1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বানিয়াচংয়ে নিষিদ্ধ পিরানহা মাছ জব্দ - dailynewsbangla
সোমবার, ০৬ মে ২০২৪, ০৮:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম:
বগুড়া সান্তাহারে এক বৃদ্ধের লাশ উদ্ধার বগুড়ায় ঔষধ ব্যবসায়ীদের প্রতীকি ধর্মঘট পালন নওগাঁয় ঔষধ ব্যবসায়ীদের বিরুদ্ধে হয়রানি মূলক মামলার প্রতিবাদে মানববন্ধন  বগুড়া আদমদীঘিতে সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকেল আরোহীদিন মৃত্যু   কৃষকদের সমাবেশ ও প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি পেশ দশমিনায় অবসরপ্রাপ্ত সেনা সদস্যের গলায় ফাঁস দিয়ে আত্ম হত্যা ভিকটিম উদ্ধারপূর্বক মূল অপহরণকারীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২ বগুড়া আদমদীঘিতে প্রচন্ড তাপদাহে  বেড়েছে ঠান্ডা পানী গ্লুকোজ ও ডাবের দাম  বোয়ালমারীতে ট্রেনে কাটা পড়ে একজনের মৃত্যু  বের হচ্ছে থলের বিড়াল, প্রকাশ হচ্ছে রুয়েট কর্মকর্তার নানা জালিয়াতি

বানিয়াচংয়ে নিষিদ্ধ পিরানহা মাছ জব্দ

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ২৮ আগস্ট, ২০২১

শিব্বির আহমদ আরজু, হবিগঞ্জ: হবিগঞ্জের বানিয়াচংয়ে নিষিদ্ধ পিরানহা মাছ জব্দ করা হয়েছে। দীর্ঘদিন যাবত এক শ্রেণির অসাধু ব্যবসায়ীরা বিভিন্ন হাটবাজারে রূপচাঁদা মাছ বলে পিরানহা মাছ বিক্রি করে আসছে।

উপজেলা সদরের বড়বাজার, গ্যানিংগঞ্জ বাজার, আদর্শ বাজার, ৫/৬ নং বাজারসহ গ্রামগঞ্জের প্রতিটি বাজারেই প্রকাশ্যে/অপ্রকাশ্যে এসব নিষিদ্ধ পিরানহা মাছ বিক্রি করছে একটি অসাধু চক্র। এরই অভিযোগে শনিবার (২৮ আগস্ট) দুপুরে আদর্শ বাজার থেকে পিরানহা মাছ জব্দ করে উপজেলা মৎস্যবিভাগ।

বানিয়াচং উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মোঃ নুরুল ইসলাম জানান, পিরানহা মাছের প্রজনন, চাষ, ক্রয়- বিক্রয় মৎস্য সংরক্ষণ আইনে দন্ডনীয় অপরাধ। তাই মাছগুলো জব্দ করা হলো। ভবিষ্যতে কোন মৎস্যজীবিকে এধরণের কার্যক্রমে জড়িত পাওয়া গেলে তাদের বিরুদ্ধে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে কঠোর আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ