1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দশমিনায় টি-টেন ব্লাস্ট ক্রিকেট টুর্নামেন্ট ফাইলাল-২০২১ - dailynewsbangla
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৯:২৯ অপরাহ্ন
শিরোনাম:
ক্যানসারে আক্রান্ত হতদরিদ্র কৃষক আবুল কালাম বাঁচতে চায় মান্দা থানার বার্ষিক পরিদর্শনে পুলিশ সুপার  মুহাম্মদ রাশিদুল হকের দিকনির্দেশনা  দশমিনায় তিন জেলেকে পাঁচ দিনের কারাদন্ড বগুড়া সান্তাহারে ৭২ হাজার টাকার জাল নোটসহ একজন গ্রেপ্তার বগুড়া  আদমদীঘিতে ট্রাকের ধাক্কায় একজন নিহত ছেলেকে হত্যার জন্য লোক ভাড়া করার অভিযোগ সৎ মার বিরুদ্ধে ১২০ টাকায় পুলিশে চাকুরী খবর পেয়ে ফুল নিয়ে শুভেচ্ছা জানাতে বাড়িতে হাজির পুলিশ অফিসার বাংলা মায়ের বদন মলিন হতে দেবনা : জেলা ও দায়রা জজ বগুড়ায় যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে শহিদ উদযাপন বাঘায় স্বাধীনতা ও জাতীয় দিবস পালন

দশমিনায় টি-টেন ব্লাস্ট ক্রিকেট টুর্নামেন্ট ফাইলাল-২০২১

দশমিনা(পটুয়াখালী)প্রতিনিধি:
  • আপডেট টাইম : রবিবার, ৩১ জানুয়ারী, ২০২১

পটুয়াখালী দশমিনা উপজেলায় ৩০ জানুয়ারী সকাল ১১.০০ঘটিকার সময় দশমিনা সরকারি আবদুর রশিদ তালুকদার কলেজ মাঠে“ টি-টেন ব্লাষ্ট ক্রিকেট টুর্নামেন্ট ২০২১ ” এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয় । টি এন্ড টি ক্লাব বনাম আনসার্পোটেড ২০১৩ এর মধ্যকার ফাইনাল খেলায়, প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এর শুভ উদ্বোধন করেন- ১১৩ পটুয়াখালী-৩ আসনের সংসদ সদস্য ও নৌপারিহন মন্ত্রনালয়ের স্হায়ী কমিটির সদস্য, এস এম শাহজাদা এমপি।

বিষেশ অতিথি ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এ্যাড. ইকবাল মাহামুদ লিটন, দশমিনা আবদুর রসিদ তালুকদার কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ সুচেতা দাস,দশমিনা অফিসার ইনচার্জ মোঃ জসিম, বরিশাল বিভাগীয় বাংলাদেশ মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি ও পটুয়াখালী জুবলী স্কুলের সহকারি প্রধান শিক্ষক মোঃআলাউদ্দিন, ইউনিট ম্যানেজার, মেটলাইফ আগ্রাবাদ শাখা,চট্রগ্রাম, মাোঃ এনায়েত হোসেন খান, উপ-পরিচালক শারিরীক শিক্ষা বিভাগ পটুয়াখালী বিঞ্জান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়,মোঃ আবু হানিফ, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি,আলআমিন মুন্সি, উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ আরিফ হোসেন সবুজ,সাধারন সম্পাদক হাসান সেরনিয়াবাদ,কলেজ শাখার সভাপতি মোঃ রাকিব হোসাইন, সম্পাদক মোঃ হাফিজ উদ্দিনসহ উপজেলা আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

ফাইনাল খেলায় টি এন্ড টি ক্লাব উপজেলার আন সার্পোটেড ক্লাবকে ৫১ রানে হারিয়ে চ্যাম্পিয়ান হওয়ার গৌরব অর্জন করেন । ম্যাচ সেরা হয় টিএন্ডটি ক্লাবের ফয়সাল এবং ম্যান আফ দ্যা টুর্নামেন্ট যৌথ ভাবে মোঃ রেজাউল ও মোঃ নাঈম ইসলাম। উক্ত খেলায় আম্পায়ার ছিলেন পটুয়াখালী রেফারি এ্যাসোসিয়োশনের সদস্য ও দশমিনা প্রিমিয়ার লীগ (ডিপিএল) এর সভাপতি,মো.বেল্লাল হোসেন, ডিপিএল কমিটির সিনিয়র সভাপতি,মুকুট রায়হান খান,সহ-সভাপতি, মেহেদী হাসান মিরাজ।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ