1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
নওগাঁয় সেলাই মেশিন ও হুইলচেয়ার বিতরণ - dailynewsbangla
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৪:৫২ অপরাহ্ন
শিরোনাম:

নওগাঁয় সেলাই মেশিন ও হুইলচেয়ার বিতরণ

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ৫ ফেব্রুয়ারী, ২০২৩
মো.আককাস আলী : নওগাঁয় গরীব, অসহায় ও দরিদ্রদের মাঝে সেলাই মেশিন ও হুইলচেয়ার বিতরণ এমপি জলিল জন । রোববার দুপুরে সদর উপজেলা অডিটরিয়ামে উপজেলা বার্ষিক উন্নয়ন কর্মসূচির অর্থায়নে এসব সেলাই মেশিন ও হুইল চেয়ার বিতরণ করা হয়।
অনুষ্ঠানে সদর উপজেলা নির্বাহী অফিসার মির্জা ইমাম উদ্দীনের সভাপতিত্বে ও সদর উপজেলা প্রকৌশলী ছানোয়ার হোসেনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন সদর আসনের সংসদ সদস্য ব্যারিস্টার নিজাম উদ্দিন জলিল জন।
এছাড়াও অনুষ্ঠানে বক্তব্য রাখেন ভাইস চেয়ারম্যান ইলিয়াস তুহিন রেজা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা মাহবুবুল হক কমল, সাধারণ সম্পাদক রেজাউল করিম, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাসিম আহম্মেদ প্রমুখ। অনুষ্ঠানে সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নের ২শত ৬৪ জন নারীর মাঝে সেলাই মেশিন ও ২৭জন প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ করা হয়।
এ সময় প্রধান অতিথি বলেন স্মার্ট বাংলাদেশ গড়তে দেশের প্রতিটি নাগরিকের দুটি হাতকে কর্মের হাতিয়ার হিসেবে গড়ে তোলার কোন বিকল্প নেই। তাই মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের প্রতিটি অসহায়, দরিদ্র ও গবীর নারীদের আত্মনির্ভরশীল হিসেবে গড়ে তুলতে এমন মহৎ উদ্যোগ গ্রহণ করেছেন।
এছাড়াও প্রতিবন্ধী মানুষরা যেন সচল হয়ে পৃথিবীর আলো-বাতাসের সান্নিধ্যে এসে নিজেকে বোঝা হিসেবে নয় সম্পদে পরিণত করতে পারেন তার জন্য হুইল চেয়ারও উপহার হিসেবে দিচ্ছেন। এমন উন্নয়ন শুধুামাত্র মানবিক গুণের অধিকারী প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার চৌকস নেৃতত্বের কারণেই সম্ভব হচ্ছে। তাই আগামীতেও উন্নয়নের প্রতিক নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকে আবারোও প্রধানমন্ত্রী করার কোন বিকল্প নেই।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ