1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
প্রধানমন্ত্রীর দেয়া ক্রীড়াসামগ্রী বিতরণ করলেন সাংসদ রাবেয়া আলিম - dailynewsbangla
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম:
রাজশাহীতে কর্মজীবী দাবা টুর্নামেন্টে চ্যাম্পিয়ন “রয়েল সরকার” সরকারি প্রজ্ঞাপনকে চুড়ান্ত সমাধান হিসেবে মনে করছে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন আত্মসমর্পণের জন্য জড়ো হয়েছেন জেল থেকে পালানো কয়েদি ইন্টারনেট সেবা কখন চালু হবে কোটা নিয়ে হাই কোর্টের রায় আপিল বিভাগে বাতিল। রাজশাহীতে শিক্ষার্থীদের হামলায় দুই পুলিশ সদস্য আহত ভেড়ামারার রাজপথ ৩ ঘন্টা দখলে  কোটা আন্দোলন কারী শিক্ষার্থীরা বগুড়াআদমদীঘিতে আওয়ামীলীগের গায়েবানা জানাজা  বগুড়া সান্তাহারে কোটাবিরোধী আন্দোলনকারীদের ট্রেন অবরোধ ইউ,এন,ওর অনুরোধে চলে গেল আন্দোলনকারীরা বগুড়া জেলা পুলিশের আয়োজনে মাসিক অপরাধ  সভা অনুষ্ঠিত

প্রধানমন্ত্রীর দেয়া ক্রীড়াসামগ্রী বিতরণ করলেন সাংসদ রাবেয়া আলিম

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৫ সেপ্টেম্বর, ২০২০

রেজা মাহমুদ, নীলফামারী জেলা প্রতিনিধি: নীলফামারীর সৈয়দপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া ক্রীড়া সামগ্রী বিতরণ করলেন জাতীয় সংসদের সংরক্ষিত আসনের সাংসদ রাবেয়া আলিম। মঙ্গলবার সকালে রসুলপুর ক্রীড়া সংস্থার খেলোয়াড়দের কাছে খেলার সামগ্রীগুলো হন্তান্তর করা হয়। শহরের নতুন বাবু পাড়ার নিজ বাসভবনে সাংসদ রসুলপুর ক্রীড়া সংস্থার সভাপতি মোহাম্মদ সুমন ও সাধারণ সম্পাদক মুরাদ হোসেনের হাতে এক সেট করে ক্রিকেট, ফুটবল ও দাবা হস্তান্তর করেন।

এসময় সাংসদপুত্র ক্লিন ইমেজ ব্যক্তিত্ব সম্পন্ন উপজেলা আওয়ামী লীগের অন্যতম নেতা প্রকৌশলী একেএম রাশেদুজ্জামান, আওয়ামী মৎসজীবি লীগ সৈয়দপুর পৌর কমিটির সাধারণ সম্পাদক মামুন তালুকদার, যুগ্ন সাধারণ সম্পাদক লিটু, ক্রীড়া সংস্থাটির রাসেল, রজিদ, শামসাদ, রাকিবসহ অন্যান্য খেলোয়ারা উপস্থিত ছিলেন। সাংসদ রাবেয়া আলিম বলেন, মাননীয় প্রধান মন্ত্রি শেখ হাসিনা বরাবরই ক্রীড়ামোদি। যুব সমাজ যাতে মাদকের নেশায় আক্রান্ত না হয় সেজন্য তিনি খেলাধূলার প্রতি জোর দিতে বলেছেন। সে অনুধাবন থেকে তিনি সারাদেশে ক্রীড়া সামগ্রী বিতরণ করছেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ