1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দৌলতদিয়ায় জাকের পার্টির মৎস্যজীবী ফ্রন্টের কেন্দ্রীয় মিশন সভা অনুষ্ঠিত - ২০২০ - dailynewsbangla
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:৫১ অপরাহ্ন
শিরোনাম:

দৌলতদিয়ায় জাকের পার্টির মৎস্যজীবী ফ্রন্টের কেন্দ্রীয় মিশন সভা অনুষ্ঠিত – ২০২০

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ২১ সেপ্টেম্বর, ২০২০
জাকের পার্টির চেয়ারম্যান পীরজাদা আলহাজ্ব খাজা মোস্তফা আমীর ফয়সাল মোজাদ্দেদী এর নির্দেশে ও জাকের পার্টির সিনিয়র ভাইস চেয়ারম্যান ডঃ খাজা সায়েম আমীর ফয়সলের দিকনির্দেশনা মৎস্যজীবী কেন্দ্রীয় নেতৃবৃন্দ কর্মসুচীতে নেতৃত্ব দেন।

বিশ্বওলী হযরত শাহসূফী খাজাবাবা ফরিদপুরী (কু:ছে:আ:) কেবলাজান ছাহেবের আসন্ন মহা পবিত্র বিশ্ব ফাতেহা শরীফ-২০২০ এর প্রস্তুতি উপলক্ষ্যে দেশব্যাপী জাকের পার্টি মৎস্যজীবী ফ্রন্টের মিশন সভা কর্মসুচী শুরু হয়েছে। বৃহত্তম ফরিদপুর বিভাগের সফরের মধ্য দিয়ে এ কর্মসুচী শুরু হয়। জাকের পার্টির চেয়ারম্যান পীরজাদা আলহাজ্ব খাজা মোস্তফা আমীর ফয়সাল মোজাদ্দেদী এর নির্দেশে ও জাকের পার্টির সিনিয়র ভাইস চেয়ারম্যান ডঃ খাজা সায়েম আমীর ফয়সলের দিকনির্দেশনা মৎস্যজীবী কেন্দ্রীয় নেতৃবৃন্দ কর্মসুচীতে নেতৃত্ব দেন।

সভাগুলোতে তারা চলমান পরিস্থিতিতে আসন্ন বিশ্ব ফাতেহা শরীফের প্রস্তুতি কর্মকান্ডের সর্বাত্মক সফলতায় সকলকে সর্বশক্তি নিয়োগের আহবান জানান। একই সাথে জাতীয় সংসদ নির্বাচনের সাংগঠনিক ও প্রচার কার্যক্রম জোরদার ও গতিশীল করনে সকলকে যথাযথ ভুমিকা পালনেরও আহ্বান জানান। কেন্দ্রীয় নেতৃবৃন্দ জাকের পার্টির অগ্রযাত্রার বিরুদ্ধে যে কোন ষড়যন্ত্র ঐক্যবদ্ধভাবে মোকাবেলারও উদাত্ত আহ্বান জানান।চলমান মিশন সভায় রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দক্ষিণ দৌলতদিয়া আদু মাতব্বর পাড়া আলাউদ্দিন শেখের নিজ বাড়িতে মিশন সভার অনুষ্ঠান সুসম্পন্ন হয়।

আলাউদ্দিন শেখ এর সভাপতিত্বে মিশন সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেখ মোহাম্মদ দেলোয়ার কেন্দ্রীয় সাধারণ সম্পাদক জাকের পার্টি মৎস্যজীবী ফ্রন্ট আওতাধীন থানা, উপজেলা, পৌরসভা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের ছাত্র ফ্রন্টের স্বত:স্ফুর্ত বিপুল সংখ্যক নেতা ওকর্মী বৃন্দ উপস্থিত ছিলেন বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুগ্ন ও মিশন প্রধান মোঃ মমতাজ উদ্দিন যুগ্মসাধারণ সম্পাদক কেন্দ্রীয় কমিটি মিশন সদস্য মোঃ শফিকুল ইসলাম’ সভাপতি রাজশাহী বিভাগ ও সাংগঠনিক সম্পাদক কেন্দ্রীয় কমিটি, রজব আলী রাজবাড়ী জেলা জাকের পার্টি মৎস্যজীবী ফ্রন্ট।

মিশন সভা পরিচালনা করেন মোঃ সোহেল খান সাবেক সভাপতি গোয়ালন্দ উপজেলা জাকের পার্টি ছাত্র ফ্রন্ট। মিশন সবার শেষে দেশবাসীর জন্য মঙ্গল কামনা করে মোনাজাত করা হয় পরিশেষে তবারক বিতরণ করা হয়।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ