1. [email protected] : admi2017 :
  2. [email protected] : Daily NewsBangla : Daily NewsBangla
রবিবার, ১৮ অক্টোবর ২০২০, ০৪:৪১ অপরাহ্ন
শিরোনাম:
ইউপি সদস্য কওছার আলীর ঘেরের পাড়ে গাঁজার  চাষ বাউল সম্রাট ফকির লালন শাহ্ এর ১৩০ তম তিরোধান দিবসের সকল অনুষ্ঠান  স্থগিত করা হয়েছে। ত্রিশালে নারী নির্যাতন ও ধর্ষণের বিরুদ্ধে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে বিট পুলিশিং এর উদ্যোগে সমাবেশের দৌলতপুরে ফ্রি ব্লাড গ্রুপিং অনুষ্ঠিত নীলফামারীতে হাত বদলে সবজির দাম বাড়ছে দ্বিগুণ সালথায় বিট পুলিশিং ও নারী নির্যাতন এবং ধর্ষণ বিরোধী সমাবেশ অনুষ্ঠিত দশমিনায় বিট পুলিশিং সমাবেশ বেগমগঞ্জের একলাশপুরে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ সিরাজগঞ্জের সদর থানা এলাকা হতে ইয়াবা সহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২ কুষ্টিয়া দৌলতপুর নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত

প্রধানমন্ত্রীর দেয়া ক্রীড়াসামগ্রী বিতরণ করলেন সাংসদ রাবেয়া আলিম

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৫ সেপ্টেম্বর, ২০২০

রেজা মাহমুদ, নীলফামারী জেলা প্রতিনিধি: নীলফামারীর সৈয়দপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া ক্রীড়া সামগ্রী বিতরণ করলেন জাতীয় সংসদের সংরক্ষিত আসনের সাংসদ রাবেয়া আলিম। মঙ্গলবার সকালে রসুলপুর ক্রীড়া সংস্থার খেলোয়াড়দের কাছে খেলার সামগ্রীগুলো হন্তান্তর করা হয়। শহরের নতুন বাবু পাড়ার নিজ বাসভবনে সাংসদ রসুলপুর ক্রীড়া সংস্থার সভাপতি মোহাম্মদ সুমন ও সাধারণ সম্পাদক মুরাদ হোসেনের হাতে এক সেট করে ক্রিকেট, ফুটবল ও দাবা হস্তান্তর করেন।

এসময় সাংসদপুত্র ক্লিন ইমেজ ব্যক্তিত্ব সম্পন্ন উপজেলা আওয়ামী লীগের অন্যতম নেতা প্রকৌশলী একেএম রাশেদুজ্জামান, আওয়ামী মৎসজীবি লীগ সৈয়দপুর পৌর কমিটির সাধারণ সম্পাদক মামুন তালুকদার, যুগ্ন সাধারণ সম্পাদক লিটু, ক্রীড়া সংস্থাটির রাসেল, রজিদ, শামসাদ, রাকিবসহ অন্যান্য খেলোয়ারা উপস্থিত ছিলেন। সাংসদ রাবেয়া আলিম বলেন, মাননীয় প্রধান মন্ত্রি শেখ হাসিনা বরাবরই ক্রীড়ামোদি। যুব সমাজ যাতে মাদকের নেশায় আক্রান্ত না হয় সেজন্য তিনি খেলাধূলার প্রতি জোর দিতে বলেছেন। সে অনুধাবন থেকে তিনি সারাদেশে ক্রীড়া সামগ্রী বিতরণ করছেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ