1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
তামাক ক্ষেত থেকে গৃহবধূর লাশ উদ্ধার - dailynewsbangla
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৬:১৮ অপরাহ্ন
শিরোনাম:
মহাদেবপুরে ১২ দফার দাবিতে বাসদের প্রতিবাদ সভা ও স্মারকলিপি প্রদান  দশমিনা উপজেলা পরিষদ নির্বাচনের চেয়াম্যান পদে তিন প্রার্থী হাড্ডাহাড্ডি ভোট যুদ্ধে বরেন্দ্রঅঞ্চলে সিন্ডিকেটের দখলে ধানের বাজার উৎপাদন খরচ ফেরত পাচ্ছেন না চাষীরা ভেড়ামারায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত কৃষকদের মাঝে নগদ অর্থ সহায়তা খাদ্য সামগ্রী ও বস্ত্র  বিতরণ উপজেলা নির্বাচন বর্জন কার্যক্রম বেগবান করার লক্ষ্যে বিশেষ প্রতিনিধি সভা অনুষ্ঠিত মানবিক ও সমাজ সেবায় ইশরাত জাহান কুইনের প্রধান লক্ষ্য মহাদেবপুরে বোরো ধান,চাল ও গম সংগ্রহের উদ্বোধন  ১৯৩ বোতল ফেন্সিডিলসহ ৫ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২ দশমিনায় চেয়ারম্যান প্রার্থীর সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা দশমিনায় এক দিনের প্রশিক্ষণ কর্মশালা

তামাক ক্ষেত থেকে গৃহবধূর লাশ উদ্ধার

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ১৪ মার্চ, ২০২১
কুষ্টিয়ার মিরপুরে তামাকের ক্ষেত থেকে নিহত গৃহবধূর নাম রঙ্গিলা খাতুন এর লাশ উদ্ধার।

কুষ্টিয়ার মিরপুরে তামাকের ক্ষেত থেকে নিহত গৃহবধূর নাম রঙ্গিলা খাতুন এর লাশ উদ্ধার।


কুষ্টিয়ার মিরপুরে তামাক ক্ষেত থেকে এক গৃহবধুর লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার (১৪ মার্চ) সকালে মিরপুর উপজেলার ফুলবাড়িয়া ইউনিয়নের নওদাপাড়া শোলাবিল মাঠের তামাকের ক্ষেত থেকে এ লাশ উদ্ধার করা হয়। নিহত গৃহবধূর নাম রঙ্গিলা খাতুন (৩৫)।

সে উপজেলার ফুলবাড়ীয়া ইউনিয়নের নওদাপাড়ার ক্যানালপাড়ার গ্রামের শফিকুল ইসলামের স্ত্রী। পারিবারিক সূত্রে জানা যায়, শনিবার বিকেলে সে মাঠে ঘাসকাটতে বের হয়ে আর ফিরে আসেনি।

গৃহবধূর পরিবারের লোকজন জানায় আমরা অনেক খোঁজাখুঁজি করার পরেও তাকে পাওয়া যায়নি। রোববার সকালে স্থানীয় জনগণ ওই মাঠে একটি তামাক ক্ষেতে তার লাশ দেখে পেয়ে পুলিশকে খবর দেয়। ধারণা করা হচ্ছে পূর্ব শত্রুতার জেরে তাকে কুপিয়ে হত্যা করা হয়েছে।

এ ব্যাপারে কুষ্টিয়ার সিনিয়র সহকারী পুলিশ সুপার (মিরপুর সার্কেল) আজমল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ