1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বুধবার, ২০ জানুয়ারী ২০২১, ০৬:০৪ পূর্বাহ্ন
শিরোনাম:
কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে ইয়াবা সহ গ্রেফতার ০১ শার্শায় অবৈধ ক্লিনিক মালিকে ১লক্ষ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত কুষ্টিয়ার এড. বায়েজীদ আক্কাসের মৃত্যুতে, মাহবুবউল আলম হানিফ এমপির শোক বার্তা রাজশাহীর কেশরহাট পৌরসভায় বিদ্রোহী প্রার্থীর একাত্বতা ঘোষনাঃ বিপুল ভোটে জয় পাবে মেয়র শহিদ জিয়াউর রহামানের ৮৫তম জন্মদিন উপলক্ষে ছাত্রদের শীত বস্র বিতরন ভারতে সাত সকালে বাঘ মামার দর্শন বেনাপোলে ইয়াবা ট্যাবলেটসহ আটক-১ সৈয়দপুর সরকারি বিজ্ঞান কলেজে ভর্তি হতে পারছে না শিক্ষার্থীরা দৌলতপুরে মাছের সাথে শত্রুতা, ৫ লক্ষ টাকার মাছ নিধন কুষ্টিয়ায় ১৫০ বোতল ফেন্সিডিল ও এ্যালকোহল যুক্ত মদ সহ আটক-১

প্রধানমন্ত্রীর দেয়া ক্রীড়াসামগ্রী বিতরণ করলেন সাংসদ রাবেয়া আলিম

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৫ সেপ্টেম্বর, ২০২০

রেজা মাহমুদ, নীলফামারী জেলা প্রতিনিধি: নীলফামারীর সৈয়দপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া ক্রীড়া সামগ্রী বিতরণ করলেন জাতীয় সংসদের সংরক্ষিত আসনের সাংসদ রাবেয়া আলিম। মঙ্গলবার সকালে রসুলপুর ক্রীড়া সংস্থার খেলোয়াড়দের কাছে খেলার সামগ্রীগুলো হন্তান্তর করা হয়। শহরের নতুন বাবু পাড়ার নিজ বাসভবনে সাংসদ রসুলপুর ক্রীড়া সংস্থার সভাপতি মোহাম্মদ সুমন ও সাধারণ সম্পাদক মুরাদ হোসেনের হাতে এক সেট করে ক্রিকেট, ফুটবল ও দাবা হস্তান্তর করেন।

এসময় সাংসদপুত্র ক্লিন ইমেজ ব্যক্তিত্ব সম্পন্ন উপজেলা আওয়ামী লীগের অন্যতম নেতা প্রকৌশলী একেএম রাশেদুজ্জামান, আওয়ামী মৎসজীবি লীগ সৈয়দপুর পৌর কমিটির সাধারণ সম্পাদক মামুন তালুকদার, যুগ্ন সাধারণ সম্পাদক লিটু, ক্রীড়া সংস্থাটির রাসেল, রজিদ, শামসাদ, রাকিবসহ অন্যান্য খেলোয়ারা উপস্থিত ছিলেন। সাংসদ রাবেয়া আলিম বলেন, মাননীয় প্রধান মন্ত্রি শেখ হাসিনা বরাবরই ক্রীড়ামোদি। যুব সমাজ যাতে মাদকের নেশায় আক্রান্ত না হয় সেজন্য তিনি খেলাধূলার প্রতি জোর দিতে বলেছেন। সে অনুধাবন থেকে তিনি সারাদেশে ক্রীড়া সামগ্রী বিতরণ করছেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ
error: Content is protected !!