1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বৃহস্পতিবার, ১৯ নভেম্বর ২০২০, ১১:১০ অপরাহ্ন

দিনাজপুরের জয়গঞ্জ বাসীর প্রানের দাবী; ব্রীজ নির্মাণে মাটি ও বালু পরিক্ষা

তাজ চৌধুরী, দিনাজপুর
  • আপডেট টাইম : শনিবার, ১২ সেপ্টেম্বর, ২০২০

দিনাজপুরের খানসামা উপজেলায় উন্নয়নের ধারাবাহিকতায় জয়গঞ্জে আত্রাই নদীতে নতুন ব্রীজ নির্মানের জন্য বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট) থেকে একটি বিশেষজ্ঞ টীম এসে সেখানকার মাটি, বালু ও অন্যান্য বিষয় পরীক্ষা -নিরীক্ষাসহ জায়গাটি পরিদর্শন করেন। উন্নয়নের ধারক এবং বাহক উন্নয়ণের কান্ডারী জনাব আবুল এমপি হাসান মাহমুদ আলী এমপি। এলাকার লোকজন বলেন  উন্নয়নের ধারক এবং বাহক উন্নয়ণের কান্ডারী এমপি আবুল হাসান মাহমুদ আলী এমপি এর পূর্ব পরিকল্পনায় খানসামায় একের পর এক উন্নয়ণ হতেই চলেছে।

সেখানে ব্রীজটি নির্মিত হলে চারটি জেলার মানুষের সংযোগস্হল হবে। দিনাজপুর, নীলফামারী, ঠাকুরগাঁও এবং পঞ্চগড় জেলা।  এসময় খানসামা উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক সফিউল আযম চৌধুরী লায়ন উপস্থিত থেকে খানসামা উপজেলার আরেকটি পাইলট প্রজেক্ট একই নদীতে নির্মানাধীন জৈন্তিয়া ব্রীজ ও অন্যান্য ব্রীজ তৈরির অভিজ্ঞতা ও বিভিন্ন দিক তুলে ধরেন।

সে সময় উপস্হিত ছিলেন দিনাজপুর এলজিইডি এর নির্বাহী প্রকৌশলী এস এম জাকিউর রহমান, দিনাজপুর এলজিইডি প্রকৌশলী নুরুল ইসলাম, খানসামা এলজিইডি প্রকৌশলী হারুন অর রশীদ, খানসামা উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক সফিউল আযম চৌধুরী লায়ন সহ আওয়ামী লীগের নেত্রীবৃন্দ।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ
error: Content is protected !!