1. [email protected] : admi2017 :
  2. [email protected] : Daily NewsBangla : Daily NewsBangla
বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৭:৫০ পূর্বাহ্ন
শিরোনাম:
দৌলতপুরে অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত সাপাহার থানার ওসি আব্দুল হাইকে বদলীজনিত কারনে বিদায় সংবর্ধনা প্রদান প্রবল বৃষ্টির মধ্যেও বসে নেই ভোলা নৌবাহিনী কন্টিনজেন্টের কমান্ড লেফটেন্যান্ট কমান্ডার নাজিউর সৈয়দপুরে আহলে সুন্নাত ওয়াল জামা’আতের মানববন্ধন দশমিনায় মুদি ও রকমারি দোকানে বিক্রি হচ্ছে গ্যাস ও পেট্রোল। রাণীশংকৈলে শিরোমনি ক্লিনিকে ৬  মাসের ব্যবধানে কেড়ে নিল ৩ শিশুর প্রাণ শার্শার বাগআঁচড়ায় বাজার কমিটির মতবিনিময় সভা অনুষ্ঠিত  দৌলতদিয়া ঘাট দালাল ও চাঁদাবাজ মুক্ত করতে হার্ডলাইনে উপজেলা আওয়ামীলীগ ৷ মাহবুব-উল আলম হানিফ এমপির সাথে নবগঠিত কুষ্টিয়া জেলা ইউনাইটেড অনলাইন প্রেসক্লাবের সৌজন্য সাক্ষাৎ সাপাহারে ফায়ার সার্ভিসের অগ্নিনির্বাপক মহড়া অনুষ্ঠিত

ইকার্দির জোড়া গোলে ইন্টার মিলানের জয়

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ২০ নভেম্বর, ২০১৭
ফাইল ছবি

ফর্মে থাকা মাওরো ইকার্দির জোড়া গোলে রোববার রাতে আটলান্টাকে ২-০ গোলে হারিয়েছে ইন্টার মিলান। এতে সিরিআ’র পয়েন্ট তালিকায় জুভেন্টাসকে পেছনে ফেলে দুই নাম্বারে উঠে এসেছে তারা।

চলতি বছরের জুনে ম্যানেজার লুসিয়ানো স্প্যালেটি আসার পর একটি ম্যাচও হারেনি ইন্টার মিলান। দিনের অপর ম্যাচে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন জুভেন্টাস সাম্পদোরিয়ার কাছে হেরে যাওয়ায় সুবিধা হয়েছে তাদের। পয়েন্ট তালিকার দ্বিতীয় স্থানে উঠে শীর্ষে থাকা নাপোলির থেকে এখন মাত্র ২ পয়েন্ট পিছিয়ে রয়েছে ব্ল্যাক এন্ড ব্লুরা।

ম্যাচের শুরু থেকেই আটলান্টা শিবিরকে ব্যতিব্যস্ত রেখেছিল ইন্টার মিলান। তবে আক্রমণ শানালেও গোলের দেখা পায়নি তারা। প্রথমার্ধ শেষ হয়েছে গোলশুন্য ভাবেই।

দ্বিতীয়ার্ধের ৫১তম মিনিটে আন্তোনিও কেনদ্রেভপার কর্নার থেকে দুর্দান্ত এক হেডে বল জালে জড়ান ইকার্দি। এর নয় মিনিট পর (৬০তম মিনিটে) দলকে আবারও আনন্দে ভাসান ইন্টার অধিনায়ক। এবার দানিলো ডি’এমব্রোসিওর ক্রস থেকে বল পেয়ে গোল করেন এই আর্জেন্টাইন। এটি চলতি মৌসুমের ১৩ ম্যাচে তার ১৩তম গোল।

ইকার্দি অবশ্য এই সংখ্যাটা বাড়িয়ে নিতে পারতেন আরও। আটলান্টার গোলরক্ষক অ্যাত্রিত বেরিশা তারে বেশ কয়েকটি শট ঠেকিয়ে দিয়েছেন। ঠেকিয়েছেন নিশ্চিত গোল হতে যাওয়া একটি হেডও।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ