1. [email protected] : admi2017 :
  2. [email protected] : Daily NewsBangla : Daily NewsBangla
মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ০৩:১৫ পূর্বাহ্ন

প্রবল বৃষ্টির মধ্যেও বসে নেই ভোলা নৌবাহিনী কন্টিনজেন্টের কমান্ড লেফটেন্যান্ট কমান্ডার নাজিউর

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ২৩ সেপ্টেম্বর, ২০২০
বুধবার (২৩ সেপ্টেম্বর) বেলা সাড়ে এগারোটায় উপজেলার হাসান নগর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের নবনির্মিত সাইক্লোন সেল্টারের নিচে সামাজিক দুরত্ব বজায় রেখে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

হাসনাইন আহমেদ হাওলাদারঃ দ্বীপ জেলা ভোলার বোরহানউদ্দিনে প্রবল বৃষ্টির মধ্যেও ত্রাণ বিতরণ কার্যক্রম অব্যাহত রেখেছেন বাংলাদেশ নৌবাহিনী। মেঘনার অস্বাভাবিক জোয়ারের পানিতে বেড়িবাঁধের বাহিরের এলাকা পরিদর্শন ও ক্ষতিগ্রস্ত অসহায় হয়ে পড়া ৮০টি পরিবারের মাঝে চতুর্থ ধাপে বাংলাদেশ নৌবাহিনীর পক্ষ থেকে খাদ্য সহায়তা সামগ্রী বিতরণ করা হয়েছে।

বুধবার (২৩ সেপ্টেম্বর) বেলা সাড়ে এগারোটায় উপজেলার হাসান নগর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের নবনির্মিত সাইক্লোন সেল্টারের নিচে সামাজিক দুরত্ব বজায় রেখে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। ভোলা নৌবাহিনী কন্টিনজেন্টের কমান্ড লেফটেন্যান্ট কমান্ডার মো. নাজিউর নিজেই এ খাদ্য সামগ্রী অসহায় পরিবারদের হাতে তুলে দেন।

এ ব্যাপারে ভোলা কন্টিনজেন্টের কমান্ড লেফটেন্যান্ট কমান্ডার মো. নাজিউর বলেন, অত্র এলাকায় চার ধাপে এ পর্যন্ত সর্বমোট ২৮০টি পরিবারের মাঝে আমরা খাদ্য সহায়তা সামগ্রী বিতরণ করেছি। দেশে মহামারী করোনা ভাইরাসের প্রভাব পড়ার সাথে সাথে বাংলাদেশ নৌবাহিনী কর্মহীন ও অসহায় পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করে আসছে। আমাদের এ বিতরণ কার্যক্রম দেশে করোনা ও দুর্যোগ চলা পর্যন্ত অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ