1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
রাণীশংকৈল কাশিপুর ইউনিয়নের গলায় ফাঁস দিয়ে ৬০ বছরের গৃহবধূর আত্মহত্যা - dailynewsbangla
রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:০৭ পূর্বাহ্ন
শিরোনাম:
কালের ক্ষয়িষ্ণু ঘাটে আচরণবিধি লঙ্ঘন করায় ভাইস চেয়ারম্যান প্রার্থী বুলবুল হাসান কে ৫ হাজার টাকা জরিমানা আমের রাজধানী নওগাঁয় এবার আড়াই হাজার কোটি টাকা আম বিক্রির সম্ভাবনা  বগুড়ায় আলী হাসান হত্যা মামলার প্রধান আসামি সবুজ গ্রেফতার বগুড়া আদমদীঘিতে মাদকবিরোধী অভিযানে ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার  ভেড়ামারায় আনসার ও ভিডিপি সদস্যদের ব্রিফিং বোয়ালমারীতে একটি স্কুলে তিন শিক্ষকের দেখা পাচ্ছে না শিক্ষার্থীরা একটি ক্লাস করেই বসে থাকতে হয় শিক্ষার্থীদের বোয়ালমারীতে কমিউনিটি ক্লিনিক কর্মকর্তা পলাতক স্বাস্থ্য সেবা থেকে বঞ্চিত মানুষ উপজেলা পরিষদের চেয়ারম্যান পদ প্রার্থী টোকেন চৌধুরীর বিপক্ষে অভিযোগের  ব্যাখ্যা বগুড়া আদমদীঘিতে স্কুলছাত্রীর রহস্যজনক মৃত্যু তড়িঘড়ি লাশ দাফনের চেষ্টা

রাণীশংকৈল কাশিপুর ইউনিয়নের গলায় ফাঁস দিয়ে ৬০ বছরের গৃহবধূর আত্মহত্যা

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ৪ অক্টোবর, ২০২০

মাহাবুব আলম রাণীশংকৈল ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ে রানীশংকৈল কাশিপুর ইউনিয়নের কাদিহাট গ্রামের শাহাবুদ্দীনের স্ত্রী দবিজান বেগম (৬০) বছরের গৃহবধূর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা । ( ৪ অক্টোবর রবিবার ) পুলিশ সুত্রে জানা যায় যে মৃত দবিজান বেগম একজন মানসিক রোগী ছিলেন ।

সে গত ৩ অক্টোবর রাত্রি ১০ হইতে ৩ টা ৩০ মিনিটের মধ্যে বাড়ির পাশে আম গাছের ডালে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন । বলে জানান এলাকাবাসী ও তার পরিবার । ৪ অক্টোবর তার পরিবার সকালে রাণীশংকৈল থানায় এসে সংবাদটি জানান । রাণীশংকৈল থানার অফিসার ইনচার্জ মামলা রজ্জু করে ভিকটিমের মাধ্যমে ঘটনা স্থলে তদন্ত করার জন্য পাঠানো হয় । তদন্ত করা কালিন সময়ে উপস্থিত ছিলেন সহ-কারি পুলিশ সুপার রাণীশংকৈল সার্কেল তোফাজ্জল হোসেন ।

এ বিষয়ে তার স্বামী ছেলে-মেয়ে ভাই বোন সহ পরিবার ও এলাকাবাসী জানান সে মানসিকভাবে অসুস্থ রুগি ছিলেন সে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন । এতে কারো হাত নেই । বা আমাদের কোন অভিযোগোও নেই । সে মাঝে মাঝে এই রকম পাগলামি করত । তাকে পাহারা দিয়ে রাখতে হত । গত কাল রাতে সে প্রতিদিনের ন্যায় ঘুমাতে যান কখন সে এই কাজ করেছে আমরা তা কেউ দেখিনি । সকালে ঘুম থেকে উঠে খোঁজাখুঁজি করে দেখি তার ঝুলন্ত দেহ আম গাছের ডালে । গলায় ফাঁস লাগানো অবস্থায় রয়েছে ।

বিজ্ঞ অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট এ,ডি,এম ,মহদয়ের কাছে তার পরিবার লাস মাটি দেওয়ার জন্য লিখিত আবেদন করেছিল । এবং তিনি তদন্ত সাক্ষেপে লাস মাটি দেওয়ার অনুমতি দেওয়া হয় । এ বিষয়ে রাণীশংকৈল থানার অফিসার ইনচার্জ এস এম জাহিদ ইকবাল ঘটনার সত্যতা নিশ্চিত করেন ।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ