1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দৌলতপুরে ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করেন সাবেক সংসদ রেজাউল হক চৌধুরী - dailynewsbangla
শনিবার, ০৪ মে ২০২৪, ০২:২৭ পূর্বাহ্ন

দৌলতপুরে ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করেন সাবেক সংসদ রেজাউল হক চৌধুরী

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ১২ ফেব্রুয়ারী, ২০২১
দৌলতপুরে ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্বোধন করেন সাবেক সংসদ সদস্য রেজাউল হক চৌধুরী
দৌলতপুরে ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্বোধন করেন সাবেক সংসদ সদস্য রেজাউল হক চৌধুরী।

নিজস্ব প্রতিনিধি: কুষ্টিয়ার দৌলতপুরে শুরু হয়েছে মাহিম ফ্যাশান লিঃ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট। শুক্রবার বিকেল ৪টার দিকে এ টুর্নামেন্টের শুভ উদ্বোধন করেন কুষ্টিয়া-১ (দৌলতপুর আসনের) সাবেক সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব মোঃ রেজাউল হক চৌধুরী। এ টুর্নামেন্টের উদ্বোধনী খেলায় আল্লারদর্গা মাধ্যমিক বিদ্যালয় মাঠে মুখোমুখি হয় রাজশাহী কাটাখালি ফুটবল একাদশ ও হোসেনাবাদ ফুটবল একাদশ।

 

উদ্বোধনী খেলায় হোসেনাবাদ ফুটবল একাদশকে ৪-০ গোলে পরাজিত করে রাজশাহী কাটাখালি ফুটবল একাদশ বিজয়ী হয়। দুপুর থেকে ফুটবল খেলা দেখতে একে একে মাঠে জড়ো হয় শিশু-কিশোরসহ নানা বয়সী মানুষ। খেলার প্রতিটি মুহূর্তেই আনন্দে ফেটে পড়েন দর্শকরা। এ টুর্নামেন্টে বিভিন্ন জেলার ১৬টি দল অংশ নিবে। আগামী ১৯ মার্চ টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হবার কথা রয়েছে।

এসময় হোগলবাড়ীয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ সেলিম চৌধুরীর সভাপতিত্বে উপস্থিত ছিলেন- আল্লারদর্গা বাজার কমিটির সভাপতি হাবিবুর রহমান লস্কর, বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব শহিদুল ইসলাম, সাবেক ভাইস চেয়ারম্যান আলী আকবর, টুর্নামেন্ট ম্যানেজমেন্টের ব্যবস্থাপনা পরিচালক মোঃ রবিউল ইসলাম। বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক আলা উদ্দিন আলা সহ অন্যান্যরা। টুর্নামেন্টটির সার্বিক সহযোগিতা করেন আল্লারদর্গা যুব পরিষদ।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ