1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দৌলতপুর প্রেসক্লাব (ডি.পি.সি”র) সাংবাদিক দের আলোচনা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। - dailynewsbangla
রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম:
কালের ক্ষয়িষ্ণু ঘাটে আচরণবিধি লঙ্ঘন করায় ভাইস চেয়ারম্যান প্রার্থী বুলবুল হাসান কে ৫ হাজার টাকা জরিমানা আমের রাজধানী নওগাঁয় এবার আড়াই হাজার কোটি টাকা আম বিক্রির সম্ভাবনা  বগুড়ায় আলী হাসান হত্যা মামলার প্রধান আসামি সবুজ গ্রেফতার বগুড়া আদমদীঘিতে মাদকবিরোধী অভিযানে ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার  ভেড়ামারায় আনসার ও ভিডিপি সদস্যদের ব্রিফিং বোয়ালমারীতে একটি স্কুলে তিন শিক্ষকের দেখা পাচ্ছে না শিক্ষার্থীরা একটি ক্লাস করেই বসে থাকতে হয় শিক্ষার্থীদের বোয়ালমারীতে কমিউনিটি ক্লিনিক কর্মকর্তা পলাতক স্বাস্থ্য সেবা থেকে বঞ্চিত মানুষ উপজেলা পরিষদের চেয়ারম্যান পদ প্রার্থী টোকেন চৌধুরীর বিপক্ষে অভিযোগের  ব্যাখ্যা বগুড়া আদমদীঘিতে স্কুলছাত্রীর রহস্যজনক মৃত্যু তড়িঘড়ি লাশ দাফনের চেষ্টা

দৌলতপুর প্রেসক্লাব (ডি.পি.সি”র) সাংবাদিক দের আলোচনা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ২ আগস্ট, ২০২১

ডেইলি নিউজ বাংলা ডেক্স: কুষ্টিয়া জেলার দৌলতপুর থানাধীন দৌলতপুর প্রেসক্লাব (ডি.পি.সি ”র নিজ কার্যালয়ে গত (১ আগস্ট-২০২১) রবিবার সকাল ১১ টার সময় প্রেসক্লাব (ডি.পি.সি”র) সভাপতি আবদুল আলীম সাচ্চুর সভাপতিত্বে এক আলোচনা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

এ আলোচনা ও মতবিনিময় সভায় সকল সদস্যদের নিয়ে প্রেসক্লাবের নিজ কার্যালয়ে সকলের সম্মতিক্রমে এই সিদ্ধান্ গৃহীত হয় যে, এ যাবৎ পর্যন্ত দৌলতপুর প্রেসক্লাব ডিপিসির পক্ষ থেকে গ্রুপে একাধিকবার নোটিস ও সভা ডাকা সত্বেও যারা কোন প্রকার কার্যক্রম ও সভায় উপস্থিত হয়নি তাদেরকে সাংগঠনিক সিদ্ধান্ত অনুযায়ী স্ব স্ব পদ থেকে অব্যাহতি দেয়া হলো। খালিদ হাসান (রিংকু), কামরান আহমেদ (রাজিব), মাসিদুল ইসলাম (মানিক), আসাদুজ্জামান তাইরোত ও মো. কমল চাঁদ।

এসময় উপস্থিত ছিলেন, দৌলতপুর প্রেসক্লাবের সভাপতি: মোঃ আব্দুল আলীম সাচ্চু, সহ-সভাপতি: মোঃ আহসান হাবিব (লেলিন), সাধারন সম্পাদক: মোঃ ফিরোজ কায়সার, যুগ্ন সাধারন সম্পাদক: মোঃ সোহানুর রহমান(শিপন), সহ-যুগ্ন সাধারন সম্পাদক: মোঃ হেলাল উদ্দিন, সাংগঠনিক সম্পাদক: মোঃ রাকিব হাসান, কোষাধ্যক: মোঃ জিল্লুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক: মোঃ অন্তর আলী সম্রাট, সদস্য মোঃ আশিকুর রহমান, মোঃ নাজমুল ইসলাম, মোঃ অপু ইসলাম, মোঃ আশিক ইকবাল মোঃ ইমরান হোসেন, ও মোঃ চনচল হোসেন।

এ সময় দৌলতপুর প্রেসক্লাবের সভাপতি আব্দুল আলীম সাচ্চু সকল সদস্যদের উদ্দেশ্যে বলেন, মহামারি করোনা ভাইরাসের প্রাদুর্ভাব, সামাজিক দূরত্ব বজায় রেখে মুখে মাক্স পরিধান করে, নিজ নিজ পেশা দায়িত্ব পালন করে যাবেন, আমরা দেশ ও জনগণের হয়ে কাজ করব, এছাড়াও বিভিন্ন দিক নির্দেশনা দেন তিনি।

আলোচনা ও মতবিনিময় এর শেষে, কুষ্টিয়া দৌলতপুর প্রেসক্লাব (ডি.পি.সি”র) উপস্থিত সাংবাদিক দের মাঝে , প্রকৌশলী সাকীল খান এর পাঠানো মাস্ক ও স্বাস্থ্য সামগ্রী বিতরণ করাহয়।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ