1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বানিয়াচংয়ে সংঘর্ষে নিহত-১ - dailynewsbangla
রবিবার, ১৯ মে ২০২৪, ১২:১৪ অপরাহ্ন
শিরোনাম:
কালের ক্ষয়িষ্ণু ঘাটে আচরণবিধি লঙ্ঘন করায় ভাইস চেয়ারম্যান প্রার্থী বুলবুল হাসান কে ৫ হাজার টাকা জরিমানা আমের রাজধানী নওগাঁয় এবার আড়াই হাজার কোটি টাকা আম বিক্রির সম্ভাবনা  বগুড়ায় আলী হাসান হত্যা মামলার প্রধান আসামি সবুজ গ্রেফতার বগুড়া আদমদীঘিতে মাদকবিরোধী অভিযানে ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার  ভেড়ামারায় আনসার ও ভিডিপি সদস্যদের ব্রিফিং বোয়ালমারীতে একটি স্কুলে তিন শিক্ষকের দেখা পাচ্ছে না শিক্ষার্থীরা একটি ক্লাস করেই বসে থাকতে হয় শিক্ষার্থীদের বোয়ালমারীতে কমিউনিটি ক্লিনিক কর্মকর্তা পলাতক স্বাস্থ্য সেবা থেকে বঞ্চিত মানুষ উপজেলা পরিষদের চেয়ারম্যান পদ প্রার্থী টোকেন চৌধুরীর বিপক্ষে অভিযোগের  ব্যাখ্যা বগুড়া আদমদীঘিতে স্কুলছাত্রীর রহস্যজনক মৃত্যু তড়িঘড়ি লাশ দাফনের চেষ্টা

বানিয়াচংয়ে সংঘর্ষে নিহত-১

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ২৮ আগস্ট, ২০২১

শিব্বির আহমদ আরজু, হবিগঞ্জ: হবিগঞ্জের বানিয়াচংয়ে ২ দলের সংঘর্ষে ১জন নিহত হয়েছেন। নিহত ইউনূস মিয়া (২০) উপজেলার ৯নং পুকড়া ইউনিয়নের মাজেদ মিয়ার ছেলে। সূত্রে জানা যায়, শনিবার (২৮ আগস্ট) সকাল সাড়ে ১০টায় স্থানীয় একটি সমবায় সমিতির টাকা বন্টনকে কেন্দ্র করে মাজেদ মিয়া ও মন্নর মিয়ার লোকজনের মধ্যে বাকবতিন্ডা সৃষ্টি হয়। এক পর্যায়ে উভয় পক্ষ দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে।

এতে মাজেদ মিয়ার ছেলে ইউনূস মিয়া গুরুতর আহত হলে হবিগঞ্জ আধুনিক হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। সংঘর্ষে মারা যাওয়ার বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন বানিয়াচং থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ এমরান হোসেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ