1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০২:৪১ পূর্বাহ্ন
শিরোনাম:
সখীপুরে সড়ক সংস্কার ও ছাত্রী উত্ত্যক্ত বন্ধের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন। টাঙ্গাইলে বছর না যেতেই ভেঙে ফেলতে হলো প্রধানমন্ত্রীর উপহারের ঘর। নাগরপুরে তথ্য অধিকার আইন বিষয়ক প্রশিক্ষণ।  রাজশাহী জেলার শ্রেষ্ট  সাব-ইন্সপেক্টর নির্বাচিত বাঘা থানার এস আই তৈয়ব  রাজধানীর ১৯ স্থানে বসবে পশুর হাট। আগামী ২ বছরের মধ্যে পৃথিবী হবে ডাটা নির্ভর : টেলিযোগাযোগ মন্ত্রী। নাগরপুরে ভোক্তা অধিকারের অভিযানে ৪৭৫২ লিটার তেল জব্দ ও ন্যায্য মূল্যে তেল বিক্রির নির্দেশ মণিরামপুরে মাদ্রাসার নির্মাণাধিন ৪তলা ভবনের ছাদ থেকে কাঠ পড়ে শিক্ষার্থী আহত সরকারকে ব্যর্থতার দায় নিয়ে পদত্যাগ করা উচিত, বিএনপি চেয়ারপার্সন উপদেষ্টা মিনু রাজশাহীর পবায় সড়ক দুর্ঘটনায় ঝরে গেল তিনটি প্রাণ 

ময়মনসিংহে দরিদ্র কৃষকের ধান কেটে বাড়িতে পৌঁছে দিলো ছাত্রলীগ

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ২৩ এপ্রিল, ২০২১

গোলাম কিবরিয়া পলাশ, ময়মনসিংহ: এ মৌসুমে গ্রাম বাংলার কৃষকের মুখে থাকে হাসি। থাকে কৃষকের পরিবারে আনন্দ। আর হাসি আনন্দ আসে যখন কৃষকের ঘরে তুলে নিতে পারে এ মৌসুমের ফসল ধান। আর ধান হলো আমাদের দেশে রুপালী ফসল। যা আমাদের দেশের সর্বস্তরের জনগণ খেয়ে জীবিকা নির্বাহ করে।

এরই অংশ হিসেবে, ময়মনসিংহ সদর উপজেলায় ধানের ফসল যেমন ভালো হয়েছে। তেমনি ধানের ফসলে ক্ষতিও হয়েছে। আনন্দমূখর পরিবেশে ময়মনসিংহ সদর উপজেলার ৫নং সিরতা ইউনিয়নের এক দরিদ্র কৃষকের ধান কেটে বাড়িতে পৌঁছে দিলো ময়মনসিংহ সদর উপজেলা ছাত্রলীগ নেতা ও সিরতা ইউনিয়ন ছাত্রলীগের আহ্বায়ক মাসুদ রানা বিজয়।

জানা গেছে, শুধু এবার নয় গত মৌসুমেও মাসুদ রানা বিজয় এর নেতৃত্বে ছাত্রলীগের নেতাকর্মীরা সিরতা, পরানগঞ্জ, বোররচর ও খাগডহর ইউনিয়নের বিভিন্ন জায়গায় অসহায়, হতদরিদ্র সাধারণ খেটে খাওয়া কৃষকের পরিবারের ধান কেটে এনে তুলে দেন কৃষকের ঘরে।

এ বিষয়ে মাসুদ রানা বিজয় সাংবাদিকগণকে বলেন, আমি মানুষের সেবা করতে ভালবাসি। তাই মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোহিত উর রহমান শান্ত ও সিরতা ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আবু সাইদ এর নির্দেশে প্রতিনিয়ত অসহায়, হতদরিদ্র, গরীব, এতিম, বিধবা, প্রতিবন্ধী ও সাধারণ খেটে খাওয়া পরিবারের বিভিন্ন সময় সাহায্য সহযোগিতা, আর্থিক অনুদান, খাদ্য সামগ্রী ছাড়াও খুঁজ খবরও নিয়ে থাকি।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ