1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
ভূমি ও গৃহহীনদের ঘর নির্মানের আর্কিটেক্স প্রধানমন্ত্রী ”-এস এম শাহজাদা এমপি - dailynewsbangla
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৯:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম:
মহাদেবপুরে ১২ দফার দাবিতে বাসদের প্রতিবাদ সভা ও স্মারকলিপি প্রদান  দশমিনা উপজেলা পরিষদ নির্বাচনের চেয়াম্যান পদে তিন প্রার্থী হাড্ডাহাড্ডি ভোট যুদ্ধে বরেন্দ্রঅঞ্চলে সিন্ডিকেটের দখলে ধানের বাজার উৎপাদন খরচ ফেরত পাচ্ছেন না চাষীরা ভেড়ামারায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত কৃষকদের মাঝে নগদ অর্থ সহায়তা খাদ্য সামগ্রী ও বস্ত্র  বিতরণ উপজেলা নির্বাচন বর্জন কার্যক্রম বেগবান করার লক্ষ্যে বিশেষ প্রতিনিধি সভা অনুষ্ঠিত মানবিক ও সমাজ সেবায় ইশরাত জাহান কুইনের প্রধান লক্ষ্য মহাদেবপুরে বোরো ধান,চাল ও গম সংগ্রহের উদ্বোধন  ১৯৩ বোতল ফেন্সিডিলসহ ৫ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২ দশমিনায় চেয়ারম্যান প্রার্থীর সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা দশমিনায় এক দিনের প্রশিক্ষণ কর্মশালা

ভূমি ও গৃহহীনদের ঘর নির্মানের আর্কিটেক্স প্রধানমন্ত্রী ”-এস এম শাহজাদা এমপি

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২১ এপ্রিল, ২০২২

মোঃবেল্লাল হোসেন
দশমিনা(পটুয়াখালী)প্রতিনিধি

পটুয়াখালী দশমিনা উপজেলায় ভূমিহীন ও গৃহহীন(ক-শ্রেনী) পরিবারের শতভাগ পুর্নবাসন নিশ্চিত করনের লক্ষে মতবিনিময় সভার আয়োজ করা হয়।

সকাল ১০টায় পরিষদ অডিটোরিয়াম হল রুমে উপজেলা নির্বাহী(ইউএনও)মো.মহিউদ্দিন আল হেলাল এর সঞ্চালনায় জেলা প্রশাসক মোহাম্মাদ কামাল হোসেন এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সংসদ সদস্য এস এম শাহজাদা এমপি।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন , সহকারি কমিশনার ও এক্সিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ আবদুল কাইয়ূম, উপজেলা ভাইস চেয়াম্যান নাসির পালোয়ান, মহিলা ভাইস চেয়ারম্যান সামছুরন্নাহার খান ডলি, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ মোঃ জাফর আহমেদ,পুলিশ পরিদর্শক(তদন্ত) ফজলুল আলম, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ইকবাল মাহমুদ লিটন সহ উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা , বীর মুক্তিযোদ্ধা, বিভিন্ন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও স্থানীয় সূধী জন।

মতবিনিময় সভায় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন জাতির জনক বঙ্গবন্ধুর নৈতিক শিক্ষায় মাননীয় প্রধানমন্ত্রী বাংলাদেশের জনগনের জন্য একের পর এক ধারাবাহীক উন্নয়নের পরিকল্পনা বাস্তবায়ন করে যাচ্ছেন। তিনি বলেন আমাদের একটি ইমারত নির্মানে আর্কিটেক্স কতৃক প্লান করি কিন্তু বাংলাদেশের ভূমিহীন ও গৃহহীনদের সেমিপাকা ঘর নির্মানের আর্কিটেক্স মাননীয় প্রধানমন্ত্রী । তার নিজেস্ব বুদ্ধিমত্তায় ভূমিহীন ও গৃহহীনদের মাথা গোজার ঠাই হিসাবে দৃষ্টিনন্দন ঘর নির্মান করে তাদের কাছে হস্তান্তর করা হয়। তিনি আরো বলেন বাংলাদেশে কোন লোক গৃহহীন থাকবেনা পর্যাক্রমে সকল ভূমিহীন ও গ্রহহীনদের ঘর দেয়া হবে।

অনুষ্ঠান শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তার মো. মহিউদ্দিন আল হেলাল এর উদ্যেগে গত ১৬ এপ্রিল এসএসসি ও দাখিল পরীক্ষার্থীদের প্রস্তুতিমূলক পরীক্ষার ফলাফল প্রকাশ করে ভালো ফলাফল করায় প্রধান অতিথি, সভাপতি, সঞ্চালক ১০জন শিক্ষার্থীদের উপহার হিসাবে বই তুলে দেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ