1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৯:১২ অপরাহ্ন
শিরোনাম:
দৌলতপুরে ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মাহাবুব মাষ্টারের মোটরসাইকেল শোভাযাত্রা ত্রিশালে সড়ক দুর্ঘটনায় ৮ জনের মৃত্যু রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাব এর কমিটি ঘোষণা বিজয়া দশমীকে ঘিরে নানা আয়োজন ভাগাভাগী করতে দুই বাংলার মানুষের উৎসব কুমিল্লায় সাম্প্রদায়িক দাঙ্গা লাগানোর চেষ্টা করেছে জামায়াত-বিএনপি: রকি কুমার ঘোষ দৌলতপুরে দুটি রাস্তার কাজ উদ্বোধন করলেন এমপি বাদশাহ্ দৌলতপুরে ক্যান্সার-কিডনি রোগীদের মাঝে চেক বিতরণ করেন, এমপি বাদশাহ্ দৌলতপুরে পিতার আত্মহত্যায় সন্তানের সংবাদ সম্মেলন ঝিকরগাছায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ২ মোটরসাইকেল আরোহী নিহত দুর্দিনে আফাজ উদ্দিন আহমেদ সব সময় পাশে দাঁড়িয়েছেন: মাহবুব উল আলম হানিফ

বাগমারায় সেনাবাহিনীর স্ত্রী’র আত্মহত্যা

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ৫ মে, ২০২১

সোহেল রানা, বাগমারাঃ রাজশাহীর বাগমারায় এক সেনাবাহিনীর স্ত্রী ওড়না পেঁচিয়ে আত্নহত্যা করার অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি বাগমারা উপজেলার শুভডাঙ্গা ইউনিয়নের শুভডাঙ্গা গ্রামে ঘটেছে। মরহুমার নাম আঞ্জুয়ারা বিবি ( ২৫)।

ঘটনাসূত্রে জানাযায়, গত ৪ এপ্রিল মঙ্গলবার আনুমানিক সকাল ৬ ঘটিকা সময় এই আত্মহত্যার ঘটনাটি ঘটেছে বলে পারিবারিক সূত্রে জানা গেছে। আঞ্জুয়ারা শুভডাঙ্গা গ্রামের মিজানুর রহমানের স্ত্রী। আঞ্জুয়ারা বিবি (২৫) দুই সন্তানের জননী। আঞ্জুয়ারা তার নিজ ঘরের সিলিং ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন।

স্বামী মিজানুর রহমান সেনাবাহিনীর চাকরির সুবাদে বেশিরভাগ সময় বাইরে থাকেন। বাড়িতে শ্বশুর-শাশুড়ি আর সন্তান নিয়ে থাকতেন। শশুর আছের আলী শেখ সর্ব প্রথম নিজ ঘরের সিলিং ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা দেখতে পান।

পরে আশে পাশের লোকজনকে ডাকাডাকি করলে বাড়ির আশে পাশের লোকজন এসেও দেখতে পান, ঘরের ভিতরে সিলিং ফ্যানের সঙ্গে একটি লাশ ঝুলছে। পরে গৃহবধূর বাবা-মাকে খবর দিলে বাবা আবুল হোসেন এসে সিলিং ফ্যান থেকে লাশটি নিচে নামান। আত্মহত্যার খবর পেয়ে হাট গাঙ্গোপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ( আইসি ) রফিকুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে বাগমারা থানায় পাঠান।

এ বিষয়ে বাগমারা থানার ওসি মোস্তাক আহমেদ জানান, লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ফরেনসিক বিভাগে পাঠানো হয়েছে। এ বিষয়ে বাগমারা থানায় একটি ইউডি ডি মামলা করা হয়েছে।
পরবর্তীতে খোঁজখবর নিয়ে জানা যায়, আঞ্জুয়ারা বিবি দুই সন্তানের জননী একটি সন্তান মারা গেলে তারপর থেকে সে মানসিক ভারসাম্যহীন হয়ে পড়ে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ