1. [email protected] : admi2017 :
  2. [email protected] : Daily NewsBangla : Daily NewsBangla
বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০১:৪০ অপরাহ্ন
শিরোনাম:
সাপাহারে ফায়ার সার্ভিসের অগ্নিনির্বাপক মহড়া অনুষ্ঠিত মৌলভীবাজার কমলগঞ্জে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাপসুল খাবে ৩১ হাজার শিশু কমলগঞ্জে ভোক্তা অধিকারের অভিযানে ৩টি প্রতিষ্ঠানে টাকা জরিমানা আদায় বেনাপোলে ডিবি পুলিশের অভিযান ইয়াবা ট্যাবলেট সহ আটক-২ সালথায় আ‌লো‌চিত হা‌মিদ হত্যা মামলার দুই আসামী গ্রেফতার কুষ্টিয়া জিয়ারখী ইউনিয়ন আওয়ামীলীগ আয়োজিত কমলাপুর মাধ্যমিক বিদ্যালয় হলরুমে মতবিনিময় ও আলোচনা সভায় অনুষ্ঠিত বেনাপোলে রপ্তানি গেট থেকে মাদক ও দুইটি ট্রাক সহ আটক-২ দশমিনায় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন এডভোকেসি ও পরিকল্পনা সভা। প্রধানমন্ত্রীর অনুদানের টাকা থেকে বঞ্চিত হওয়ায় সংবাদকর্মীদের মানববন্ধন বেগম খালেদা জিয়া আইনি প্রক্রিয়ায় নয়, প্রধানমন্ত্রীর মানবিকতায় মুক্ত হয়েছেনঃ মাহবুব উল আলম হানিফ

দিনাজপুরের জয়গঞ্জ বাসীর প্রানের দাবী; ব্রীজ নির্মাণে মাটি ও বালু পরিক্ষা

তাজ চৌধুরী, দিনাজপুর
  • আপডেট টাইম : শনিবার, ১২ সেপ্টেম্বর, ২০২০

দিনাজপুরের খানসামা উপজেলায় উন্নয়নের ধারাবাহিকতায় জয়গঞ্জে আত্রাই নদীতে নতুন ব্রীজ নির্মানের জন্য বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট) থেকে একটি বিশেষজ্ঞ টীম এসে সেখানকার মাটি, বালু ও অন্যান্য বিষয় পরীক্ষা -নিরীক্ষাসহ জায়গাটি পরিদর্শন করেন। উন্নয়নের ধারক এবং বাহক উন্নয়ণের কান্ডারী জনাব আবুল এমপি হাসান মাহমুদ আলী এমপি। এলাকার লোকজন বলেন  উন্নয়নের ধারক এবং বাহক উন্নয়ণের কান্ডারী এমপি আবুল হাসান মাহমুদ আলী এমপি এর পূর্ব পরিকল্পনায় খানসামায় একের পর এক উন্নয়ণ হতেই চলেছে।

সেখানে ব্রীজটি নির্মিত হলে চারটি জেলার মানুষের সংযোগস্হল হবে। দিনাজপুর, নীলফামারী, ঠাকুরগাঁও এবং পঞ্চগড় জেলা।  এসময় খানসামা উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক সফিউল আযম চৌধুরী লায়ন উপস্থিত থেকে খানসামা উপজেলার আরেকটি পাইলট প্রজেক্ট একই নদীতে নির্মানাধীন জৈন্তিয়া ব্রীজ ও অন্যান্য ব্রীজ তৈরির অভিজ্ঞতা ও বিভিন্ন দিক তুলে ধরেন।

সে সময় উপস্হিত ছিলেন দিনাজপুর এলজিইডি এর নির্বাহী প্রকৌশলী এস এম জাকিউর রহমান, দিনাজপুর এলজিইডি প্রকৌশলী নুরুল ইসলাম, খানসামা এলজিইডি প্রকৌশলী হারুন অর রশীদ, খানসামা উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক সফিউল আযম চৌধুরী লায়ন সহ আওয়ামী লীগের নেত্রীবৃন্দ।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ