1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
নাগরপুরে ৩ ক্লিনিক সিলগালা ও জরিমানা - dailynewsbangla
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:০৭ পূর্বাহ্ন
শিরোনাম:

নাগরপুরে ৩ ক্লিনিক সিলগালা ও জরিমানা

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ২৯ মে, ২০২২

নাগরপুর প্রতিনিধিঃ টাঙ্গাইলের নাগরপুরে উপজেলা নির্বাহী অফিসার ওয়াহিদুজ্জামান ও স্বাস্থ্য প.প কর্মকর্তা ডা. রোকনুরজ্জামান খান এর যৌথ অভিযানে ৩ টি ক্লিনিক সিলগালা ও ১২ হাজার টাকা জরিমানা।

২৯ মে রবিবার দুপুরে নাগরপুর সদর বাজারে মামুদনগর ডায়ানস্টিক সেন্টার-২, আব্দুল্লাহ ডেন্টাল কেয়ার ও সহবতপুর বাজারে হাজী আলী আকবর ডায়াগনস্টিক সেন্টার সিলগালা করা হয়।

এছাড়াও তাদের ক্লিনিক কে ১২ হাজার টাকা জরিমানা করা হয়। উপজেলার যে সকল ক্লিনিকের কাগজপত্র হাল নাগাদ করা নেই তাদের ১ মাসের মধ্যে কাগজপত্র হালনাগাদ করে দেখানোর মৌখিক সতর্ক করেন।

এ খবর গোটা উপজেলায় ছড়িয়ে পড়লে অনেক ডায়াগনস্টিক ক্লিনিক মালিকরা তাদের প্রতিষ্ঠান বন্ধ করে পালিয়ে যায়। এ সময় উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মী, স্বাস্থ্য দপ্তরের কর্মী, নাগরপুর থানা পুলিশের সদস্য ও সাংবাদিক বৃন্দরা উপস্থিত ছিলেন।

নাগরপুর উপজেলা নির্বাহী অফিসার ওয়াহিদুজ্জামান বলেন, স্বাস্থ্য অধিদপ্তর আইন অনুযায়ী ক্লিনিক মালিকদের জরিমানা করা হয়েছে। তিনি আরো বলেন, যাদের কাগজপত্র হালনাগাদ করেনি তাদেরকে মৌখিক ভাবে ১ মাসের সময় দেওয়া হয়েছে। এ সময়ের মধ্যে কাগজপত্র হালনাগাদ না করলে আইনুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ