1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
যশোর শার্শায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু - dailynewsbangla
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০১:১৭ অপরাহ্ন
শিরোনাম:
মহাদেবপুরে ১২ দফার দাবিতে বাসদের প্রতিবাদ সভা ও স্মারকলিপি প্রদান  দশমিনা উপজেলা পরিষদ নির্বাচনের চেয়াম্যান পদে তিন প্রার্থী হাড্ডাহাড্ডি ভোট যুদ্ধে বরেন্দ্রঅঞ্চলে সিন্ডিকেটের দখলে ধানের বাজার উৎপাদন খরচ ফেরত পাচ্ছেন না চাষীরা ভেড়ামারায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত কৃষকদের মাঝে নগদ অর্থ সহায়তা খাদ্য সামগ্রী ও বস্ত্র  বিতরণ উপজেলা নির্বাচন বর্জন কার্যক্রম বেগবান করার লক্ষ্যে বিশেষ প্রতিনিধি সভা অনুষ্ঠিত মানবিক ও সমাজ সেবায় ইশরাত জাহান কুইনের প্রধান লক্ষ্য মহাদেবপুরে বোরো ধান,চাল ও গম সংগ্রহের উদ্বোধন  ১৯৩ বোতল ফেন্সিডিলসহ ৫ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২ দশমিনায় চেয়ারম্যান প্রার্থীর সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা দশমিনায় এক দিনের প্রশিক্ষণ কর্মশালা

যশোর শার্শায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ১২ মার্চ, ২০২১
যশোরের শার্শা উপজেলার নাভারণে পুকুরের পানিতে ডুবে শিহাব হোসেন নামে এক শিশুর মৃত্যু হয়েছে।
যশোরের শার্শা উপজেলার নাভারণে পুকুরের পানিতে ডুবে শিহাব হোসেন নামে এক শিশুর মৃত্যু হয়েছে।

যশোরের শার্শা উপজেলার নাভারণে পুকুরের পানিতে ডুবে শিহাব হোসেন নামে এক শিশুর মৃত্যু হয়েছে।


ইকরামুল ইসলাম বেনাপোল প্রতিনিধি: যশোরের শার্শা উপজেলার নাভারণে পুকুরের পানিতে ডুবে শিহাব হোসেন (০৭) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। শুক্রবার বিকালে নাভারণ দক্ষিণ বুরুজ বাগান গ্রামের একটি পুকুর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত শিহাব দক্ষিণ বুরুজ বাগান গ্রামের রুহুল কুদ্দুস মন্টুর ছেলে।

শিশু শিহাবের পরিবার সূত্রে জানা যায়, বিকালে বন্ধুদের সাথে খেলতে যায় শিহাব। অনেক সময় পেরিয়ে গেলেও শিহাব বাড়িতে না ফিরাই সব জায়গায় খুঁজাখুঁজি করেও পাওয়া যায়নি। সন্ধ্যায় শিহাবের নিথর মরদেহ পুকুরের পানিতে ভাসতে দেখে পথচারীরা খবর দিলে তাকে উদ্ধার করে পরিবারের লোকজন।

এসময় শিহাবের পরিবার কান্নায় ভেঙে পড়লে মুহূর্তের মধ্যে এলাকায় শোকের ছাঁয়া নেমে আসে। দিনে দিনে বেড়েই চলেছে পানিতে ডুবে শিশু মৃত্যুর সংখ্যা। এমতাবস্থায় ছোট থেকেই শিশুদেরকে পানিতে ডুবে যাওয়া রোধে সাঁতার সহ বিভিন্ন কৌশল শেখানো জরুরি বলে মনে করেন সচেতন মহল।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ