1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
পোড়াদহ ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মরহুম আলী নেওয়াজ শাহজাহান এর ১৫তম স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত - dailynewsbangla
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩:৩৫ অপরাহ্ন
শিরোনাম:

পোড়াদহ ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মরহুম আলী নেওয়াজ শাহজাহান এর ১৫তম স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ৩০ সেপ্টেম্বর, ২০২০

কুষ্টিয়া : পোড়াদহ ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও মিরপুর উপজেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি মরহুম আলী নেওয়াজ শাহজাহান এর ১৫তম স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আজ (বুধবার) বিকাল ৪ টার সময় পোড়াদহ হাইস্কুল অডিটোরিয়াম হল রুমে এ সভা অনুষ্ঠিত হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মিরপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পাবলিক প্রসিকিউটর নারী ও শিশু নির্যাতন ট্রাইবুনালের এ্যাডভোকেট আলহাজ¦ আব্দুল হালিম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মিরপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও মিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ কামারুল আরেফিন, পোড়াদহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মিরপুর উপজেলার আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি আনোয়ারুজ্জামান বিশ্বাস (মজনু),

বিশেষ অতিথি মিরপুর পৌর আওয়ামীলীগের সভাপতি ও মেয়র আলহাজ¦ এনামুল হক মালিথা, পোড়াদহ ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোশাররফ হোসেন, মিরপুর উপজেলার মহিলা আওয়ামীলীগের সভাপতি শারমিন আক্তার নাসরিন, পোড়াদহ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শহিদুল ইসলাম সবেদ, পোড়াদহ ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক তৈয়বুর রহমান মন্টু, মিরপুরের স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রাহাতুজ্জামান, কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সাদ আহমেদ। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন শাহজাহন স্মৃতি সংসদের সভাপতি নুরুল ইসলাম মৃধা। আরও উপস্থিত ছিলেন কুষ্টিয়ার সাবেক ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক তানভীর আনসারি রঞ্জু, ছাত্রলীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি মুস্তাফিজুর রহমান মুস্তাক।

সভায় বক্তারা বলেন, আলী নেওয়াজ শাহজাহান একজন সৎ, নিষ্ঠাবান ও দক্ষ সংগঠক ছিলেন। দল ও বঙ্গবন্ধুর আদর্শের জন্য তিনি সবসময় নিবেদিত হয়ে কাজ করেছেন। নিজের চেয়ে দলকে বেশি ভালোবাসতেন। তার নৈতিকতা ও আদর্শ অনুসরণ করে আমাদের এগিয়ে যেতে হবে।
এ সময় মরহুমের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া ও মাহফিল অনুষ্ঠিত হয়। অনুষ্ঠান শেষে গরীব দুঃখীদের মাঝে খাবার বিতরণ করা হয়।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ