1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
সৈয়দপুরে পেশাদার মোবাইল চোর চক্রের সদস্যকে গ্রেফতার - dailynewsbangla
রবিবার, ১৯ মে ২০২৪, ০২:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম:
কালের ক্ষয়িষ্ণু ঘাটে আচরণবিধি লঙ্ঘন করায় ভাইস চেয়ারম্যান প্রার্থী বুলবুল হাসান কে ৫ হাজার টাকা জরিমানা আমের রাজধানী নওগাঁয় এবার আড়াই হাজার কোটি টাকা আম বিক্রির সম্ভাবনা  বগুড়ায় আলী হাসান হত্যা মামলার প্রধান আসামি সবুজ গ্রেফতার বগুড়া আদমদীঘিতে মাদকবিরোধী অভিযানে ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার  ভেড়ামারায় আনসার ও ভিডিপি সদস্যদের ব্রিফিং বোয়ালমারীতে একটি স্কুলে তিন শিক্ষকের দেখা পাচ্ছে না শিক্ষার্থীরা একটি ক্লাস করেই বসে থাকতে হয় শিক্ষার্থীদের বোয়ালমারীতে কমিউনিটি ক্লিনিক কর্মকর্তা পলাতক স্বাস্থ্য সেবা থেকে বঞ্চিত মানুষ উপজেলা পরিষদের চেয়ারম্যান পদ প্রার্থী টোকেন চৌধুরীর বিপক্ষে অভিযোগের  ব্যাখ্যা বগুড়া আদমদীঘিতে স্কুলছাত্রীর রহস্যজনক মৃত্যু তড়িঘড়ি লাশ দাফনের চেষ্টা

সৈয়দপুরে পেশাদার মোবাইল চোর চক্রের সদস্যকে গ্রেফতার

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ১৯ এপ্রিল, ২০২১
মোবাইল চোর চক্রের সদস্যকে গ্রেফতার।

রেজা মাহমুদ,নীলফামারী জেলা প্রতিনিধি: নীলফামারীর সৈয়দপুরে শেরে বাংলা সড়কে অভিযান চালিয়ে পেশাদার মোবাইল চোর চক্রের এক সদস্য নাঈম ইসলাম (২১) কে গ্রেফতার করেছে পুলিশ। সে উপজেলার সোনাখুলি ডালি খাতা পাড়া এলাকার সাইদুল ইসলামের ছেলে। রবিবার (১৮ এপ্রিল) সৈয়দপুর থানার এসআই (নিরস্ত্র) মো: ওবাইদুর রহমান অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।

এসআই মো. ওবাইদুর রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে উল্লেখিত দিন রাতে শেরে বাংলা সড়ক থেকে তাকে গ্রেফতার করা হয়। সে একজন পেশাদার মোবাইল চোর চক্রের সক্রিয় সদস্য।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকারোক্তি মতে মোবাইল চুরির ব্যাপারে বিভিন্ন তথ্য তার কাছ থেকে উদঘাটন করা হয়েছে। সে জানায় এ চক্রের সাথে সৈয়দপুরের আরও দু’জন আছে। এরা হলো ওয়াপদা নতুন হাট এলাকার সনু ও গোলাহাট ক্যাম্প এলাকার ডার্লিং। এদেরকেও গ্রেফতারের চেষ্টা চলছে।

সৈয়দপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. আবুল হাসনাত খানে বলেন, মোবাইল চোর চক্রের সদস্যকে গ্রেফতারে এসআই ওবায়দুর রহমানে নেতৃত্বে পুলিশের একটি দল অভিযান চালিয়ে চিহ্নিত পেশাদার চোরকে আটক করতে সক্ষম হয়। ওইদিনেই তাকে নীলফামারী জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ