1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
সালথায় আশ্রয়ন প্রকল্পের ঘরে চাঁদাবাজি, আটক মহিলা ভাইস চেয়ারম্যানের স্বামী - dailynewsbangla
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৮:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম:
রাণীনগরে বুদ্ধি প্রতিবন্ধী স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে আটক ১ রাজশাহীতে এক মাদক ব্যবসায়ীর অর্থদন্ডসহ যাবজ্জীবন কারাদন্ড বোয়ালমারীতে স্ত্রীর বিষ খেয়ে মরার ১৯ বছর পর স্বামীর আত্মহত্যা ভেড়ামারা উপজেলা প্রশাসনের উদ্যোগ বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদযাপন বঙ্গবন্ধুর ১০৪তম জন্মদিন ও জাতীয়  শিশু দিবসে আওয়ামীলীগ বিভক্ত পৃথক কর্মসূচি পালন দশমিনা উপজেলা প্রশাসনের উদ্যোগে বঙ্গবন্ধু  ১০৪তম জন্মবার্ষিকী ও শিশু দিবস উদযাপন  বোয়ালমারীতে ৪৪০ বোতল ফেনসিডিলসহ আটক ২ আয়োজনবিহীন মামুন কবিরাজের জন্মদিন বোযালমারীতে ভ্রাম্যমান আদালত বাজার মনিটরিং ইট ভাটাকে জরিমানা ফারাক্কার কারণে দৌলতপুরের উপর দিয়ে প্রবাহমান পদ্মা এখন মরা খাল

সালথায় আশ্রয়ন প্রকল্পের ঘরে চাঁদাবাজি, আটক মহিলা ভাইস চেয়ারম্যানের স্বামী

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ১৭ আগস্ট, ২০২২
সালথা (ফরিদপুর) প্রতিনিধি: ফরিদপুরের সালথা উপজেলায় এক ভিক্ষুককে প্রধানমন্ত্রীর আশ্রয়ন প্রকল্পের ঘর পাইয়ে দেওয়ার কথা বলে চাঁদাবাজির অভিযোগে হায়দার মোল্যা (৫৫) নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ।
সোমবার (১৫ আগস্ট) দিনগত রাতে সালথা থানা এলাকা থেকে তাকে আটক করা হয়।
আটক হায়দার মোল্যা সালথা উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রুপা বেগমের স্বামী বলে জানা যায়।
অভিযোগ রয়েছে, আব্দুর রহমান নামের এক ভিক্ষুককে প্রধানমন্ত্রীর আশ্রয়ন প্রকল্পের ঘর পাইয়ে দেওয়ার কথা বলে ২৫ হাজার ৫’শ টাকা নেয় উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানের স্বামী হায়দার মোল্যা। পরে সেই টাকা চাইতে গেলে ওই ভিক্ষুককে বিভিন্ন সময়ে হুমকি-ধমকি দিয়ে আসছে সালথা উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রুপা বেগমের স্বামী হায়দার মোল্যা ও তার ভাই। এছাড়া উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রুপা বেগমও বিভিন্ন লোকজন দিয়ে হুমকিধামকি দিচ্ছেন বলেও অভিযোগ ভুক্তভোগী ভিক্ষুকের পরিবারের।
পরে এঘটনায় সালথা থানায় সোমবার (১৫ আগস্ট) সন্ধ্যায় চাঁদাবাজি ও হুমকিধামকির অভিযোগ এনে একটি এজাহার দায়ের করেন ভিক্ষুক আব্দুর রহমান। এজাহারে উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রুপা বেগমের স্বামী হায়দার মোল্যা ও উক্ত মহিলা ভাইস চেয়ারম্যানের ভাই মোকাদ্দেস মাতুব্বরকে আসামি করা হয়। পরে এজাহার দায়েরের প্রেক্ষিতে হায়দার মোল্যাকে গ্রেফতার করে সালথা থানা পুলিশ।
সালথা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শেখ সাদিক আটকের সত্যতা নিশ্চিত করে বলেন, উপজেলার কুমারপট্টি এলাকার আব্দুর রহমান নামের এক ভিক্ষুকের কাছে থেকে প্রধানমন্ত্রীর ঘর পাইয়ে দেওয়ার কথা বলে টাকা নেওয়া ও তাকে হুমকিধমকি দেওয়ার অভিযোগে সালথা থানায় একটি এজাহার দায়ের করেন ওই ভিক্ষুক। পরে এজাহার দায়েরের প্রেক্ষিতে হায়দার মোল্যা নামের এক ব্যক্তিকে আটক করা হয়েছে। এব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে পুলিশ কাজ করছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ