1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
সারা দেশের ন্যায় পিপুলবাড়ীয়া মাধ্যমিক বিদ্যালয়ে নতুন বই বিতরণ - dailynewsbangla
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:১৩ পূর্বাহ্ন

সারা দেশের ন্যায় পিপুলবাড়ীয়া মাধ্যমিক বিদ্যালয়ে নতুন বই বিতরণ

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ১ জানুয়ারী, ২০২২

হেলাল উদ্দিন: কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার পিপুলবাড়ীয়া মাধ্যমিক বিদ্যালয়ে শিক্ষার্থীদের মাঝে নতুন বই বিতরণ করা হয়েছে শনিবার (১জানুয়ারি২০২২ইং) সকাল থেকে বিদ্যালয় প্রাঙ্গনে এই বই বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এদিন ষষ্ঠ শ্রেণীর একাংশের শিক্ষার্থীদের মধ্যে বই বিতরণ মধ্যে দিয়ে বিনা মূল্যে বই বিতরণ কার্যক্রম শুরু করে বিদ্যালয় কর্তৃপক্ষ। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আরোজুল ইসলাম।

এসময় আরো উপস্থিত ছিলেন, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি গোলাম বখতিয়ার, আওয়ামী লীগ নেতা বেনজির আহমেদ বাবু খাঁন, খলিসাকুন্ডি ৪নং ওয়ার্ডের মেম্বর মোঃ বেদালি মন্ডল, ইউনিয়ন যুবলীগের যুগ্ম-আহ্বায়ক ও নবনির্বাচিত মেম্বর মোঃ সেলিম বিন জামান, দৌলতপুর প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ হেলাল উদ্দিন সহ অন্যান্যরা।

অনুষ্ঠানে বক্তাগণ বলেন, সারাদেশের কর্মসূচী অনুযায়ী আজকে এই বই বিতরণ করা হচ্ছে। ১লা জানুয়ারী সারাদেশে প্রাথমিক ও মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার্থীদের হাতে নতুন বছরে নতুন বই তুলে দেয়া অত্যান্ত কঠিন কাজ। এই কাজ বাস্তবায়ন হচ্ছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আন্তরিক প্রচেষ্টায়।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক বলেন, স্কুলের এসএসসি ফলাফল দেখে আমি খুবই খুশি। এই স্কুলের শিক্ষার্থীরা খুবই মেধাবী। পড়ালেখায় তারা বেশ মনোযোগী। স্কুলের শিক্ষকদের সঠিক ও সুন্দর শিক্ষায় শিক্ষার্থীরা প্রতিবার ভালো ফলাফল অর্জন করেন।

বিদ্যালয়টিতে এবার এসএসসি পরীক্ষায় ৩৯জন শিক্ষার্থী অংশগ্রহণ করেন। যাঁর মধ্যে ৯জন এপ্লাস,২৩ জন এগ্রেড এবং বাকি শিক্ষার্থী ভালো ফলাফল অর্জন করায় শিক্ষক, অভিভাবক ও শিক্ষার্থীদের মাঝে আনন্দের উদ্দীপনা সৃষ্টি হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ