1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
জীবিকার তাগিদে চুড়ি বিক্রির পেশা বেছে নেন অপ্সরা সুহি - dailynewsbangla
বুধবার, ০৪ অক্টোবর ২০২৩, ০১:৪১ পূর্বাহ্ন
শিরোনাম:
নওগাঁয় বর্ষাইল ইউনিয়ন আওয়ামীলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত  প্রকল্প বাস্তবায়নে এমপি শাহজাদার ৬০ লক্ষ টাকা বরাদ্দ বোয়ালমারীতে দ্রুতগতির ট্রাকের ধাক্কায় অটোভ্যান চালক নিহত   দশমিনায় আরসিসি ব্রীজের  ভিত্তি প্রস্তর স্থাপন ফরিদপুর-১ ভ্যান ও অটো শ্রমিকদের মাঝে উন্নয়ন প্রচার নাগরপুরে স্থানীয় সংসদ সদস্যের উপস্থিতিতে উদ্ধত্যপূর্ণ বক্তব‍্যের জন্য আ’লীগের সাংগঠনিক সম্পাদক শামসুল হক বহিষ্কার, অনুলিপি জেলা ও কেন্দ্রীয় আ’লীগে প্রেরনের সিদ্ধান্ত শৈশব ও বব কাট- সেলিনা আখতার দশমিনায় সড়কের কাজের উদ্ধোাধন বরেন্দ্র অঞ্চলে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীদের ঐতিহ্যবাহী কারাম উৎসব পালিত রাজশাহীতে বিশ্ব বসতি দিবস-২০২৩ উদযাপন 

জীবিকার তাগিদে চুড়ি বিক্রির পেশা বেছে নেন অপ্সরা সুহি

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১ জুলাই, ২০২১

অপ্সরা সুহি, বাবা-মা মারা যাওয়ার পর জীবিকার তাগিদে চুড়ি বিক্রির পেশা বেছে নেন অপ্সরা সুহি। ঢাকার রাজপথই তার ব্যবসার একমাত্র পথ। হরেক রকম, বাহারী রঙের সব চুড়ি নিয়ে পথের ধারে বসে থাকতেও দেখা যায় তাকে। এখান থেকে যা আয় হয় তার নির্দিষ্ট একটি অংশ ব্যয় করে গরীব-দুঃখী ও পথশিশুদের জন্য।

চলার পথে হঠাৎ এক বাঁকে তার জীবন পরিবর্তনের হাতছানি দেয় শুভ নামের এক ধর্ণাঢ্য যুবক। সুহি তাকে ফিরিয়ে দেয়। এখানেই গল্পটা শেষ হলে ভালো হত। কিন্তু গল্পের প্রয়োজনে এগিয়ে যেতে হয় আরও অনেক পথ। আসন্ন কোরবানির ঈদে এমনি জীবনঘনিষ্ঠ গল্পের নাটক নিয়ে অন্তর্জালে হাজির থাকবেন অভিনেত্রী অপ্সরা সুহি। নাটকটির নাম ‘চুড়িওয়ালী’।

প্রকৃতি এন্টারটেইনমেন্ট এর ব্যানারে নির্মিত নাটকটি পরিচালনা করেছেন নাট্যনির্মাতা জিএম সৈকত। এখানে শুধু চুড়িওয়ালী নয়, একজন সংগ্রামী নারীর চরিত্রে নিজেকে ফুটিয়ে তুলেছেন এই অভিনেত্রী।

এ প্রসঙ্গে অপ্সরা সুহি বলেন, ‘গতানুগতিকের বাইরের একটি গল্প চুড়িওয়ালী। আমার প্রথম শুটিং ছিল বেইলি রোডে। সাধারণ পোষাকে, রোদে পোড়া, কালো চেহারার মেকআপ নিয়ে চুড়ির ঝুড়ি সাজিয়ে যখন চুড়ি বিক্রির শুটিং করছিলাম অনেকে আমাকে সত্যিকারের চুড়িওয়ালী মনে করেছিল। ব্যাপারটি সত্যি অনেক ভালো লেগেছে। এমন একটি চরিত্রে কাজ করতে পেরে আমি অনেক আনন্দিত।‘

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ