1. [email protected] : admi2017 :
  2. [email protected] : Daily NewsBangla : Daily NewsBangla
বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০১:২৬ অপরাহ্ন
শিরোনাম:
সাপাহারে ফায়ার সার্ভিসের অগ্নিনির্বাপক মহড়া অনুষ্ঠিত মৌলভীবাজার কমলগঞ্জে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাপসুল খাবে ৩১ হাজার শিশু কমলগঞ্জে ভোক্তা অধিকারের অভিযানে ৩টি প্রতিষ্ঠানে টাকা জরিমানা আদায় বেনাপোলে ডিবি পুলিশের অভিযান ইয়াবা ট্যাবলেট সহ আটক-২ সালথায় আ‌লো‌চিত হা‌মিদ হত্যা মামলার দুই আসামী গ্রেফতার কুষ্টিয়া জিয়ারখী ইউনিয়ন আওয়ামীলীগ আয়োজিত কমলাপুর মাধ্যমিক বিদ্যালয় হলরুমে মতবিনিময় ও আলোচনা সভায় অনুষ্ঠিত বেনাপোলে রপ্তানি গেট থেকে মাদক ও দুইটি ট্রাক সহ আটক-২ দশমিনায় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন এডভোকেসি ও পরিকল্পনা সভা। প্রধানমন্ত্রীর অনুদানের টাকা থেকে বঞ্চিত হওয়ায় সংবাদকর্মীদের মানববন্ধন বেগম খালেদা জিয়া আইনি প্রক্রিয়ায় নয়, প্রধানমন্ত্রীর মানবিকতায় মুক্ত হয়েছেনঃ মাহবুব উল আলম হানিফ

সাকিবের জোড়া আঘাত

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ১৯ নভেম্বর, ২০১৮

৩২৪ রানে নিজেদের প্রথম ইনিংস শেষ করে ওয়েস্ট ইন্ডিজকে শুরুতেই বিপর্যয়ে ফেলেছে বাংলাদেশ

কার্লোস ব্রাফেট আর কাইরেন পাওয়েলের ওপেনিং জুটি ধীরে-সুস্থেই এগোচ্ছিল। ২৯ রান স্কোরবোর্ডে উঠেও গিয়েছিল। কিন্তু বাদ সাধলেন তাইজুল ইসলাম। পাওয়েলকে এলবিডব্লু  করে বাংলাদেশকে এনে দিলেন প্রথম সাফল্য। কিন্তু অধিনায়ক সাকিব আল হাসান বোলিংয়ে এসেই জোড়া উইকেট তুলে নিয়ে বড় বিপর্যয়ে ফেলে দিলেন ওয়েস্ট ইন্ডিজকে। দলীয় ৩০ রানে বোল্ড শাই হোপ আর ৩১ রানে ব্রাফেটকে সৌম্য সরকারের ক্যাচ বানিয়ে ফেরালেন তিনি। এই প্রতিবেদন লেখার সময় ওয়েস্ট ইন্ডিজের সংগ্রহ ৩ উইকেটে ৫৪। ১৯ রানে অপরাজিত আছেন রোস্টন চেজ। তাঁকে সঙ্গ দিচ্ছেন সুনীল আমব্রিস।

উইন্ডিজের ৩ উইকেট ফেলে দিয়েছে সাকিবরা। ছবি: শামসুল হকএর আগে দ্বিতীয় দিনের শুরুতে আগের দিনের সঙ্গে ৯ রান যোগ করে ৩২৪ রানে গুটিয়ে যায় বাংলাদেশের ইনিংস। ২৩৫ রান তুলতেই ৭ উইকেট হারানো বাংলাদেশের ইনিংসটাকে ৩২৪ পর্যন্ত এগিয়ে নেয় নবম উইকেটে তাইজুল ইসলাম ও নাঈম হাসান জুটি। এই জুটিতে আসে ৬৫ রান। তাইজুল শেষ পর্যন্ত অপরাজিত ছিলেন ৩৯ রানে। নাঈম হাসান ফেরেন ২৬ রানে। বাংলাদেশের পক্ষে সর্বোচ্চ ১২০ রান করেছেন মুমিনুল ইসলাম। এ ছাড়া ইমরুল কায়েস ৪৪ আর সাকিব ৩৪ রান করেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ