1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
কুষ্টিয়া জেলা প্রশাসকের সাথে দৌলতপুর প্রতিনিধিদের মতবিনিময় - dailynewsbangla
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৭:০১ অপরাহ্ন
শিরোনাম:
পালিয়ে থাকা একাধিক মামলার আসামি রানাকে পাঁচ বছর পর গ্রেফতার করলো পুলিশ  বগুড়া আদমদিঘীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২ জাতীয় আইনগত দিবস উদযাপনে দশমিনায় র‌্যালি ও আলোচনা সভা শহর থেকে প্রত্যন্ত গ্রামাঞ্চলে আইনি সহায়তা দিবে লিগ্যাল এইড : রাজশাহী জেলা ও দায়রা জজ জাতীয় আইনগত দিবস উদযাপনে দশমিনায় র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত বোয়ালমারীতে প্রতিদিন পানি ও স্যালাইন বিতরণ করে আলোড়ন সৃষ্টি করেছেন চেয়ারম্যান প্রার্থী   বাঘায় নারীর লাশ উদ্ধার! পলাতক মেয়ের জামাই নওগাঁয় প্রচন্ড গরমে হাসপাতালে বেড়েছে ডায়রিয়া নিউমোনিয়া সর্দি জ্বরে আক্রান্ত রোগীর সংখ্যা  দশমিনা উপজেলার বিভিন্ন ইউনিয়নে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ নাগরপুরে আগুন দিয়ে বাড়ি পোড়ানোর অভিযোগ উঠেছে ইউপি সদস্যের বিরুদ্ধে

কুষ্টিয়া জেলা প্রশাসকের সাথে দৌলতপুর প্রতিনিধিদের মতবিনিময়

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১১ মার্চ, ২০২১
কুষ্টিয়া জেলার নবাগত জেলা প্রশাসক মোঃ সাইদুল ইসলাম, দৌলতপুর উপজেলার সর্বস্তরের প্রতিনিধির সহিত মতবিনিময় করেন।
কুষ্টিয়া জেলার নবাগত জেলা প্রশাসক মোঃ সাইদুল ইসলাম, দৌলতপুর উপজেলার সর্বস্তরের প্রতিনিধির সহিত মতবিনিময় করেন।

কুষ্টিয়ার জেলা প্রশাসকের সাথে দৌলতপুর প্রতিনিধিদের মতবিনিময়।


ডেইলি নিউজ বাংলা ডেস্ক: কুষ্টিয়া জেলার নবাগত জেলা প্রশাসক মোঃ সাইদুল ইসলাম, দৌলতপুর উপজেলার সর্বস্তরের প্রতিনিধির সহিত মতবিনিময় করেন।

দৌলতপুর উপজেলা প্রশাসনের উদ্যোগে (১১ মার্চ- ২০২১) বৃহস্পতিবার সকাল-১০ টার সময় দৌলতপুর উপজেলা পরিষদ মিলনায়তনে, উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তার এর সভাপতিত্বে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, কুষ্টিয়া”র জেলা প্রশাসক মোঃ সাইদুল ইসলাম, বিশেষ অতিথি, দৌলতপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. এজাজ আহাম্মেদ মামুন, সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আহাম্মেদ সাদাত, মহিলা ভাইস চেয়ারম্যান সোনালী খাতুন আলেয়া, বীর মুক্তিযোদ্ধা হায়দার আলী, উপজেলা আওয়ামীলীগের সাবেক তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মোঃ টিপু নেওয়াজ, সাবেক শিক্ষা বিষয়ক সম্পাদক আলহাজ্ব মোঃ ছাদিকুজ্জিমান খান সুমন সহ সরকারি কর্মকর্তা, বীর মুক্তিযোদ্ধা, ও ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধি, শিক্ষক, সাংবাদিকসহ বিভিন্ন স্তরের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল ইসলাম বলেন, সততা ও নিষ্ঠার সাথে সকলকে দায়িত্ব পালন করতে হবে। জেলার উন্নয়নে তিনি সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন। মতবিনিময় সভা শেষে উপজেলার বিভিন্ন দপ্তর পরিদর্শন করেন তিনি।

জেলা প্রশাসক মোঃ সাইদুল ইসলাম কে শুভেচ্ছা জানিয়েছেন উপজেলা পরিষদের চেয়ারম্যান, বীর মুক্তিয়োদ্ধা বৃন্দ, কলেজের অধ্যক্ষ, মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ