1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দশমিনা উপজেলা পরিষদের মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত - dailynewsbangla
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:৩০ পূর্বাহ্ন
শিরোনাম:
দৌলতপুরে অস্ত্র মামলার পলাতক আসামি র‌্যাবের হাতে গ্রেফতার মহাদেবপুর ও বদলগাছী‌তে ‌দিন ব‌্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী অনু‌ষ্টিত প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর শুভ উদ্ধোধন ও সমাপনী বোয়ালমারীতে দুই মাদক কারবারী আটক বোয়ালমারীতে প্রাণিসম্পদ সেবা দায়সারা আয়োজন বোয়ালমারীতে সরকারী অফিসে ঢুকে মারধর ভাংচুরের ঘটনায় দুই যুবকের নামে মামলা দৌলতপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রাণী প্রদর্শনীর উদ্বোধন প্রাণিসম্পদে নানামুখী আধুনিক সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতেই মেলার আয়োজন। -আকাশ কুমার কুন্ডু  কুষ্টিয়ায় পানিতে ডুবে শিশুসহ ৩ জনের মৃত্যু মহাদেবপুরে পূর্ব শত্রুুতার জের ধরে  বিষ প্রয়োগে চার বিঘা জমির ধান পুড়িয়ে দেয়ার অভিযোগ

দশমিনা উপজেলা পরিষদের মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২০
দশমিনা উপজেলা পরিষদের চেয়ারম্যান,বীর মুক্তিযোদ্ধা আঃ আজিজ এর সভাপতিত্বে উপজেলা পরিষদের মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত হয় ।

মো.বেল্লাল হোসেন দশমিনা(পটুয়াখালী)প্রতিনিধ: পটুয়াখালী জেলার দশমিনা উপজেলায় ২৪ সেপ্টেম্বর বেলা ১১ ঘটিকার সময় উপজেলা পরিষদ মিলনায়তনে, দশমিনা উপজেলা পরিষদের চেয়ারম্যান,বীর মুক্তিযোদ্ধা আঃ আজিজ এর সভাপতিত্বে উপজেলা পরিষদের মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত হয় ।

উক্ত সভায় অংশ নেন,দশমিনা উপজেলা নির্বাহী অফিসার মোসাঃ তানিয়া ফেরদৌস,মহিলা ভাইস চেয়ারম্যান ডাঃ সামছুন্নাহার খান ডলি,উপজেলা প্রকৌশলি মোঃমকবুল হোসেন,উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ মোস্তাফিজুর রহমান,উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মোসাঃ জেসমিন আক্তার ,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্ম কর্তা মোঃ রবিউল ইসলাম,দশমিনা উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ আবু জাফর, উপজেলা মৎস্য কর্মকর্তা মোঃমাহবুব আলম তালুকদার, উপজেলা সহকারি শিক্ষা অফিসার মোঃমামুন হোসেন,উপজেলা প্রনি সম্পদ কর্মকর্তা,উপজেলা যুবউন্নয়ন কর্মকর্তা সহ অন্যান্য দপ্তরের প্রধান ও প্রতিনিধি এবং দশমিনা উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বৃন্দ এবং সংশ্লিষ্ট কমিটির সদস্য বৃন্দ ।

সভায় উপজেলা পরিষদের চেয়ারম্যান এবং উপজেলা নির্বাহী অফিসার প্রত্যেক দপ্তরের প্রধানদের দৃষ্টি আকর্ষন করে বলেন,উন্নয়নমূলক কর্মকান্ডের সম্পুর্ন বিল পরিষদ করার পূর্বে অবশ্যই আমাকে অবহিত করতে হবে । আরো বলেন দশমিনা উপজেলায় প্রত্যেকটি দপ্তরের উন্নয়ন মূলক কর্মকান্ড স্বচ্ছ ভাবে পরিচালিত হতে হবে । আমরা চাই দশমিনা উপজেলা হবে দূর্নীতিমুক্ত আপনারা সকলে সরকারের সকল উন্নয়ন মূকল কাজ সফল ভাবে বাস্তবায় করতে আন্তরিকতার সাথে কাজ করবেন ।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ