1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
কসবায় সাবেক চেয়ারম্যানের বিরুদ্ধে ৩ লক্ষ টাকার গাছ কর্তনের অভিযোগ  - dailynewsbangla
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:৩১ পূর্বাহ্ন
শিরোনাম:

কসবায় সাবেক চেয়ারম্যানের বিরুদ্ধে ৩ লক্ষ টাকার গাছ কর্তনের অভিযোগ 

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০২২
মোঃ আশিকুর রহমান রনি
ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি  ব্রাহ্মণবাড়িয়ার কসবায় পূর্ব শত্রুতার  জের ৩ লক্ষ টাকার গাছ কর্তন কর্তন করে জায়গা জবরদখল করার অভিযোগ উঠেছে । এ ব্যাপারে জায়গার মালিক কসবা থানার গুপিনাথপুর ইউনিয়নের বড়াই গ্রামের মৃত কুতুবুর রহমানের ছেলে মোঃ বাদল ভাইয়া (৪০) কসবা থানা অফিসার ইনচার্জ বরাবর একটি দুজনকে আসামি করে অভিযোগ দায়ের করেন । অভিযুক্ত আসামিরা হল গোপীনাথপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মৃত আবু সাঈদ মিয়ার ছেলে এস এম এ মান্নান জাহাঙ্গীর ও তার ভাই এসএমএ মাহবুব । অভিযোগকারী অভিযোগে জানা যায় , কসবা থানার জগন্নাথপুর খারিজ খতিয়ান নাম্বার ১০০০ জে এর ৫০, বি এসে  দাগ নং ২১৩ , ৯০ শতক শ্রেণী মোরা হালে বাগান ।
তফসিলুক তো সম্পত্তিতে বাজে দখলীয় বাগান বিদ্যমান । সাবেক চেয়ারম্যান জাহাঙ্গীর জোরপূর্বক ওই জায়গা দখলের প্রচেষ্টায় , সঙ্গে ও লোকজন নিয়ে গত ২৪ নভেম্বর ইং তারিখে সকাল বেলায় অনেকগুলো গাছ কেটে নেয় । যার বাজার মূল্য বর্তমানে তিন লক্ষ টাকা হবে ।
এ ব্যাপারে জায়গার মালিক বাদল হইয়া বলেন , তিনি চেয়ারম্যান থাকাকালীন সময় আমার একটু জায়গা দখলের কয়েকবার চেষ্টা করেছেন । জোরপূর্বক লোকজন দিয়ে হুমকিত হুমকি দিয়ে জায়গা কিনতে চান । পূর্ব শত্রুতার জেরে আক্রোশের ঘটনার দিন তারিখে তিনি আমার অনেকগুলা গাছ কেটে নেন ।
অভিযোগের বিষয়ে , কসবা থানা দায়িত্বপ্রাপ্ত তদন্ত কর্মকর্তা সিরাজুল ইসলামের সাথে ফোনে কথা বললে তিনি জানান , অভিযোগকারী অভিযোগ এস , ডি , আর নং ২৮৪৫ ২৫শে নভেম্বর পেয়েছি যথাযথ তদন্ত করে মান্নার পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে ।
অভিযুক্ত সাবেক চেয়ারম্যান এস এম এ মান্নান জাহাঙ্গীরের সাথে ফোনে যোগাযোগ করলে তিনি জানান জায়গা  বায়না সূত্রে আমি মালিক তাই এই জায়গার গাছ আমি কর্তন করেছি ।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ