1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব এঁর ৯১তম জন্মবার্ষিকী আজ - dailynewsbangla
রবিবার, ১৯ মে ২০২৪, ১২:১৫ অপরাহ্ন
শিরোনাম:
কালের ক্ষয়িষ্ণু ঘাটে আচরণবিধি লঙ্ঘন করায় ভাইস চেয়ারম্যান প্রার্থী বুলবুল হাসান কে ৫ হাজার টাকা জরিমানা আমের রাজধানী নওগাঁয় এবার আড়াই হাজার কোটি টাকা আম বিক্রির সম্ভাবনা  বগুড়ায় আলী হাসান হত্যা মামলার প্রধান আসামি সবুজ গ্রেফতার বগুড়া আদমদীঘিতে মাদকবিরোধী অভিযানে ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার  ভেড়ামারায় আনসার ও ভিডিপি সদস্যদের ব্রিফিং বোয়ালমারীতে একটি স্কুলে তিন শিক্ষকের দেখা পাচ্ছে না শিক্ষার্থীরা একটি ক্লাস করেই বসে থাকতে হয় শিক্ষার্থীদের বোয়ালমারীতে কমিউনিটি ক্লিনিক কর্মকর্তা পলাতক স্বাস্থ্য সেবা থেকে বঞ্চিত মানুষ উপজেলা পরিষদের চেয়ারম্যান পদ প্রার্থী টোকেন চৌধুরীর বিপক্ষে অভিযোগের  ব্যাখ্যা বগুড়া আদমদীঘিতে স্কুলছাত্রীর রহস্যজনক মৃত্যু তড়িঘড়ি লাশ দাফনের চেষ্টা

বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব এঁর ৯১তম জন্মবার্ষিকী আজ

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ৮ আগস্ট, ২০২১

শিব্বির আহমদ আরজু, হবিগঞ্জ থেকে: হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি স্বাধীনতার মহান স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিণী বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব এঁর ৯১তম জন্মবার্ষিকী আজ। ১৯৩০ সালের ৮ আগস্ট গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জন্ম গ্রহণ করেন এ মহিয়সী ও প্রেরণাদাত্রি নারী।

বঙ্গমাতার জন্মবার্ষিকী উপলক্ষে সারা দেশের ন্যায় হবিগঞ্জ জেলা প্রশাসন এর উদ্যোগে নেয়া হয়েছে নানান কর্মসূচি। এবারের প্রতিপাদ্য হচ্ছে ‘ বঙ্গমাতা সংকটে সংগ্রামে নির্ভীক সহযাত্রী। কর্মসূচি হচ্ছে : সকাল ১০টায় মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় কর্তৃক আয়োজিত বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব পদক প্রদান অনুষ্ঠানে সংযুক্ত হওয়া।

১২টা ১৫ মিনিট : অসচ্ছল নারীদের সেলাই মেশিন বিতরণ ও রচনা প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ। ১২টা ৩০ মিনিট : বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব এঁর জীবন ও কর্ম নিয়ে ভার্চুয়াল আলোচনা সভা। বাদ জোহর : ধর্মীয় প্রতিষ্ঠানসমূহে বিশেষ মোনাজাত/ প্রার্থনা।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ