জানান, আমি ১৭ বছর যাবত ১০,১১,১২ নং ওয়ার্ডে কাউন্সিলর হিসেবে দায়িত্ব পালন করে আসছি। আমার নির্বাচনী এলাকার সাধারন মানুষের সেবা জন্য এবারের নির্বাচনেও তারা আমাকে তাদের মূল্যবান ভোট দিয়ে পুনরায় নির্বাচিত করায় আমি তাদের কাছে চিরকৃতজ্ঞ। সেই সাথে আমি দীর্ঘ ১৭ বছর আমার ১০,১১,১২ নং ওয়ার্ডবাসীর পাশে দিন – রাত ছিলাম, আছি মৃত্যুর আগ পর্যন্ত আমার এলাকার মানুষের সেবা করে যাবো ইনশাআল্লাহ।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ