1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
কালের কণ্ঠ থেকে চৌধুরী আফতাবুল ইসলামের পদত্যাগ - dailynewsbangla
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:২৫ পূর্বাহ্ন
শিরোনাম:
রাজশাহীতে কর্মজীবী দাবা টুর্নামেন্টে চ্যাম্পিয়ন “রয়েল সরকার” সরকারি প্রজ্ঞাপনকে চুড়ান্ত সমাধান হিসেবে মনে করছে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন আত্মসমর্পণের জন্য জড়ো হয়েছেন জেল থেকে পালানো কয়েদি ইন্টারনেট সেবা কখন চালু হবে কোটা নিয়ে হাই কোর্টের রায় আপিল বিভাগে বাতিল। রাজশাহীতে শিক্ষার্থীদের হামলায় দুই পুলিশ সদস্য আহত ভেড়ামারার রাজপথ ৩ ঘন্টা দখলে  কোটা আন্দোলন কারী শিক্ষার্থীরা বগুড়াআদমদীঘিতে আওয়ামীলীগের গায়েবানা জানাজা  বগুড়া সান্তাহারে কোটাবিরোধী আন্দোলনকারীদের ট্রেন অবরোধ ইউ,এন,ওর অনুরোধে চলে গেল আন্দোলনকারীরা বগুড়া জেলা পুলিশের আয়োজনে মাসিক অপরাধ  সভা অনুষ্ঠিত

কালের কণ্ঠ থেকে চৌধুরী আফতাবুল ইসলামের পদত্যাগ

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ২০ নভেম্বর, ২০১৭
ফাইল ছবি

দৈনিক কালের কণ্ঠ থেকে পদত্যাগ করেছেন চৌধুরী আফতাবুল ইসলাম। পত্রিকাটির যুগ্ম-সম্পাদক পদ থেকে গত বৃহস্পতিবার পদত্যাগ করেন তিনি।

চৌধুরী আফতাবুল ইসলাম পদত্যাগের পরদিন শুক্রবার যুক্তরাষ্ট্রের উদ্দেশ্যে দেশ ত্যাগ করেন। যুক্তরাষ্ট্রে তিনি স্থায়ীভাবে বসবাস করবেন বলে জানা গেছে।

বিজ্ঞান লেখক হিসেবে সুপরিচিত চৌধুরী আফতাব কালের কণ্ঠের যাত্রার শুরু থেকেই ছিলেন। তিনি এর আগে দৈনিক আজকের কাগজে প্রধান সহ-সম্পাদক (চিফ সাব-এডিটর) হিসেবে দায়িত্ব পালন করেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ