1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
ভোটার তালিকায় ৯ বছর মৃত থাকার পর, অবশেষে জীবিত স্থানীয় সাংবাদিক - dailynewsbangla
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৭:১৭ অপরাহ্ন

ভোটার তালিকায় ৯ বছর মৃত থাকার পর, অবশেষে জীবিত স্থানীয় সাংবাদিক

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ২১ এপ্রিল, ২০২১
অবশেষে জীবিত স্থানীয় সাংবাদিক আওয়াল।

ভোটার তালিকায় ৯ বছর মৃত থাকার পর, অবশেষে জীবিত স্থানীয় সাংবাদিক আওয়াল।


মদন (নেত্রকোণা) প্রতিনিধি: দেশের বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়া ১৭ এপ্রিল সংবাদ প্রকাশের পর সেই স্থানীয় সাংবাদিক আব্দুল আওয়াল অবশেষে ভোটার তালিকায় জীবিত হল বুধবার ২১এপ্রিল উপজেলা নির্বাচন অফিসার মো. হামিদ ইকবাল বিষয়টি নিশ্চিত করেছেন। সংবাদটি ভাইরাল হওয়ায় দ্রুত নির্বাচন অফিস বর্তমানে ভোটার আইডি ৭২১৭২৬৭৩৩৬৩৯ নম্বরটি সংশোধন করে জটিলতা অবসান করেন।

আব্দুল আওয়াল মদন পৌরসভার ৭নং ওয়ার্ডের মৃত ফজলুর রহমানের ছেলে। তিনি ঢাকা থেকে প্রকাশিত একটি পত্রিকার মদন উপজেলা প্রতিনিধি ও করোনা বিষয়ক কমিটির সমন্বয়ক। ২০১২ সালে ভোটার তালিকা হালনাগাদের সময় নির্বাচন অফিসের গাফিলতির কারণে আব্দুল আওয়ালকে মৃত উল্লেখ করা হয়।

ভোটার তালিকায় মৃত থেকে জীবিত হওয়ার জন‍্য ২০১৪ সাল হতে নির্বাচন অফিসে ধন্না দিয়েও কাজ হয়নি। এ কারণে চাকরির আবেদনের পাশাপাশি সরকারি সব ধরনের সুযোগ-সুবিধা থেকে বঞ্চিত হয়েছেন তিনি।

আব্দুল আওয়াল বলেন,আমি বুধবার নির্বাচন অফিস থেকে আমার জাতীয় পরিচয়পত্রের নিবন্ধন কাগজটি সংগ্রহ করেছি। এখন থেকে আমি ভোটার তালিকায় জীবিত। কাগজটি পেয়ে আমি খুবই খুশি। তবে আমাকে যারা ভোটার থেকে কর্তন করেছে তাদের তদন্ত করে সুষ্ঠু বিচার দাবি করছেন তিনি।

এ প্রসঙ্গে উপজেলা নির্বাচন অফিসার মো. হামিদ ইকবাল বলেন, সাংবাদিক আওয়াল সাহেবের ভোটার আইডি নিয়ে যে জটিলতা ছিল তা আজ সংশোধন করা হয়েছে।আওয়াল সাহেবের আইডি কার্ড নিয়ে আর কোন জটিলতা থাকল না।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ