1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দশমিনায় গ্যাস ট্যাবলেটে প্রান গেলো স্কুল ছাত্রীর - dailynewsbangla
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫৪ অপরাহ্ন
শিরোনাম:
নওগাঁয় ৭ দফা দাবিতে যুব অধিকার পরিষদের মানববন্ধন পোরশায় জামায়াতে ইসলামীর যুব সম্মেলন অনুষ্ঠিত শাজাহানপুরে চোপিনগর উচ্চ বিদ্যালয়ে আন্তঃ শ্রেণি ফুটবল টুর্নামেন্ট শাজাহানপুরে কিন্ডারগার্টেন এসোসিয়েশন বৃত্তিপ্রাপ্তদের সনদ ও পুরস্কার প্রদান মরহুম সাবেক পৌর চেয়ারম্যান আমিরুল ইসলাম মঞ্জু ফাউন্ডেশনের শিক্ষা বৃত্তি প্রদান সারিয়াকান্দিতে তরুণ প্রজন্মের উদ্যোগে বৃক্ষ রোপণ কর্মসূচি  বগুড়ায়  আগাম শীতকালীন সবজি চাষে ব্যস্ত সময় পার করছেন কৃষকরা বগুড়ায় পিকআপের চাপায় এক বৃদ্ধের মর্মান্তিক মৃত্যু নেচে গেয়ে পালিত হলো মহাদেবপুরে আদিবাসীদের কারাম উৎসব বগুড়ায় “ল” ইয়ার্স কাউন্সিলের আলোচনা সভা অনুষ্ঠিত

দশমিনায় গ্যাস ট্যাবলেটে প্রান গেলো স্কুল ছাত্রীর

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২১
দশমিনায় গ্যাস ট্যাবলেটে প্রান গেলো স্কুল ছাত্রীর

মো.বেল্লাল হোসেন দশমিনা: পটুয়াখালীর দশমিনায় বিষাক্ত গ্যাস ট্যাবলেট খেয়ে খাদিজা (১৫) নামের এক স্কুল শিক্ষার্থী আত্মহত্যা করেছে। নিহত খাদিজা পূর্ব দশমিনা গ্রামের নুরু গাজীর মেয়ে ও দশমিনা বেগম আরাফাতুনন্নেছা বালিকা বিদ্যালয়ের নবম শ্রেনীর ছাত্রী।

স্থানীয় ও স্বজনদের সূত্রে জানা গেছে, গত মঙ্গলবার ( ১৬ ফেব্রুয়ারী) দুপুরে মায়ের সাথে সামান্য কথা কাটাকাটির জেরে অভিমান করে গ্যাস ট্যাবলেট খেয়ে অসুস্থ হয়ে পড়ে খাদিজা , পরে তাকে আশঙ্কা জনক অবস্থায় দশমিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। দশমিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর কর্তব্যরত চিকিৎসকরা ৬ ঘন্টা আপ্রান চেষ্টা করে খাদিজাকে বাঁচাতে পারেনি।

সন্ধ্যা ৭টায় খাদিজার মৃত্যু হয়শ দশমিনা থানার ওসি মোঃ জসীম মৃত্যু সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পটুয়াখালী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এঘটনায় দশমিনা থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে । খাদিজার মৃত্যুতে স্বজন ও সহপাঠীদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ