1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
মায়া বীর বিক্রমের জন্মদিন পালন করেছে ষাটনল ইউনিয়ন ছাত্র লীগ
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০২:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম:
সকল ষড়যন্ত্রকারীদের জবাব দিবে দেশের জনগণ– বগুড়ায় পররাষ্ট্রমন্ত্রী বগুড়ায় এনআরবিসি ব্যাংকের চুরির ঘটনায় গ্রেপ্তার-২ বগুড়ায় নদী থেকে  বালু উত্তোলন করার সময় ভ্রাম্যমান আদালতের অভিযান  দৌলতপুরে শিশু বলাৎকারের অভিযোগে মাদ্রাসা শিক্ষক আটক বগুড়ায় ধর্ষণের ঘটনা ধামা চাপা দিতে কিশোরকে হত্যা  অভাবকে হার মানিয়ে মেয়েকে ডাক্তার ছেলেকে ইঞ্জিনিয়ার করলেন দরিদ্র রবি পাহান  বগুড়ায় ট্রাক-অটোরিকশার সংঘর্ষে  চারজন নিহত দশমিনায় কৃষি ও প্রযুক্তি মেলার সমাপনী ও পুরস্কারবিতরণ  দশমিনায় আরসিসি গার্ডার ব্রিজ ও সংযোগ সড়কের উদ্ধোধন  বগুড়ায় পুকুর থেকে এক কিশোরের মরদেহ উদ্ধার 

মায়া বীর বিক্রমের জন্মদিন পালন করেছে ষাটনল ইউনিয়ন ছাত্র লীগ

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ৩ ফেব্রুয়ারী, ২০২১
মায়া বীর বিক্রমের জন্মদিন পালন করেছে ষাটনল ইউনিয়ন ছাত্র লীগ
চাঁদপুর ২ আসনের গণমানুষের নেতা মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রমের জন্মদিন পালন করেছে চাঁদপুর জেলার মতলব উত্তরের ১ নং ষাটনল ইউনিয়ন ছাত্র লীগ।

মায়া বীর বিক্রমের জন্মদিন পালন। 

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির নির্বাহি সদস্য ও চাঁদপুর ২ আসনের গণমানুষের নেতা মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রমের জন্মদিন পালন করেছে চাঁদপুর জেলার মতলব উত্তরের ১ নং ষাটনল ইউনিয়ন ছাত্র লীগ।

ষাটনল ইউনিয়ন ছাত্র লীগের সভাপতি মাহমুদুল হাসান দোলনের সভাপতিত্বে জমকালো আয়োজনের মধ্যদিয়ে ৩ ফেব্রুয়ারি বুধবার পূর্ব ষাটনল আমেক স্ফুটিং ক্লাবের সামনে এ জন্মদিন পালন করা হয়। এ সময় দোয়া ও মোনাজাতের পর কেক কাটা হয়।

ষাটনল ইউনিয়ন ছাত্র লীগ নেতা মাহমুদুল হাসান দোলন তার সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, রণাঙ্গনের বীর যোদ্ধা, মতলবের মাটি ও মানুষের প্রিয় নেতা ও আধুনিক মতলবের রুপকার মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া আন্কেলের জন্মদিন উপলক্ষে ষাটনল ইউনিয়ন ছাত্র লীগের পক্ষ থেকে চাঁদপুর -২ আসনের সর্বস্থরের জনগণ ও দেশবাসীকে জানাই ফুলেল শুভেচ্ছা। আজকের এই দিনে ষাটনল ইউনিয়ন ছাত্র লীগের পক্ষ থেকে উনার সুস্থ, সুন্দর ফুলেল আগামীর প্রত্যাশা করে দীর্ঘায়ু কামনা করছি।

এ সময় ইউনিয়ন ছাত্র লীগের সহ-সভাপতি নূর মোহাম্মদ, থানা ছাত্র লীগ নেতা নিশির মোল্লা, মহসিন হামিদ, শাহদাত হোসেন, মনির হোসেন, ইউনিয়ন ছাত্র লীগ নেতা যুগ্ম সাধারণ সম্পাদক নাঈম দেওয়ান,আনিস সরকার, খাইরুল ইসলাম, এনামুল হক অপু, শামীম সরদার, সাইফুল, হৃদয়, শাওন, নাদিম, রনি, রাব্বী, ছাবিব, সোহান, নাঈম, চঞ্চল, সুজন, ফারদিন, আকিব, রাহুল, আকাশসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

ডেইলি নিউজ বাংলা

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ