1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দশমিনায় কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরন - dailynewsbangla
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:০২ অপরাহ্ন
শিরোনাম:
নওগাঁয় ১১০ মেট্রিক টন ভূট্টা উৎপাদনের লক্ষ্যমাত্রা  আত্রাইয়ে অতিরিক্ত বিভাগীয় কমিশনারের পরিদর্শন স্যালাইন পানি  নিয়ে পথচারী ও ভ্যান শ্রমিকদের পাশে চেয়ারম্যান প্রার্থী লিটু শরীফ নওগাঁয় আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস উপলক্ষে  আলোচনা সভা অনুষ্ঠিত  বগুড়া আদমদীঘিতে উপজেলা নির্বাচনে ১০ প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা বাঘা উপজেলার কাদিরপুর উচ্চ বিদ‍্যালয় মাঠে বৃষ্টির জন্য ইস্তেস্কার নামাজ আদায় বগুড়ায় ফেন্সিডিলসহ ২ জন  গ্রেফতার   ফরিদপুরের বোয়ালমারীতে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়  তীব্র তাপদাহে নগরীর ১০ টি পয়েন্টে স্যালাইনপানি বিতরণ করবে রাসিক দৌলতপুরে পূর্ব শত্রুতার জেরে  প্রতিপক্ষের উপর হামলা, আহত ৩

দশমিনায় কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরন

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৪ জুলাই, ২০২২

 

মোঃবেল্লাল হোসেন
দশমিনা(পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালী দশমিনা উপজেলায় বুধবার বিকেলে কৃষি অফিস হল রুমে কৃষকদের মাঝে ২০২১-২২ অর্থ বছেরে খরিপ-২মৌসুমে কৃষি প্রণোদনা কর্মসূচির আওয়াতায় উপশী আমন উৎপাদন বৃদ্ধির লক্ষে বীজ ও সার বিতরন করা হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএও) মো.মহিউদ্দিন আল হেলাল এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য এস এম শাহজাদা।
বিশেষ অতিথি ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুল আজিজ, ভাইস চেয়ারম্যান নাসির পালোয়ান, মহিলা ভাইস চেয়ারম্যান সামছুরন্নহার খান ডলি সহ উপকারভোগি কৃষক গন।
স্বাগত বক্তব্যে উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ মো. জাফর আহমেদ বলেন, উপজেলায় ৬৫০ জন কৃষককে ৫ কেজি ধান ও ২০ কেজি রাসয়নিক সার বিনামূল্যে বিতরন করা হয়। এতে করে উপজেলায় ধান চাষে কৃষকদের বেশি ফলনে উৎসাহিত করবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ