1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দশমিনায় লগডাউন বাস্তবায়নে প্রশাসন ও থানা পুলিশ - dailynewsbangla
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম:
আর্ন্তজাতিক মানবাধিকার আইনী সহায়তাকারী সংস্থা’র আদমদীঘি শাখা অফিস উদ্বোধন    বগুড়া জেলার ছাত্র শিক্ষা দিবসে ছাত্র ইউনিয়ন সমাবেশ অনুষ্ঠিত  বগুড়ায় ফেন্সিডিলসহ ১ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছেন র‍্যাব বগুড়ায় ট্রাকের ধাক্কায় এক ভ্যানচালক নিহত    বগুড়ায় ৫ থানায় নতুন অফিসার ইনচার্জ নিয়োগ প্রকৃত কৃষকদের মাঝে  কৃষি কার্ড  সহ কৃষি উপকরণের দাম কমাও-বগুড়ায় কৃষক সমিতি  আমাদেরকে মহানবী হযরত মুহাম্মাদ (সাঃ) এর পথ অনুসরণ করে চলতে হবে– অধ্যক্ষ শাহাবুদ্দিন শরতের শুরুতেই দেখা মিললো পালতোলা নৌকার নওগাঁয় ৭ দফা দাবিতে যুব অধিকার পরিষদের মানববন্ধন পোরশায় জামায়াতে ইসলামীর যুব সম্মেলন অনুষ্ঠিত

দশমিনায় লগডাউন বাস্তবায়নে প্রশাসন ও থানা পুলিশ

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৫ এপ্রিল, ২০২১

দশমিনা (পটুয়াখালী) প্রতিনিধি: মহামারি করোনা ভাইরাস কোভিড-১৯ মোকাবেলায় সরকার প্রদেয় লকডাউন ঘোষনা করায় দশমিনা উপজেলায় লকডাউন বাস্তবায়নে উপজেলা প্রশাসন ও থানা পুলিশ কঠোর অবস্থানে।বুধ ও বৃহস্পিতিবার সকাল ৬টা থেকে উপজেলা নির্বাহী অফিসার মোঃ আল-আমিন ও ওসি দশমিনা থানা মোঃজসীম এর যৌথ অভিযানে ছিলো দোকান,শপিংমল, চায়ের দোকান বন্ধ।

লোক জন চলাচলে ছিলো জাবাবদিহিতা। কাঁচাবাজার ও মাছের বাজারে লোকজন থাকলেও ছিলো মাক্স ও সামাজিক দূরত্ব মেনে চলার মতো। দশমিনা সদর ও উপজেলার বিভিন্ন ইউনিয়নে রাস্তার মোরে দশমিনা থানা পুলিশের ছিলো কঠোর অবস্থান চোখে পরার মতো। দশমিনা উপজেলা প্রশাসন গত মঙ্গবার মাইকিং করে সকলকে শতর্ক করে দেন এবং হাট বাজারে ঘুরে ঘুরে নির্দেশনা প্রদান করেন।

গুটি কয়েক লোক রাস্তায় বের হলেও তাদের মুখে মাক্স পরিহিত দেখাযায় কি কারনে রাস্তায় বের হয়েছে তার সঠিক কারন ব্যাখ্যা দিতে হয়েছে তাদের। উপজেলা নির্বাহী অফিসার বলেন, মাহেরমজানের পবিত্রতা ও মহামারি করোন ভাইরাস মোকাবেলায় সকলকে সরকার নির্দেশিত বিধিনিষেধ পান করার জন্য।

তিনি আরো বলেন, মহামারি করোনায় ভাইরাসের আক্রমনে দিন দিন মৃত্যুর হার বেড়েই চলেছে তাই লকডাউনে কোন শপিংমল,চায়ের দোকান খোলা রাখলে এবং বিশেষ কারন ছাড়া কোন লোক জন ও যানবাহন রাস্তায় বের হলে তাদের বিরুদ্বে কঠোর ব্যবস্থা গ্রহন করা হবে। ওসি দশমিনা থান মোঃজসীম বলেন, সরকার প্রদেয় মাহামারি করোনা ভাইরাস মোকাবেলায় লকডাউন বাস্তবায়নে দশমিনা থানা পুলিশ শতভাগ বাস্তবায়নে সর্বোচ্চ ত্যাগ স্বীকার করতে প্রস্তুত।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ