1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
কসবায় সাবেক চেয়ারম্যানের বিরুদ্ধে ৩ লক্ষ টাকার গাছ কর্তনের অভিযোগ  - dailynewsbangla
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৬:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম:
বোয়ালমারীতে গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্টের চ্যাম্পিয়ন পৌরসভা একাদশ দৌলতপুরে ইজিবাইক চাপায় শিশু নিহত বোয়ালমারীতে সরকারী রাস্তার কাছ কর্তন ও ফসলি জমির মাটি কাটার অভিযোগ  রাজশাহীর বাগমারায় আওয়ামীলীগ নেতার ছত্রছায়ায় শিবির সভাপতি স্বাস্থ্যসম্মত খাদ্য সরবরাহ নিশ্চিত করতে জনউদ্যোগ সংগঠনের সংবাদ সম্মেলন বীর মুক্তিযোদ্ধা ডাঃ ইমদাদুল হক আর নেই জাতীয় নির্বাচনকে সামনে রেখে ঐক্যের ডাক দিলেন টোকেন চৌধুরী পবায় অবৈধ পুকুর খননের সময় আটক ১ , মেশিন জব্দ  বোয়ালমারীতে ১০২টি প্রাথমিক বিদ্যালয়ের ৪৭ জন প্রধান শিক্ষকেরর পদ শূন্য জীবনতরী সমাজকল্যাণ সংস্থার পক্ষ থেকে শিক্ষাবৃত্তি ও শীতবস্ত্র প্রদান

কসবায় সাবেক চেয়ারম্যানের বিরুদ্ধে ৩ লক্ষ টাকার গাছ কর্তনের অভিযোগ 

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০২২
মোঃ আশিকুর রহমান রনি
ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি  ব্রাহ্মণবাড়িয়ার কসবায় পূর্ব শত্রুতার  জের ৩ লক্ষ টাকার গাছ কর্তন কর্তন করে জায়গা জবরদখল করার অভিযোগ উঠেছে । এ ব্যাপারে জায়গার মালিক কসবা থানার গুপিনাথপুর ইউনিয়নের বড়াই গ্রামের মৃত কুতুবুর রহমানের ছেলে মোঃ বাদল ভাইয়া (৪০) কসবা থানা অফিসার ইনচার্জ বরাবর একটি দুজনকে আসামি করে অভিযোগ দায়ের করেন । অভিযুক্ত আসামিরা হল গোপীনাথপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মৃত আবু সাঈদ মিয়ার ছেলে এস এম এ মান্নান জাহাঙ্গীর ও তার ভাই এসএমএ মাহবুব । অভিযোগকারী অভিযোগে জানা যায় , কসবা থানার জগন্নাথপুর খারিজ খতিয়ান নাম্বার ১০০০ জে এর ৫০, বি এসে  দাগ নং ২১৩ , ৯০ শতক শ্রেণী মোরা হালে বাগান ।
তফসিলুক তো সম্পত্তিতে বাজে দখলীয় বাগান বিদ্যমান । সাবেক চেয়ারম্যান জাহাঙ্গীর জোরপূর্বক ওই জায়গা দখলের প্রচেষ্টায় , সঙ্গে ও লোকজন নিয়ে গত ২৪ নভেম্বর ইং তারিখে সকাল বেলায় অনেকগুলো গাছ কেটে নেয় । যার বাজার মূল্য বর্তমানে তিন লক্ষ টাকা হবে ।
এ ব্যাপারে জায়গার মালিক বাদল হইয়া বলেন , তিনি চেয়ারম্যান থাকাকালীন সময় আমার একটু জায়গা দখলের কয়েকবার চেষ্টা করেছেন । জোরপূর্বক লোকজন দিয়ে হুমকিত হুমকি দিয়ে জায়গা কিনতে চান । পূর্ব শত্রুতার জেরে আক্রোশের ঘটনার দিন তারিখে তিনি আমার অনেকগুলা গাছ কেটে নেন ।
অভিযোগের বিষয়ে , কসবা থানা দায়িত্বপ্রাপ্ত তদন্ত কর্মকর্তা সিরাজুল ইসলামের সাথে ফোনে কথা বললে তিনি জানান , অভিযোগকারী অভিযোগ এস , ডি , আর নং ২৮৪৫ ২৫শে নভেম্বর পেয়েছি যথাযথ তদন্ত করে মান্নার পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে ।
অভিযুক্ত সাবেক চেয়ারম্যান এস এম এ মান্নান জাহাঙ্গীরের সাথে ফোনে যোগাযোগ করলে তিনি জানান জায়গা  বায়না সূত্রে আমি মালিক তাই এই জায়গার গাছ আমি কর্তন করেছি ।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ