1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বাগমারায় শহীদ বুদ্ধিজীবীদের বিনম্র শ্রদ্ধা জানিয়েছেন উপজেলা প্রশাসন - dailynewsbangla
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:২৫ অপরাহ্ন
শিরোনাম:
বগুড়ায় শ্রমিক কল্যাণ ফেডারেশনের উদ্যোগে পথচারীদের বিশুদ্ধপানি ও খাবার স্যালাইন বিতরণ বোয়ালমারীতে ২০টি মাদক মামলার আসামি মাদকসহ গ্রেপ্তার বদলগাছীতে ধর্ষণের অভিযোগে মাদ্রাসা শিক্ষকের ১০ বছর  কারাদণ্ড বোয়ালমারীতে  সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ণ সংক্রান্ত আলোচনা বগুড়া সান্তাহারে  নারী মাদক  ব্যবসায়ী গ্রেপ্তার দশমিনা উপজেলা পরিষদ নির্বাচনে ৮ জনের মধ্যে ১ জন প্রর্থীর মনোনায়ন অবৈধ ঘোষনা।  ঐতিহাসিক পাহারপুর বৌদ্ধ বিহারে পর্যটকদের সুযোগ সুবিধা নিয়ে আলোচনা সভা  বোয়ালমারীতে  অবৈধ জাল জব্দ পুড়িয়ে ধ্বংস  বগুড়া জেলা পুলিশ আবারো রাজশাহী রেঞ্জে পর্যালোচনায় আবারও শ্রেষ্ঠ  বগুড়া আদমদীঘিতে তাপদাহে বেড়েছে রোগের প্রাদুর্ভাব

বাগমারায় শহীদ বুদ্ধিজীবীদের বিনম্র শ্রদ্ধা জানিয়েছেন উপজেলা প্রশাসন

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৪ ডিসেম্বর, ২০২১

রাজশাহী ব্যুরোঃ রাজশাহীর বাগমারায় শহীদ বুদ্ধিজীবীদের বিনম্র শ্রদ্ধা স্মরণে উপজেলা শহীদমিনারে পুষ্পস্তবক অর্পণ করা হয়েছে। আলোচনা সভা ও অন্যান্য কর্মসূচির মধ্য দিয়ে এই দিবসটি পালন করছে উপজেলা প্রশাসন।

১৪ ডিসেম্বর ( মঙ্গলবার) প্রথম প্রহরে সরকারি – বেসরকারি কর্মকর্তা, কর্মচারী, স্থানীয় নেতৃবৃন্দদের নিয়ে উপজেলা নির্বাহী অফিসার মোঃ ফারুক সুফিয়ান শহীদমিনারে জাতির শ্রেষ্ঠ সন্তানদের শ্রদ্ধাভরে স্মরণ করে পুষ্পস্তবক অর্পণ করেন।

পুষ্পস্তবক অর্পণ শেষে উপজেলা সম্মেলন কক্ষে দিবসটি উপলক্ষে দোয়া ও আলোচনা সভা করা হয়। এসময় উপস্থিত ছিলেন বাগমারা উপজেলার সকল সরকারি -বেসরকারি কর্মকর্তা, কর্মচারী, স্থানীয় নেতৃবৃন্দ।

এছাড়াও বাগমারা উপজেলার সকল সরকারি-বেসরকারি ভবনে জাতীয় পতাকা অর্ধনমিত রাখা হয়।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ