1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
নাগরপুরে ৩ ক্লিনিক সিলগালা ও জরিমানা - dailynewsbangla
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১২:০২ পূর্বাহ্ন
শিরোনাম:
পালিয়ে থাকা একাধিক মামলার আসামি রানাকে পাঁচ বছর পর গ্রেফতার করলো পুলিশ  বগুড়া আদমদিঘীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২ জাতীয় আইনগত দিবস উদযাপনে দশমিনায় র‌্যালি ও আলোচনা সভা শহর থেকে প্রত্যন্ত গ্রামাঞ্চলে আইনি সহায়তা দিবে লিগ্যাল এইড : রাজশাহী জেলা ও দায়রা জজ জাতীয় আইনগত দিবস উদযাপনে দশমিনায় র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত বোয়ালমারীতে প্রতিদিন পানি ও স্যালাইন বিতরণ করে আলোড়ন সৃষ্টি করেছেন চেয়ারম্যান প্রার্থী   বাঘায় নারীর লাশ উদ্ধার! পলাতক মেয়ের জামাই নওগাঁয় প্রচন্ড গরমে হাসপাতালে বেড়েছে ডায়রিয়া নিউমোনিয়া সর্দি জ্বরে আক্রান্ত রোগীর সংখ্যা  দশমিনা উপজেলার বিভিন্ন ইউনিয়নে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ নাগরপুরে আগুন দিয়ে বাড়ি পোড়ানোর অভিযোগ উঠেছে ইউপি সদস্যের বিরুদ্ধে

নাগরপুরে ৩ ক্লিনিক সিলগালা ও জরিমানা

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ২৯ মে, ২০২২

নাগরপুর প্রতিনিধিঃ টাঙ্গাইলের নাগরপুরে উপজেলা নির্বাহী অফিসার ওয়াহিদুজ্জামান ও স্বাস্থ্য প.প কর্মকর্তা ডা. রোকনুরজ্জামান খান এর যৌথ অভিযানে ৩ টি ক্লিনিক সিলগালা ও ১২ হাজার টাকা জরিমানা।

২৯ মে রবিবার দুপুরে নাগরপুর সদর বাজারে মামুদনগর ডায়ানস্টিক সেন্টার-২, আব্দুল্লাহ ডেন্টাল কেয়ার ও সহবতপুর বাজারে হাজী আলী আকবর ডায়াগনস্টিক সেন্টার সিলগালা করা হয়।

এছাড়াও তাদের ক্লিনিক কে ১২ হাজার টাকা জরিমানা করা হয়। উপজেলার যে সকল ক্লিনিকের কাগজপত্র হাল নাগাদ করা নেই তাদের ১ মাসের মধ্যে কাগজপত্র হালনাগাদ করে দেখানোর মৌখিক সতর্ক করেন।

এ খবর গোটা উপজেলায় ছড়িয়ে পড়লে অনেক ডায়াগনস্টিক ক্লিনিক মালিকরা তাদের প্রতিষ্ঠান বন্ধ করে পালিয়ে যায়। এ সময় উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মী, স্বাস্থ্য দপ্তরের কর্মী, নাগরপুর থানা পুলিশের সদস্য ও সাংবাদিক বৃন্দরা উপস্থিত ছিলেন।

নাগরপুর উপজেলা নির্বাহী অফিসার ওয়াহিদুজ্জামান বলেন, স্বাস্থ্য অধিদপ্তর আইন অনুযায়ী ক্লিনিক মালিকদের জরিমানা করা হয়েছে। তিনি আরো বলেন, যাদের কাগজপত্র হালনাগাদ করেনি তাদেরকে মৌখিক ভাবে ১ মাসের সময় দেওয়া হয়েছে। এ সময়ের মধ্যে কাগজপত্র হালনাগাদ না করলে আইনুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ