1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দশমিনায় টি-টেন ব্লাস্ট ক্রিকেট টুর্নামেন্ট ফাইলাল-২০২১ - dailynewsbangla
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:২৩ পূর্বাহ্ন
শিরোনাম:
রাজশাহীতে কুখ্যাত নারী প্রতারকসহ আটক-৩ রাজশাহীর গোদাগাড়িতে পুলিশের হাতে সাংবাদিক লাঞ্ছিত মহাদেবপুরে মফস্বল সাংবাদিক ফোরামের উদ্যোগে শীতার্তদের  মাঝে শীতবস্ত্র বিতরণ মান্দায় আম বাগান থেকে ১৮ টি ককটেল উদ্ধার ভ্রাম্যমাণ আদালতের জেল, জরিমানা ও মুচলেকা বোয়ালমারীতে প্রধান শিক্ষক সভাপতির দ্বন্দ্বে বিপাকে শিক্ষার্থী শিক্ষক উত্তরবঙ্গে কোন জঙ্গি নাই : রাজশাহীতে কম্বল বিতরণ অনুষ্ঠানে র‍্যাব মহাপরিচালক ফের বিতর্কিত শিক্ষক ড. মোয়াজ্জেমকে নিয়ে সমস্যায় শিক্ষাবোর্ড মডেল স্কুল রাজশাহীতে দৈনিক গনমুক্তি পত্রিকার ৫০ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ভ্রাম্যমান আদালত বোয়ালমারীতে তিন ক্লিনিককে ৬০ হাজার টাকা জরিমানা

দশমিনায় টি-টেন ব্লাস্ট ক্রিকেট টুর্নামেন্ট ফাইলাল-২০২১

দশমিনা(পটুয়াখালী)প্রতিনিধি:
  • আপডেট টাইম : রবিবার, ৩১ জানুয়ারী, ২০২১

পটুয়াখালী দশমিনা উপজেলায় ৩০ জানুয়ারী সকাল ১১.০০ঘটিকার সময় দশমিনা সরকারি আবদুর রশিদ তালুকদার কলেজ মাঠে“ টি-টেন ব্লাষ্ট ক্রিকেট টুর্নামেন্ট ২০২১ ” এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয় । টি এন্ড টি ক্লাব বনাম আনসার্পোটেড ২০১৩ এর মধ্যকার ফাইনাল খেলায়, প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এর শুভ উদ্বোধন করেন- ১১৩ পটুয়াখালী-৩ আসনের সংসদ সদস্য ও নৌপারিহন মন্ত্রনালয়ের স্হায়ী কমিটির সদস্য, এস এম শাহজাদা এমপি।

বিষেশ অতিথি ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এ্যাড. ইকবাল মাহামুদ লিটন, দশমিনা আবদুর রসিদ তালুকদার কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ সুচেতা দাস,দশমিনা অফিসার ইনচার্জ মোঃ জসিম, বরিশাল বিভাগীয় বাংলাদেশ মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি ও পটুয়াখালী জুবলী স্কুলের সহকারি প্রধান শিক্ষক মোঃআলাউদ্দিন, ইউনিট ম্যানেজার, মেটলাইফ আগ্রাবাদ শাখা,চট্রগ্রাম, মাোঃ এনায়েত হোসেন খান, উপ-পরিচালক শারিরীক শিক্ষা বিভাগ পটুয়াখালী বিঞ্জান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়,মোঃ আবু হানিফ, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি,আলআমিন মুন্সি, উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ আরিফ হোসেন সবুজ,সাধারন সম্পাদক হাসান সেরনিয়াবাদ,কলেজ শাখার সভাপতি মোঃ রাকিব হোসাইন, সম্পাদক মোঃ হাফিজ উদ্দিনসহ উপজেলা আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

ফাইনাল খেলায় টি এন্ড টি ক্লাব উপজেলার আন সার্পোটেড ক্লাবকে ৫১ রানে হারিয়ে চ্যাম্পিয়ান হওয়ার গৌরব অর্জন করেন । ম্যাচ সেরা হয় টিএন্ডটি ক্লাবের ফয়সাল এবং ম্যান আফ দ্যা টুর্নামেন্ট যৌথ ভাবে মোঃ রেজাউল ও মোঃ নাঈম ইসলাম। উক্ত খেলায় আম্পায়ার ছিলেন পটুয়াখালী রেফারি এ্যাসোসিয়োশনের সদস্য ও দশমিনা প্রিমিয়ার লীগ (ডিপিএল) এর সভাপতি,মো.বেল্লাল হোসেন, ডিপিএল কমিটির সিনিয়র সভাপতি,মুকুট রায়হান খান,সহ-সভাপতি, মেহেদী হাসান মিরাজ।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ