1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দৌলতপুরে নানা আয়োজনে বঙ্গবন্ধুর জন্ম বার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালন - dailynewsbangla
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৭:৪২ অপরাহ্ন
শিরোনাম:
ছেলেকে হত্যার জন্য লোক ভাড়া করার অভিযোগ সৎ মার বিরুদ্ধে ১২০ টাকায় পুলিশে চাকুরী খবর পেয়ে ফুল নিয়ে শুভেচ্ছা জানাতে বাড়িতে হাজির পুলিশ অফিসার বাংলা মায়ের বদন মলিন হতে দেবনা : জেলা ও দায়রা জজ বগুড়ায় যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে শহিদ উদযাপন বাঘায় স্বাধীনতা ও জাতীয় দিবস পালন বগুড়া  আদমদীঘিতে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন চন্দনা বারাশিয়া নদীর পানি অটোরাইচ মিলের বর্জে দূষিত, মাছ বিলপ্তি, আইনের তোয়াক্কা করছে না মিল মালিক স্থানীয় সংসদ সদস্য এস এম শাহজাদাকে সম্মাননা প্রদান দশমিনায় মহান স্বাধীনতা ও বিজয় দিবস উদযাপন বীর মুক্তিযোদ্ধাদের সম্মাননা ও আলোচনা সভা

দৌলতপুরে নানা আয়োজনে বঙ্গবন্ধুর জন্ম বার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালন

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ১৭ মার্চ, ২০২১

দৌলতপুরে নানা আয়োজনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম বার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালন।


বঙ্গবন্ধুর জন্মদিন, শিশুর জীবন  করো রঙিন- এই স্লোগানকে সামনে রেখে কুষ্টিয়ার দৌলতপুরে নানা আয়োজনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম বার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালন করা হয়েছে। বুধবার সকাল ৬টায় উপজেলা প্রশাসনের উদ্যোগে ৩১ বার তোপধ্বনির মধ্য দিয়ে দিবসটির শুভ সূচনা করা হয়।

এরপর বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন উপজেলা চেয়ারম্যান এ্যাড. এজাজ আহমেদ মামুন, উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তার।

এরপর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আফাজ উদ্দিন আহমেদ ও সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রশিদ বাবলু নেতা কর্মীদের সাথে নিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।এরপর দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে আলাদা ভাবে র‌্যালি ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন- সাবেক সংসদ সদস্য আলহাজ্ব রেজাউল হক চৌধুরী ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড.শরিফ উদ্দিন রিমন।

পরে উপজেলা অডিটোরিয়াম রুমে আলাদা আলাদা ভাবে কেক কাটা ও আলোচনা সভা করেন উপজেলা প্রশাসন ও উপজেলা আওয়ামী লীগ।এছাড়াও উপজেলার বিভিন্ন জায়গায় আনন্দ র‌্যালি শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা স্কুল শিক্ষার্থীদের কুইজ প্রতিযোগিতা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে এতে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা অংশগ্রহণ করে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ