1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
কর্মহীন অসহায় মানুষের মাঝে ত্রাণ সামগ্রি বিতরণ - dailynewsbangla
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৯:৩৬ অপরাহ্ন
শিরোনাম:
দৌলতপুরে অস্ত্র মামলার পলাতক আসামি র‌্যাবের হাতে গ্রেফতার মহাদেবপুর ও বদলগাছী‌তে ‌দিন ব‌্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী অনু‌ষ্টিত প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর শুভ উদ্ধোধন ও সমাপনী বোয়ালমারীতে দুই মাদক কারবারী আটক বোয়ালমারীতে প্রাণিসম্পদ সেবা দায়সারা আয়োজন বোয়ালমারীতে সরকারী অফিসে ঢুকে মারধর ভাংচুরের ঘটনায় দুই যুবকের নামে মামলা দৌলতপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রাণী প্রদর্শনীর উদ্বোধন প্রাণিসম্পদে নানামুখী আধুনিক সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতেই মেলার আয়োজন। -আকাশ কুমার কুন্ডু  কুষ্টিয়ায় পানিতে ডুবে শিশুসহ ৩ জনের মৃত্যু মহাদেবপুরে পূর্ব শত্রুুতার জের ধরে  বিষ প্রয়োগে চার বিঘা জমির ধান পুড়িয়ে দেয়ার অভিযোগ

কর্মহীন অসহায় মানুষের মাঝে ত্রাণ সামগ্রি বিতরণ

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ১২ জুলাই, ২০২১

নূরুল হক, মণিরামপুর প্রতিনিধি: মণিরামপুরে কোভিড-১৯ (করোনাভাইরাস) মহামারীর দ্বিতীয় ঢেউয়ের কারণে সরকার ঘোষিত চলমান লকডাউনে কর্মহীন ও অসহায় মানুষের মাঝে যুবমহিলা লীগের পক্ষ থেকে খাদ্য, হ্যান্ড স্যানিটাইজার, মাস্কসহ করোনা প্রতিরোধক বিভিন্ন উপকরণ সামগ্রি বিতরণ করা হয়েছে।

শনিবার ও রোববার দিনভর উপজেলার মনোহরপুর ইউনিয়নের কপালিয়া সরকারী আবাসন এলাকাসহ ইউনিয়নের বিভিন্ন স্থানে উপজেলা যুবমহিলা লীগের সাধারণ সম্পাদক তাসরিন সুলতানা শোভার নেতৃতে এ খাদ্য ও করোনা প্রতিরোধক উপকরণ সমূহ বিতরণ করা হয়।

অসহায়দের সহযোগিতা ও করোনা ভাইরাস প্রতিরোধে এহেন কর্মকান্ডে যুবমহিলা লীগের নেতাকর্মীরা ব্যাপক প্রসংশিত হয়েছে। এ সময়ে যুব মহিলা লীগের সাধারণ তাসরিন সুলতানা শোভা সাংবাদিকদের বলেন, করোনাভাইরাসের কারণে লকডাউনে কর্মহীন হয়ে পড়েছেন উপজেলার বিভিন্ন ইউনিয়নের শ্রমজীবি ও নিম্ন আয়ের মানুষ।

এ সমস্ত অসহায় মানুষদের একটু সহযোগিতা করতে কোন উদ্দেশ্য নয়-মানবিকতার ডাকে সাড়া দিয়ে আমরা নিজ উদ্যোগে করোনা প্রতিরোধে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজারসহ কিছু খাদ্য সামগ্রি বিতরণ করেছি। এছাড়া রাস্তায় চলাচলকারী মাস্কবিহিীন জনসাধারণ, ভ্যানচালক, রিকশাচালকদের মুখে মাস্ক পরানোসহ করোনার মহামারী ও স্বাস্থ্যবিধি সম্পর্কে সচেতন করার চেষ্টা করেছি।

বিতরণ কালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন যুব মহিলালীগ নেত্রী ছবি রানী সরকার, শম্পা খাতুনসহ যুব মহিলালীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা প্রমুখ।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ