1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি দেয়ায় দৌলতপুরে প্রতিবাদ সমাবেশ - dailynewsbangla
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১০:১১ অপরাহ্ন
শিরোনাম:
বগুড়া আদমদীঘিতে এজেন্ট ব্যাংকে গ্রাহকের টাকা আত্মসাৎ করে ব্যাংক কর্মকর্তা উধাও  নৌপুলিশের নিজ অর্থায়নে জেলেদের মাঝে শুকনা খাবার বিতরণ  হিংসুটে নেতা,কবি,সাহিত্যিক,সাংবাদিক হয়ে দেশ ও জাতির জন্য ভালো কিছু দিতে পারে না রাজশাহীতে প্রান্তিক জনগোষ্ঠিকে আইনী সহায়তায় প্রচার ও প্রসার বাড়াতে হবে: জেলা ও দায়রা জজ কুষ্টিয়া জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হয়েছেন ভেড়ামারা থানার অফিসার ইনচার্জ জহুরুল ইসলাম রাজশাহীতে ছোট ভাইয়ের বউকে ধর্ষণ চেষ্টার অভিযোগে ভাসুর কারাগারে গোদাগাড়ীর রফিকুল হত্যা মামলার রহস্য উদঘাটন হলেও ধরা হয়নি আসামী সাত মাসেও সন্ধান মিলছে না প্রধানমন্ত্রীর অনুদানের চেক বদলগাছীর অন্ধ সাত্তারের হাতে বগুড়ায় সচেতনামূলক ” নো হেলমেট ”  নো ফুয়েল  কার্যক্রম শুরু ভেড়ামারায় ট্রেনের দাবিতে  মানববন্ধন প্রতিবাদ সভা অনুষ্ঠিত

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি দেয়ায় দৌলতপুরে প্রতিবাদ সমাবেশ

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৩ মে, ২০২৩

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি দেয়ায় দৌলতপুরে প্রতিবাদ সমাবেশ

ফরিদ আহমেদ:বিএনপি‘র রাজশাহী জেলা শাখার আহবায়ক আবু সাইদ চাঁদ কর্তৃক বঙ্গবন্ধু কন্যা, প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। কুষ্টিয়ার দৌলতপুর উপজেলা পরিষদের আয়োজনে সোমবার (২২ মে) বিকাল ৪ টার দিকে কুষ্টিয়া-প্রাগপুর সড়কে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এজাজ আহমেদ মামুন, মহিলা ভাইস চেয়ারম্যান সোনালী খাতুন, মথুরাপুর ইউপি চেয়ারম্যান মনোয়ার কবীর মিন্টু, প্রাগপুর ইউপি চেয়ারম্যান আশরাফুজ্জামান মুকুল, বীর মুক্তিযোদ্ধা আব্দুস সোবহান, বীরমুক্তিযোদ্ধা আব্দুল কুদ্দুস, যুবলীগ নেতা আব্দুর রশিদ, সংস্কৃতি সম্পাদক আলাউদ্দিন আতিকুর রহমান সহ আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা বক্তব্য রাখেন।

বক্তারা বলেন, বিএনপি একটি সন্ত্রাসী সংগঠন। তাদের প্রধান তারেক রহমান থেকে শুরু করে আবু সাইদ চাঁদ সবার চরিত্র এক। মাননীয় প্রধানমন্ত্রীকে প্রকাশ্য জনসভায় কবরে পাঠানোর হুমকি সেটাই প্রমাণ করে। বক্তারা অবিলম্বে সন্ত্রাসী আবু সাইদ চাঁদকে গ্রেপ্তার করে বিচারের দাবি জানান। এরপর প্রায় সহশ্রাধিক মোটর সাইকেল নিয়ে বিক্ষোভ মিছিলটি মথুরাপুর, আদাবাড়িয়া, প্রাগপুর ইউনিয়নের বিভিন্ন গ্রাম প্রদক্ষীন করে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ