1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বোয়ালমারীতে এমপি মনোনয়ন প্রত্যাশি বোয়ালমারী উপজেলা আ'লীগ সভাপতির সাংবাদিকদের সাথে মতবিনিময় - dailynewsbangla
রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:২১ পূর্বাহ্ন
শিরোনাম:
কালের ক্ষয়িষ্ণু ঘাটে আচরণবিধি লঙ্ঘন করায় ভাইস চেয়ারম্যান প্রার্থী বুলবুল হাসান কে ৫ হাজার টাকা জরিমানা আমের রাজধানী নওগাঁয় এবার আড়াই হাজার কোটি টাকা আম বিক্রির সম্ভাবনা  বগুড়ায় আলী হাসান হত্যা মামলার প্রধান আসামি সবুজ গ্রেফতার বগুড়া আদমদীঘিতে মাদকবিরোধী অভিযানে ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার  ভেড়ামারায় আনসার ও ভিডিপি সদস্যদের ব্রিফিং বোয়ালমারীতে একটি স্কুলে তিন শিক্ষকের দেখা পাচ্ছে না শিক্ষার্থীরা একটি ক্লাস করেই বসে থাকতে হয় শিক্ষার্থীদের বোয়ালমারীতে কমিউনিটি ক্লিনিক কর্মকর্তা পলাতক স্বাস্থ্য সেবা থেকে বঞ্চিত মানুষ উপজেলা পরিষদের চেয়ারম্যান পদ প্রার্থী টোকেন চৌধুরীর বিপক্ষে অভিযোগের  ব্যাখ্যা বগুড়া আদমদীঘিতে স্কুলছাত্রীর রহস্যজনক মৃত্যু তড়িঘড়ি লাশ দাফনের চেষ্টা

বোয়ালমারীতে এমপি মনোনয়ন প্রত্যাশি বোয়ালমারী উপজেলা আ’লীগ সভাপতির সাংবাদিকদের সাথে মতবিনিময়

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ২৪ মে, ২০২৩

বোয়ালমারীতে এমপি মনোনয়ন প্রত্যাশি বোয়ালমারী উপজেলা আ’লীগ সভাপতির সাংবাদিকদের সাথে মতবিনিময়

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি: আগামি জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে ফরিদপুর-১ আসন থেকে আ’লীগের মনোনয়ন প্রত্যাশি বোয়ালমারী উপজেলা আ’লীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান এম এম মোশাররফ হোসেন বোয়ালমারীতে কর্মরত সংবাদ কর্মীদের সাথে মতবিনিময় করেছেন। বুধবার (২৪ মে) দুপুরে বিলাসী শপিং সেন্টারে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

শেখর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো. ইস্রাফিল মোল্যার সঞ্চলনায় বক্তব্য রাখেন ফরিদপুর-১ আসন থেকে আ’লীগের মনোনয়ন প্রত্যাশি উপজেলা আ’লীগের সভাপতি এম এম মোশাররফ হোসেন, শেখর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান কামাল আহমেদ, কাউন্সিলর আব্দুল মান্নন মোল্যা, আ’লীগ নেতা মাসুদুর রহমান, কাজী সিরাজুল ইসলাম মহিলা কলেজের সহযোগি অধ্যাপক মো. মজনু মিয়া, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক বাকের ইদ্রিস প্রমুখ।

এমএম মোশাররফ হোসেন মতবিনিময় কালে বলেন, আমি ২৯ বছর ধরে উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক, সভাপতির দায়িত্ব পালন করে আসছি, তিন বার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছি। আমাকে যদি জননেত্রী শেখ হাসিনা ফরিদপুর-১ আসন থেকে মনোনয়ন দেন, তাহলে আমি আশা করি বিপুল ভোটে জয়লাভ করবো।

তিনি আরো বলেন, সাধারন মানুষ চায় এমপির কাছে তারা এসে তাদের সুখ দু:খের কথা বলবে। আমি যদি মনোনয়ন পাই, আমি যদি এমপি হতে পারি সব ধরনের মানুষ আমার সাথে দেখা করতে পারবে। তাদের সুখ দু:খের কথা বলতে পারবে।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে যদি মনোনয়ন না দিয়ে অন্য কাউকে দেন, তাহলে বিগত বছর গুলোর মত তাকে নিয়ে নৌকা জিতিয়ে নেবো।

 

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ