1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ০১:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম:
দৌলতপুরে আল-সালেহ লাইভ লাইন এর পক্ষ থেকে শীতবস্ত্র বিতরণ করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিডিও কনফারেন্স দেখার আয়োজন দৌলতপুর উপজেলা প্রশাসন নাগরপুরে মাননীয় প্রধানমন্ত্রীর উপহারের ঘর হস্তান্তর দশমিনায় ৫০টি পরিবার পেল স্বপ্নের ঠিকানা সৈয়দপুরে ৩৪টি পরিবার পেল পাকা ঘর, উপকারভোগীদের সাথে কথা বললেন প্রধানমন্ত্রী সারা দেশের ন‍্যায় শার্শায় ৫০টি ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে পাকা ঘর হস্তান্তর কুষ্টিয়ায় ইঞ্জিনিয়ারিং শিল্প মালিক সমিতি’র বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত সাপাহারে সরিষা ভাঙ্গতে গিয়ে যুবকের মৃত্যু হঠাৎই কর্মহীন হয়ে পড়ছেন ইট ভাটার শ্রমিকরা ইয়াবা,ফেন্সিডিল ও দেশীয় চোলাই মদ সহ ০৬ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

রাণীশংকৈল কাশিপুর ইউনিয়নের গলায় ফাঁস দিয়ে ৬০ বছরের গৃহবধূর আত্মহত্যা

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ৪ অক্টোবর, ২০২০

মাহাবুব আলম রাণীশংকৈল ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ে রানীশংকৈল কাশিপুর ইউনিয়নের কাদিহাট গ্রামের শাহাবুদ্দীনের স্ত্রী দবিজান বেগম (৬০) বছরের গৃহবধূর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা । ( ৪ অক্টোবর রবিবার ) পুলিশ সুত্রে জানা যায় যে মৃত দবিজান বেগম একজন মানসিক রোগী ছিলেন ।

সে গত ৩ অক্টোবর রাত্রি ১০ হইতে ৩ টা ৩০ মিনিটের মধ্যে বাড়ির পাশে আম গাছের ডালে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন । বলে জানান এলাকাবাসী ও তার পরিবার । ৪ অক্টোবর তার পরিবার সকালে রাণীশংকৈল থানায় এসে সংবাদটি জানান । রাণীশংকৈল থানার অফিসার ইনচার্জ মামলা রজ্জু করে ভিকটিমের মাধ্যমে ঘটনা স্থলে তদন্ত করার জন্য পাঠানো হয় । তদন্ত করা কালিন সময়ে উপস্থিত ছিলেন সহ-কারি পুলিশ সুপার রাণীশংকৈল সার্কেল তোফাজ্জল হোসেন ।

এ বিষয়ে তার স্বামী ছেলে-মেয়ে ভাই বোন সহ পরিবার ও এলাকাবাসী জানান সে মানসিকভাবে অসুস্থ রুগি ছিলেন সে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন । এতে কারো হাত নেই । বা আমাদের কোন অভিযোগোও নেই । সে মাঝে মাঝে এই রকম পাগলামি করত । তাকে পাহারা দিয়ে রাখতে হত । গত কাল রাতে সে প্রতিদিনের ন্যায় ঘুমাতে যান কখন সে এই কাজ করেছে আমরা তা কেউ দেখিনি । সকালে ঘুম থেকে উঠে খোঁজাখুঁজি করে দেখি তার ঝুলন্ত দেহ আম গাছের ডালে । গলায় ফাঁস লাগানো অবস্থায় রয়েছে ।

বিজ্ঞ অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট এ,ডি,এম ,মহদয়ের কাছে তার পরিবার লাস মাটি দেওয়ার জন্য লিখিত আবেদন করেছিল । এবং তিনি তদন্ত সাক্ষেপে লাস মাটি দেওয়ার অনুমতি দেওয়া হয় । এ বিষয়ে রাণীশংকৈল থানার অফিসার ইনচার্জ এস এম জাহিদ ইকবাল ঘটনার সত্যতা নিশ্চিত করেন ।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ
error: Content is protected !!